অনলাইন ইনকাম সিটি (online income city) থেকে ইনকাম করতে চাইলে পোস্টটা মনোযোগ দিয়ে পড়তে হবে।

বিসমিল্লাহির রাহমানির রাহীম

একটা বিষয় আমাদের সকলেরই জানা আছে যে অনলাইনে কখনল বিনামূল্যে ইনকাম করা যায় না। যা করা যায় তা নাম মাত্র ইনকাম। এই ইনকাম দিয়ে হাত খরচ চালানো অসম্ভব। অনলাইন থেকে সত্যিকারের টাকা ইনকাম কখনই ফ্রিতে হয়না। সেজন্য আমি সব সময় এমনকি এখনও পর্যন্ত অনেক সাইট এবং এপ্স খোঁজাখুজি করেছি এবং করছি। আশায় থাকি কিছুটা ইনকাম করার জন্য হলেও যদি কিছু একটা রাস্তা খুঁজল পাই। কিন্তু হায়, ফলাফল একেবারেই শূন্য। যদিও বা অল্প কিছু ইনকাম পাওয়া যায় তাও এক বা দুইবার ১০ থেকে ২০ টাকা পেমেন্ট করে আজীবনের জন্য উধাও হয়ে যায়।

এজন্য আমি বহু সময় ধরে অনলাইনে এমন একটা এপ্স বা সাইট খুঁজছিলাম যেখান থেকল সত্যিকার অর্থে ইনকাম করা যায়। এজন্য আমি অনেক অনেক ফেসবুক ও টেলিগ্রাম গ্রুপেও জয়েন হয়ে থাকতাম শুধুমাত্র ভালো একটা সাইট বা এপ্সের জন্য। অবশেষে আল্লাহর দয়ায় আজ আমি একটা গ্রুপের এক অনলাইন বড় ভাই এর সাথে যোগাযোগ করি এবং তার সাথে কথা বলতে বলতে এক পর্যায়ে তিনি আমাকে বলল যে, ইনকাম চাইলে তুমি Survey করে ইনকাম করতে পার। এখান থেকে ইনকামের যথেস্ট প্রমানও দিল। আমি প্রমানগুলল দেখলাম এবং আমার কাছে মনে হলো এর একটাও ফেক নয়।

তারপর আমি তাকে প্রশ্ন করলাম ও বললাম কাজটা করতে গেলে আমাকল কি কি করতে হবে। অনলাইনের বড় ভাই আমাকল বলল যে আমাকে আমেরিকার আইপি কিনে কাজ করতে হবে। এটা শুনে আমি বললাম আইপির দাম কত হতে পারে। তিনি বললেন, ৫০০ টাকা প্রতি ১৫ দিনের জন্য। সেই হিসেবে ১০০০ টাকা প্রতি মাস।

এটা জানার পর এখন আমি একটু ভিন্নভাবে চেস্টা করার চিন্তা করলাম। আর ভাবলাম যদি আমি একটু চেস্টা করি তাহলে তো নিজেই এ কাজটা করতে পারি। এর পর অনেক কৌশলে ভাইয়ের থেকে ওই সাইট বা এপ্সটার নাম জিজ্ঞেস করে নিলাম। সে অনেক সময় নিল। অনেক সময় নিয়ে অবশেষে আমাকে নামটা বলে দিল। তখন আমি নিজেই এপ্সটি প্লেস্টোর থেজল ডাউনলোড করলাম। এর বর্তমান রিভিউ ও রেটিংস দেখলাম।

এবার আসলো ভিন্ন ধরনের চিন্তা….
ডাউনলোড করে ইনসটল ও পরের কাজ সবকিছু শেষে আমি চেস্টা করলাম একই কাজ আইপি না কিনে করা যায় কি না। যেই ভাবনা সেই কাজ, আলহামদুলিল্লাহ আমি এটাতে সফল হলাম ও ভালল একটা ফলাফলও পেলাম। কিছু কিছু কাজ করে আমি এখান থেকে কিছু পয়েন্ট অর্জন করলাম। আর বুঝতে পারলাম যে এখানল চেস্টা করলেই হবে।

<

এই সাইটে অনেক রকমের কাজ আছে যেগুলো সম্পন্ন করার মাধ্যমে ভালো পরিমানে আয় করা যায়। কাজগুলো দেখে নিনঃ

১। survey complete করা।

২। PTC Add View করা।

৩। ভিডিও বিজ্ঞাপন দেখা।

৪। ভিন্নতা হলো এখানে রেফারে কোন বোনাস নেই। কাজ করে টাকা নিতে হবে।

সবকিছু দেখা ও জানার পর এটা আমার বিশ্বাস যে এখানে কাজ করলে খুবই ভাল কাজ হবে। তবে অবশ্যই কাজের গুরুত্ব দিতে হবে। তার চাইতেও বড় কথা হলো টিম হয়ে একসাথে কাজ করলে বেশি বেশি ইনকাম করা যাবে। যেমন ধরুন, আমি একটা সার্ভে সঠিকভাবে পূরন করেছি তখন আমি সেটার উত্তর গ্রুপে দিয়ে দিব যাতে অন্যরাও সঠিকভাবে সার্ভেটি পূরণ করতে পারে। আবার অন্য কেউ করলেও সেটি শেয়ার করবে যাতে আমরা সবাই মিলে সঠিকভাবে কাজটি করতে পারি।

এই এপ্সটিতে কাজ করলে ইনকাম হয় যদি সঠিকভাবে কাজ করা যায়। এই সাইটে বেশিরভাগ লোকি টাকা ইনভেস্ট করে তারপর কাজ করে। আমি একটু ভিন্নভাবে চেস্টা করছি যাতে টাকা খরচ না করে আমরা সকলেই কাজ করতে পারি।
এখানে কাজ করতে জয়েন করার গ্রুপটি নিচে দেওয়া। এই গ্রুপে যেয়ে সবাই জয়েন হয়ে নিন।

Facebook.com/online income city

জয়েন হয়ে নিয়ম অনুযায়ী কাজ করুন ও ইনকাম করুন। শুভ কামনা সবার জন্য।

Related Posts

10 Comments

মন্তব্য করুন