অনলাইন ক্লাস ডাউনলোড করুন একদম ফ্রীতে। পাশাপাশি যেকোন ভিডিও ডাউনলোড করুন খুব সহজে।

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে আমি অনেক ভালো আছি।

ফ্রিতে ক্লাস গুলো ডাউনলোড করতে হলে অবশ্যই আমার আগের পোস্টটি পড়ে আসতে হবে কারণ আপনাদের ক্লাস করার জন্য তো আর আমি mb  দিব না mb  কে দিবে বা কোথা থেকে পাবেন সেটা জানার জন্য অবশ্যই আগের পোস্টটি পড়ে আসতে হবে।

তো বন্ধুরা এর আগে আমি যে পোস্টটি করেছিলাম সেই পোষ্টটি ছিল এরকম, যে আপনি কি করেন ফ্রিতে অনলাইন ক্লাসগুলো করবেন। এটা যে শুধু অনলাইন ক্লাস করার জন্য এমনটা না। এটা নির্ভর করবে আপনার উপর আপনি কি কাজে ব্যবহার করবেন যাইহোক, আজকের টপিক আলোচনা করব কি করে আপনি অনলাইন ক্লাস গুলো ডাউনলোড করে রাখতে পারেন।

 

এজন্য আপনাকে যা করতে হবে প্রথমে এই লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবেhttps://www.videoder.com

 

অ্যাপস সম্বন্ধে কিছু না বললেই নাই এক কথায় অসাধারণ। যেটা আমি প্রায় এক বছর ধরে ব্যবহার করতেছি এবং আজকে আপনাদের সাথে শেয়ার করলাম অ্যাপসটা মাধ্যমে আপনি যেকোন ভিডিও ডাউনলোড করতে পারেন খুব সহজে অ্যাপসটা ডাউনলোড স্পিড দেখে আপনি অবাক হবেন তোর কথা না বাড়িয়ে উপরের লিঙ্ক থেকে অ্যাপটা ডাউনলোড করে নেন।

ডাউনলোড করার পর আপনি স্ক্রীনশট গুলো ফলো করে সেটিং করে নিবেন-

 প্রথমে অ্যাপস টা ওপেন করুন।

এখানে ক্লিক করে আপনার গুগোল অ্যাকাউন্ট কানেক্ট করুন।

বিশেষ দ্রষ্টব্য:: গুগোল একাউন্ট কানেক্ট না করালে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা যাবেনা আপনি চাইলে ভিডিও দেখতে পারেন কিন্তু ডাউনলোড করতে পারবোনা ডাউনলোড করতে হলে অবশ্যই আপনাকে গুগল একাউন্ট কানেক্ট করাতে হবে।

এখন আপনি চাচ্ছেন একটা ভিডিও ডাউনলোড করতে সেটা ইউটিউব ফেসবুক  যেকোনো জায়গায় যেকোন ভিডিও হোক কেন আপনি শুধু লিংক টা কপি করে অথবা শেয়ার অপশনে ক্লিক করে ভিডিওটার সিলেক্ট করে দেবেন তাহলে ভিডিও ডাউনলোড হতে থাকবে।

বুঝতে সমস্যা হলে এই স্ক্রিনশট ফলো করুন-

ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করতে 3 ডটে ক্লিক করেন তারপরে নিচে দেখবেন একটা পপআপ উইন্ডো চলে আসছে সেখান থেকে ডাউনলোড অপশনে ক্লিক করুন।

বি:দ্র: কারো পপ-আপ উইন্ডো ওপেন না হলে সেটা কমেন্ট করে জানাবেন।

এখান থেকে আপনি যে রেজুলেশন ডাউনলোড করতে চাচ্ছেন সেটা সেলেক্ট করে দেন। দেন আপনার কাজ শেষ অল্প কিছু সময় ভিডিও ডাউনলোড হয়ে যাবে।

বিশেষ দ্রষ্টব্য যাদের লিংক কপি করলে পপআপ উইন্ডো ওপেন হয় না তারা কমেন্টে জানাবেন ।

এখন আপনার অনেকে বলতে পারেন আরে ভাই আমরা তো ভিটমেট চালাই ভিড মেট আর ভিডিওডার তো ধরতে গেলে সেইম জিনিস। তাহলে আমি বলব না এটা সেইম জিনিস না তা আপনি যখন ব্যবহার করবেন তখন বুঝতে পারবেন যাক, আমি একটি উদাহরণ দেই আমরা অনেকেই আছি যারা ইউটিউবে ভিডিও দেখি একটা ভিডিও ভাল লাগল ডাউনলোড করার জন্য শেয়ার অপশনে ক্লিক করে ভিটমেট এ শেয়ার করে দে ভিডিওটি ডাউনলোড হতে তখন কি হয় ভিটমেট ওপেন হয়ে যায় কিন্তু এই অ্যাপসের মাধ্যমে খুব সহজেই ভিডিও download করতে পরবেন।

তো বন্ধুরা এই ছিল আজকের টপিক ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর কারো কোন সমস্যা হলে কমেন্ট সেকশনে কমেন্ট করে জানাবেন। আমি চেষ্টা করব কমেন্ট রিপ্লাই দেয়ার। অ্যাপসের  মধ্যে অনেক সেটিং আছে এখানে তো সবকিছু নিয়ে আলোচনা করা যায় না আপনারা নিজেরা দেখে নেবেন। পরবর্তী পোষ্টের আমন্ত্রণ জানিয়ে এখানে শেষ করছি, সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন