অনলাইন ইনকাম,মাত্র ১ টাকা হলেই পেমেন্ট।অনলাইন ইনকাম ২০২১

হেলো বন্ধুরা,,, আসসালামুয়ালাইকুম ওয়া রাহমাতুল্লাহি

কেমন আছেন সবাই,,,আশা করছি সবাই ভালো আছেন,,আর ভালো থাকবেন না কেনো যারা গ্রাথোর এর সাথে থাকে তারা সবসময়ইঈ ভালো থাকে।।।কেনো না গ্রাথোর এ প্রতিদিন অজানা সবকিছু পোস্ট করা হয়।।।আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে আমিও ভালো আছি।।।

তো বন্ধুরা আজকের পোস্টটি হতে যাচ্ছে আপনাদের জন্য সবচেয়ে সেরা একটা পোস্ট।।আজকে আমি আপনাদের সাথে দেখাবো যে মাত্র ১ টাকা হলেই আপনি সরাসরি বিকাশ/রিচার্জের মাধ্যমে নিতে পারবেন।।।।এটাকে ফেক মনে করলে আপনারই লস হবে।।।এটা ১০০% পেমেন্ট পাবেন এবং সেটা মাত্র ১ টাকা হলে।।।যেহেতু এখানের এডমিন আমি নিজেই তো কোন চিন্তা নেঈ পেমেন্ট নিশ্চিত পাবেন।

তো চলুন মূল টপিকে চলে আসি।আর হে অবশ্যই পুরো পোস্ট টি সম্পুর্ন পড়বেন।।।তা না হলে কিছু বুঝতে পারবেন না।

তো প্রথমে আপনারা নিচের লিংকে ক্লিক করবেন—-এটা আমার ফেসবুক আইডি লিংক—–

লিংকঃ https://link.grathor.com/eQ

এখানে ক্লিক করলে সরাসরি আপনাকে আমার ফেসবুক আইডিতে নিয়ে যাবে….অখানে মেসেজ অপশন পাবেন তার জন্য অবশ্যই আপনাকে মেসেঞ্জার আ্যাপ্সটি থাক্তে হবে তা না হলে আমাকে মেসেজ করতে পারবেন না।

তারপর মেসেজে ক্লিক করবেন তারপর আমাকে মেসেজ করবেন হচ্ছে “আমি জয়েন হতে চাই”…….এটা মেসেজ করবেন (যারা আগ্রহী)…

তারপর আমি আপনাকে ৪ টি গ্রুপে জয়েন করাবো..সেগুলো হলো

১/কাজের গ্রুপ
২/কাজ জমা দেয়ার গ্রুপ
৩/ব্যালেন্স ও উইথড্রো দেয়ার গ্রুপ
৪/পেমেন্ট প্রুফ গ্রুপ

সব গুলোর কাজ বুঝিয়ে দিবো….

তো প্রথম গ্রুপ্টা হলো [কাজের গ্রুপ]এখানে আপনাকে কাজ দেয়া হবে কাজ হলো লিংক আমি আপনাকে কিছু আমার রেফার লিংক দিবো আপনাদের সেই কাজ গুলো কম্পলিট করতে হবে যেমন আমি একটা রেফার লিংক দিলাম তারপর বল্লাম এখানে আমার ১০ টি রেফার প্রয়োজন আপনারা ওখানে জয়েন করবেন।।।।

[কাজ জমা দেয়ার গ্রুপ]এখানে আপনাকে কাজ জমা দিতে হবে মানে আমি যে বল্লাম ১০ টি রেফার লাগবে আপনারা জয়েন হবার পর একটা স্ক্রিনশট নিবেন যেটা এই গ্রুপে পোস্ট করতে হবে।।।।

[ব্যালেন্স ও উইথড্রো দেয়ার গ্রুপ]এই গ্রুপে আমি যে কাজ দিবো যধি কাজ টা কম্পলিট করেন তাহলে আপনার ব্যালেন্স এ কিছু টাকা এড হবে।।আর সেটা যখন ১ টাকা হবে আপনি চাইলে সেটা বিকাশ/রিচার্জের মাধ্যমে নিতে পারবেন।যেটা ১০০% ট্রাস্টেড।।

[পেমেন্ট প্রুফ গ্রুপ] এই গ্রুপে আমি আপনাদের যে পেমেন্ট গুলি দিবো সেগুলো এখানে স্ক্রিনশট এর মাধ্যমে দেখানো হবে যাতে আপনাদের বিশ্বাস হয় যে আমি পেমেন্ট করতাছি।।

সর্বশেষ একটা কথা এই গ্রুপ গুলোতে [পেমেন্ট প্রুফ,ব্যালেন্স ও উইথড্রো,কাজ জমা দেয়ার গ্রুপ]এই গুলোতে কোন কথা বলতে পারবেন না আর যে কথা বলবে তাকে রিমুভ করা হবে।

আর আপনাদের কোন সমস্যা থাকলে সেটা আমাকে পার্সোনাল ভাবে নক দিবেন।।। গ্রুপে কেউ কোন কথা বলবেন না প্রয়োজনে আমাকে নক দিবেন আমি বুঝিয়ে দিবো।।

এবার যারা আগ্রহী আছেন তারা কাজ করতে পারেন পেমেন্ট নিশ্চিত পাবেন।।।।

তো বন্ধুরা আজ এই পর্যন্ত,সবাই ভালো থাকুন সুস্থ থাকুন,,আল্লাহ হাফিজ।

আর তারপরেও না বুঝলে আমার ফেসবুক লিংকে গিয়ে মেসেজ দিবেন।বুঝিয়ে দেবার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

Related Posts