অনলাইন এ নিজের ক্যারিয়ার গড়ুন।সময় কে কাছে লাগান ভবিষ্যতের জন্য।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন। এখন মূল কথায় আসি।

আজ আমি কিভাবে অনলাইন এ সারা জীবন কাজ করবেন তা বলব।এবং পোস্ট এর লাস্ট দিকে সারাজীবন আয় করার কিছু সাইট দিয়ে যাব।অনলাইন এ সারাজীবন কাজ করার জন্য মানুষের কোন অ্যাপ এ কাজ করে কোন লাভ নাই।

এতে বড়জোড় আপনার মেগাবাইট এর খরচ তুলতে পারবেন। তার জন্য ও আপনাকে অনেক পরিশ্রম করতে হবে। আপনি যদি এই সময় টা লেখাপড়া বা অন্য কাজ এ ব্যায় করেন ১০০ গুণ ভালো হবে। তাই পোস্ট টাতে মনোযোগী হন কিভাবে ২/৫ টাকা আয় সময় নস্ট করার থেকে বিরত হয়ে আপনার সময় টা কাজে লাগাবেন ভবিষ্যতের জন্য।

তাহলে কি অনলাইন এ ক্যারিয়ার গড়া সম্ভব নয়।হ্যাঁ অবস্যই সম্ভব। কিন্তু এতে আপনাকে অনেক দক্ষ হতে হবে। বাস্তব লাইফ এ যেরকম কস্ট করতে হয় অনলাইন ও ঠিক তেমব পরিশ্রম করতে পারবেন। কিন্তু এখানে পরিশ্রম টা হবে মানসিক। প্রথম এ আপনাকে অনলাইন এর সকল কাজ জানতে হবে। একটা পিসি,কম্পিউটার হলে আপনার জন্য সুবিধা হবে।

অনলাইন এ সারাজীবন কাজ করতে পারবেন কয়েকটা সাইট থেকে। এগুলো সব গুগোল এর সাইট।সবচেয়ে জনপ্রিয় ২ টা সাইট হলো এডসেন্স ও এডমোব। আপনি যদি এই ২ টা একাউন্ট করেন তারপর আপনি অনেক উপায় এ সারাজীবন আয় করতে পারবেন।

প্রথমমত আপনি একটি ব্লগ আইডি করে সারাজীবন আয় করতে পারবেন। blogger.com এ গিয়ে ব্লগ আইডি করতে পারবেন। সেখানে ভালো কিছু পোস্ট করে তা এডসেন্স এর সাথে যোগ করে ভালো ইনকাম ও সারাজীবন ইনকাম করতে পারবেন। এজন্য অনেক পরিশ্রম করতে হবে। একবার সফল হলে সারাজীবন আয় করতে পারবেন। আপনি এডসেন্স ও এডমোব এর এড আপনার পোস্ট এ যোগ করে সারাজীবন আয় করতে পারবেন।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

Related Posts

3 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

  2. https://blog.jit.com.bd/indian-earning-site-3969
    Indian সাইট খুব ভালো ইনকাম দিচ্ছে রেজিস্টার করলেই ১$ বোনাস এবং 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন।লিংক ক্লিক করে ঘুরে আসার আমন্ত্রন রইলো দেখে ভালো লাগলে করবেন। ধন্যবাদ 🥰

মন্তব্য করুন