অনলাইন গেম খেলে আয় করুন GAMME Prizes অ্যাপ দিয়ে খুব সহজে

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। প্রতিবারের মতো আজকেও আমি নতুন একটি আর্নিং বিষয়ক আর্টিকেল নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি। আজকের এ আর্টিকেলে আমি এমন একটি গেমিং অ্যাপ শেয়ার করব যা থেকে আপনারা কোনো প্রকার পরিশ্রম ছাড়াই কিন্তু ঘরে বসেই অনলাইনে গেম খেলে আয় করতে পারবেন। বিশ্বাস না হলে শেষ পর্যন্ত পড়ে দেখুন তারপর মতামত দিবেন।

বর্তমানে অনলাইনে হাজারো গেমের ভিতরে শুধু প্লে স্টোরে কিছু অ্যাপস রয়েছে যেগুলো থেকে খুব বেশি না হলেও পকেট খরচের মতো ইনকাম আসে। তবে সব অ্যাপই যে রিয়েল তা কিন্তু নয়। কিছু গেমিং অ্যাপ যেগুলো আপনাকে কোনো টাকা দিবে না। কিন্তু আজকে আমি যে গেমিং অ্যাপটি নিয়ে এসেছি এটি থেকে কিন্তু আপনি টাকা পাবেন। তাই আপনারা চাইলে এখানে গেম খেলে দেখতে পারেন। কারণ এটি এমন একটি মোবাইল গেমিং অ্যাপ্লিকেশন যা ব্যবহারকারীদের ফ্রি ভিডিও গেম খেলে উপার্জন করতে সহায়তা করে। এর জন্য এই গেমের কোনো অ্যাপ্লিকেশন আপনাকে ক্রয় করতে হব না!

অ্যাপটিতে বর্তমানে 70+ বিভিন্ন অনলাইন গেম রয়েছে যেগুলো আপনি আপনার পছন্দমতো খেলতে পারেন। তবে এখানে গেমের পাশাপাশি Luck Royal এর একটি অপশন পাবেন যা ঘুরিয়ে তাৎক্ষণিকভাবে কিছু টিকিটস পাবেন যা দিয়ে আপনার উপার্জনটা আরো সহজ হবে। তাছাড়া প্রতি 4 ঘন্টা পর পর 10$ লাকি উইনারও হতে পারবেন!যদি আপনাক ভাগ্য ভালো থাকে। এর জন্য শুধু আপনাকে লিদারবোর্ডে গিয়ে লাকি উইনার এ ক্লিক করতে হবে। তবে ৪ ঘন্টা পর পর করতে পারবেন।

এখন অ্যাপটি আপনারা পাবেন কোথায়?

আপনারা গুগল প্লে স্টোরি গিয়ে GAMME Prizes লিখে সার্চ দিন। তারপর Sign in with facebook অথবা Sign in with google দিয়ে সাইন ইন করুন। OR App download link: https://link.grathor.com/lI

এখন যেভাবে আপনি এখানে আয় করবেন:

আপনি যদি অনলাইনে নতুন হয়ে থাকেন আর কোনো ইনকাম করার মাধ্যম খু্জে না পান তাহলে এখানে ফ্রি গেমস খেলতে পারেন এবং এক ডলারও ব্যয় না করে ভাগ্যবান ড্রয়ে দৈনিক কিছু ক্যাশ জিততে পারেন। টিকিটস অর্জনের জন্য আপনাকে এখানকার ফ্রি গেমগুলো খেলতে হবে এবং লেভেল বাড়াতে হবে। তাহলে আপনারা টিকিটস অর্জনের সম্ভাবনা ৪x গুণ পর্যন্ত বৃদ্ধি পাবে। তবে আপনার যদি গেম খেলতে ভালো না লাগে তাহলে প্রতিদিন গেমটিতে ঢুকে আপনার বন্ধুবান্ধব আত্মীয়স্বজনকে রেফার করুন। আপনার রেফার করা লিঙ্ক দিয়ে কেউ সাইন ইন করলে প্রতিটি রেফারেল এর জন্য একসাথে কয়েকশ টিকিটস আপনি পাবেন! দ্রুত অলনাইনে আয় করার জন্য রেফার ছাড়া ভাল আর কোনো উপায় নেই!

উইথড্র করবেন যেভাবে;

এখানে উইথড্র দিতে হলে আপনার আয়কৃত টিকিটস ডলারে কনভার্ট করতে হবে। প্রতি ১০০০ টিকিটসে আপনি ১ $ ডলার। মিনিমাম ক্যাশ আউট করতে এখানে ২০$ ডলার প্রয়োজন যা আপনি পেরিয়ার বা পেপাল এর মাধ্যমে নিতে পারবেন। উইথড্র দিতে আগে টিকিটস এর ওপরে ক্লিক করুন। তারপর ডলারে কনভার্ট করে বাম দিকের থ্রি ডটে ক্লিক করুন। তাহলেই উইথড্র অপশন পেয়ে যাবেন। উইথড্র করা ডলার ৭ কার্য দিবসের মধ্যে পেয়ে যাবেন।

<

আশা করি আর্টিকেলটি সুপ্রিয় পাঠক পাঠিকাগণের কিছুটা হলেেও নিজেদের উপকারে আসবে। কিন্তু আজকে এ পর্যন্তই। সামনে নতুন একটি আর্টিকেলে আবার আপনাদের সামনে হাজির হব। ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন।

Related Posts