অনলাইন আয়ের কতগুলো বেস্ট বাংলাদেশি সাইট।বেস্ট রিভিও।

আসসালামু আলাইকু,তো কেমন আছেন আপনারা?আশা করি অনেক বেশিই ভালো আছেন।আজ আপনাদের কাছে আমি একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করব।আর তা হলো বাংলাদেশ থেকে আয় করতে পারেন,এমন কতগুলো সাইট।তাহলে চলুন শুরু করা যাক।

বাংলাদেশি সাইট নিয়ে আলোচনা করলে কতগুলো ভালো সাইটও পাওয়া যায়। 

  • গ্রাথোরঃজি আমি ঠিকই বলছি গ্রাথোর মানে এই সাইট থেকে আপনি আয় করতে পারেন।গ্রাথোর সাইট থেকে সাইন আপ করতে এখানে ক্লিক করতে পারেন।এখানে আপনি নিয়মিত লগ ইন,কমেন্ট এবং ভালো ভালো পোস্ট লিখে আয় করতে পারেন।কোনো সমস্যা হবে না।কিন্তু পোস্ট প্রদানের সময় কখনোও অন্যের পোস্ট হুবহু কপি করবেন না।কেননা এটা গ্রাথোরের Terms and Policy এর বিরুদ্ধে।কাজেই ভুলেও এমনটা করবেন না।নিজ পোস্ট ক্রিয়েট করে দিবেন।আর আয় করুন।আর অবশ্যই এই সাইটের নীতিমালা খেয়ালে রেখে কাজ করতে হবে।তাহলে কোনো সমস্যা হবে না।
  • G & R Ad network: এই সাইট গুগল এডসেন্স এর মতো বাংলাদেশি সাইট।এই সাইট থেকে লেখালেখি করে তো ইনকাম করা যায় না।তবে ধরুন আপনার কোনো ব্লগ , ওওয়েবসাইট অথবা ভালো ফেসবুক পেজ যেখানে কিনা ভালো ভালো কন্টেন্ট, ভিওয়ার্স আছে,সেসব সাইটে এড প্রদর্শনীর জন্য এই সাইটে আবেদন করলে তা এলাও করে।আর তার জন্য কোনো এক্সট্রা শর্ত লাগে না।আর এটি সম্পুর্ন বাংলাদেশি সাইট,কাজেই টাকা ইনকাম করবেন বিকাশে।
  • Bkash:বিকাশ সাইট থেকে ইনকাম করা সবেচেয়ে সিকিঊর,বেস্ট।বিকাশ এপ থেকে আয়ের জন্য প্রথমত আপনাকে নিজ ন্যাশনাল আইডি কার্ড ব্যবহার করে মোবাইল ফোন দিয়ে একটি বিকাশ একাউন্ট খুলতে হবে।তারপর ২৪ ঘন্টা পর সাথে সাথে ৫০৳ বোনাস পাবেন।তারপর রেফার করা শুরু করে দিন,প্রতি রেফারে ২০৳ বোনাস।আপনি শেয়ার করে,বিভিন্ন ব্লগে কিংবা ফেসবুক পেজে এ ব্যাপারে পোস্ট করবেন।কেননা আপনার রেফারে কেউ সাইন আপ করলে আপনি পাবেন নগদ ২০৳, পাশাপাশি যে আপনার রেফারে সাইন আপ করেছে সেও পাবে এক্সট্রা ২০৳ বোনাস।

 

আমি জানি অনেকেই হয়তো এ সাইট সমুহের ব্যাপারে জানেন।তবুও যারা জানেন না, তাদের জন্যই আমার এ পোস্ট। এসাইটগুলো ছাড়া আর তেমন ভালো ও সুগঠিত সাইট ততটা নেই।অনেকেই হয়তো রিং আইডির ব্যাপারে বলবেন।কিন্তু আমার কাছে রিং আইডি সাইটটি সিকিউর মনে হয় নি।কাজেই আমি এ ব্যাপারে বলি নি।

 

তো আজ এতটুকুই । দেখা হবে অন্য কোনো পোস্টে। সে পর্যন্ত ভালো ও সুস্থ থাকবেন।

ধন্যবাদ।                               

Related Posts

24 Comments

মন্তব্য করুন