অনলাইন ইনকাম করার সহজ উপায়। সম্পুর্ন গাইডলাইন ১০০ সঠিক উপায়ে আয় করুন।

অনলাইন ইনকাম করার সহজ উপায়

আশাকরি আল্লাহ তায়ালার অশেষ দয়ায় সবাই ভালো আছেন।(grathor. com)এর নিয়মিত পাঠক পাঠিকাদের ধন্যবাদ জানাচ্ছি যারা হাজারো কাজের ভিরে নিদিষ্ট সময় করে নিয়মিত আমাদের বিভিন্ন ধরনের আর্টিকেল  পড়ে নিজেদের প্রয়োজন মিটায় আর আমাদের মনরঞ্জন করে এবং আমরা পরবর্তী আর্টিকেল লেখার অনুপ্রেরনা পাই আপনাদের সুন্দর সুন্দর শ্রুতিমধুর কমেন্টসগুলো দেখে  আমরা উৎসাহিত হই আর  প্রতিনিয়াত জনপ্রিয় এবং প্রয়োজনী আর্টিকেল নিয়ে আপনাদের সামনে হাজির হই।
অনলাইনে আয় করার সহজ উপায়
আজকের বিষয়ঃ-

আজ আমি আপনাদের সামনে একটা জনপ্রিয় ইনকাম প্রসেস সম্পর্কে বলবো যার মাধ্যমে আপনারা চাইলে দৈনিক আমাদের হাতখরচের টাকা টা অনলাইনের মাধ্যমে আমরা ইনকাম করতে পারবো।

অনলাইন ইনকাম করার সহজ উপায়। সম্পুর্ন গাইডলাইন ১০০ সঠিক উপায়ে আয় করুন।
আউটসোসিং,অনলাইন ইনকাম করার সহজ উপায়, অনলাইন আয়

মূলবিষয় ঃ-

অনলাইনে টাকা আয় করার সহজ উপায়

আমি আপনাদের আজকে কয়াকটি প্রসেস দেখাবো যার মাধ্যমে আপনি অনলাইন করে ইনকাম করতে পারবেন।

১/ আমরা যখন কোন ওয়েবসাইট বা অ্যাপ এর মধ্যে ঢুকি তখন আমরা দেখতে পাই আমাদের সামনে অনেক সময় বিভিন্ন এড শো হয়। আপনি হয়তোবা জানেন না যে এই এড শো করিয়ে এই ওয়েবসাইট বা অ্যাপ এর মালিক ইনকাম করছে গুগোল এড্যাসেন্স এর মধ্যমে। আপনিও চাইলে একটা ওয়েবসাইট বা অ্যাপ বানিয়ে গুগোল থেকে এড শো করিয়ে ভিজিটর বারিয়ে ইনকাম করতে পারেন।

টাকা আয় করতে চাই

২/ আমরা অনেক নিউজ সাইট দেখি যারা দেশ বিদেশি  বিভিন্ন ধরনের খবর আমাদেরকে দিচ্ছে। কিন্তু আমরাও চাইলে এরকমি একটা নিউজ সাইট বানিয়ে নিতে পারি গুগোল এর একটা নিজস্ব সাইট আছে, blogger.com এখান থেকে আপনি একটা ব্লগার সাইট তৈরি করে গুগোল এড শো করানোর মাধ্যমে ইনকাম করতে পারেন।

৩/ফ্রিল্যান্সার ফাইবার এবং আপওয়ার্ক এরকম জনপ্রিয় প্লাটফর্মে আপনি চাইলে আপনার ক্যারিয়ার গঠন করতে পারেন আপনার হাতের হ্যান্ডসেট বা স্মার্টফোনের মাধ্যমে। এই প্লাটফর্ম গুলিতে বিভিন্ন রকমের কাজ পাওয়া যায় সেগুলো আপনি কখনো গুণে শেষ করতে পারবেন না। এখানেও আপনি কাজ করতে পারেন।

৪/ ডিজিটাল মার্কেটিং, ফেসবুক মার্কেটিং, টুইটার মার্কেটিং, ইনস্টাগ্রম মারকেটিং, গুগোল মার্কেটিং, ইমেইল মার্কেটিং, ইউটিউব মার্কেটিং, ইত্যাদি এই কাজগুলো আপনি করতে পারবেন তবে আপনাকে পারদর্শি হতেহবে এসবক্ষেত্র তারপর আপনি কাজ করে সফলতা অর্জন করতে পরবেন।

৫/ আপনি যদি একজন লেখক হয়ে থাকেন অর্থাৎ আপনি যদি লিখতে বা টাইপিং করতে পারেন তাহলে (গ্রথর) এর মত অনেক কন্টেন্ট রাইটিং সাইট আছে সেখানে বিভিন্ন ধরনের আর্টিকেল লেখার  মাধ্যমে ইনকাম করতে পারেন এবং পড়ার মাধ্যমে ইনকাম করতে পারেন।

পরামর্শ ঃ-

আপনি যদি সম্পুর্ন অনলাইন  ইনকাম এর উপর প্রতিষ্ঠিত হতে চান তাহলে আপনি যেকোন প্রফেশনাল পর্যায়ের কাজ সঠিকভাবে শিখে তারপর অনলাইনে আসেন তাহলে আপনার ক্যারিয়ার ডেভলপ হয়ার জন্য সহায়তা করবে।

কি কি কাজ শিখবেনঃ-
১/ডিজিটাল মার্কেটিং
২/ওয়েব ডেভলপার
৩/ SEO প্রফেশনাল
৪/অ্যাপ ডেভলপার

অতএব : আপনি উপরোক্ত  বিষয়গুলো ভালোভাবে আয়ত্ত করতে পারলে অনলাইনে  আপনার ক্যারিয়ার উজ্জ্বল  হবে আশা করা যায়।

Related Posts