অনলাইন জগতের সর্বাধিক জনপ্রিয় সাইট এ কোন রকম বিনিয়োগ ছাড়াই আনলিমিটেড ইনকাম

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ, বন্ধুরা আশাকরি স্বাস্থ্যবিধি মেনে করোনাকালীন সময়ে বাসায় ভালোই আছেন। করোনাকালীন সময়ে সাধারণত শিক্ষিত বেকার ছেলে মেয়েরা অনলাইন ইনকামের বিভিন্ন পথ খুঁজে বেড়ান। আজকে আপনাদের সামনে এমন একটি জনপ্রিয় এবং বিশ্বস্ত সাইট নিয়ে আলোচনা করব যার নাম paidverts.com.

Google ranking  এ যে সকল সাইট গুলো সবচেয়ে এগিয়ে তাদের মধ্যে পেইডভার্টস অন্যতম। এখানে আপনি ইনকাম করলে অবশ্যই পেমেন্ট পাবেন। পেমেন্ট নিয়ে এই সাইট কোন রকম ঝামেলা করে না। এই সাইটে সাধারণত প্রতিদিন কাজ থাকে সর্বোচ্চ ৩০মিনিটের। যেভাবে পেইডভার্টস এ একাউন্ট করবেন: গুগলসার্চ বারে গিয়েটাইপ করুন Paidverts.com  সার্চ করার পর উপরে দুটি অপশন দেখতে পাবেন একটি রেজিস্ট্রেশন অন্যটি লগইন। আপনি সর্বপ্রথম একটি জিমেইল দিয়ে রেজিস্ট্রেশন করবেন।

রেজিস্ট্রেশন করার সময় নিজের নাম, ইউজারনেম, জিমেইল এবং জন্ম তারিখ সঠিকভাবে বসাবে। উল্লেখ্য উপরের তথ্যগুলো একটি নোট প্যাডে লিখে রাখবেন। কারণ এ Paidverts.com  কোন তথ্য মনে না থাকলে পুনরায় রিকভারি করতে পারবেন না। বিশেষ করে আপনি যখন আপনার ইনকামের টাকা coinbase account  এ withdraw  দেবেন তখন আপনার জন্ম তারিখ লাগবে অর্থাৎ Paidverts.com  এ আপনি যে জন্ম তারিখ ব্যবহার করেছেন সেটি বারবার লাগবে তাই অবশ্যই নোট প্যাডে লিখে রাখবেন।

কীভাবে এবং কি কি কাজ করবেন:

Paidverts.com  এ সাধারণত তিন ভাবে আয় করা যায়।

১)বিনিয়োগ করে: এই সাইটে সাধারণত আপনি যদি বিনিয়োগ করেন তাহলে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। এখানে যদি আপনি ইনভেস্ট করতে চান তাহলে কয়েনবেজ এর মাধ্যমে ডলার ইনভেস্ট করতে হবে। অর্থাৎ আপনাকে BAP কিনতে হবে।মত BAP তত  সাধারণত আপনার অ্যাকাউন্টের বিএপি অনুযায়ী গ্রুপ নির্বাচন করা হয়। সে অনুযায়ী আপনাকে প্রতিদিন ডলার অ্যাড দেওয়া এছাড়া এই সাইটে কাজ করতে হলে আপনাকে কিছুটা Word meaning  এ দক্ষ হতে হবে।আপনি যদি বিনিয়োগ করেন তাহলে প্রথম দিন থেকে ইনকাম করতে পারবেন। আমি আবারো বলছি এখানে পেমেন্টনিয়ে কোন ঝামেলা করে না। একটি কম্পিউটার, ল্যাপটপ বা মোবাইল ফোনে কেবলমাত্র একটি একাউন্ট করতে পারবেন। একের অধিক একাউন্ট করলে একাউন্ট ব্যান করে দেওয়াহয়। যদি আপনি ইনভেস্টমেন্ট করতে চান তাহলে  Buy Add  থেকে  Bulk Add  এ গিয়ে ডলার ইনভেস্ট করতে পারেন। সকল রিক্স আপনার নিজের।

২)বিনিয়োগছাড়া: আপনি এই সাইটে বিনিয়োগ ছাড়া ইনকাম করতে পারবে। সেক্ষেত্রে আপনাকে ১ থেকে ২ মাস কাজ করে BAP Collect  করতে হবে। এখানে আপনি প্রতিদিন একবার করে সাইটে প্রবেশ করবেন। প্রতিদিন আপনাকে ৫০ থেকে ১০০ BAP ফ্রি দিবে সেগুলো আপনি সংগ্রহ করবেন।  ১থেকে ২ মাস পর আপনাকে ডলার অ্যাড দেবে।

৩) গেম খেলে আয়:  এখানে আপনি গেম খেলে  BAP Collect  করতে পারবেন। সে বেট ধরতেহবে। হয় জিতবেন না হয় পারবেন।এ ক্ষেত্রে অতিরিক্ত লোভ করবেন না তাহলে নিশ্চিত হারবেন।

এ সংক্রান্ত আরো নিয়মকানুন জানতে ইউটিউবে গিয়ে Paidverts.com  লিখে search  করুন।

এই সাইটে সাধারণত Paid Add  থেকে প্রতিদিন BAP এবংডলার অ্যাড সংগ্রহ করবেন। আমি প্রথমে আপনাদের বিনিয়োগ ছাড়া কাজ করার অনুরোধ করবো। কাজ বুঝলে আপনি নিজ উদ্যোগে ইনভেস্ট করতে পারেন।

যেভাবে পেমেন্ট পাবেন এবং ইনভেস্ট করবেন: এখানে আপনি পেমেন্ট নেওয়ার জন্য এবং ইনভেস্ট করার জন্য অনেকগুলো মাধ্যম পাবেন।যেমন: Bitcoin, Perfect Money,Solidtrust Paypal, Payeer  এছাড়া আরও পাঁচটি মাধ্যম আছে।

সবশেষে বলতে চাই এরকম নিত্যনতুন সাইটের খোঁজ পেতে Grathor.com  এর সাথেই থাকুন।

ধন্যবাদ,

Related Posts

16 Comments

    1. সঠিক ভাবে বুঝে কাজ করুন। সঠিক প্রসেসে পেমেন্ট নিন। অবশ্যই পাবেন। ইনভেস্ট করতে চাইলে নিজ দায়িত্বে সঠিকভাবে করুন। ইনভেস্ট না করাই ভালো।

  1. সঠিক ভাবে বুঝে কাজ করুন। সঠিক প্রসেসে পেমেন্ট নিন। অবশ্যই পাবেন। ইনভেস্ট করতে চাইলে নিজ দায়িত্বে সঠিকভাবে করুন। ইনভেস্ট না করাই ভালো।

    1. কয়েন বেজ একটি ভার্চুয়াল একাউন্ট। অনলাইন থেকে ইনকাম এর সাইট খুঁজলে। পেমেন্ট নিতে অবশ্যই আপনার কয়েনবেস একাউন্ট লাগবে। কয়েনবেস একাউন্ট খোলা একদম ইজি। আপনি ইউটিউব ভিডিও দেখেন নিজেই খুলতে পারবেন। আর কয়েনবেস থেকে রকেট বিকাশ নগদ যে কোন মাধ্যমে টাকা উঠানো যায়। আর যদি কয়েনবেস একাউন্ট খুলতে না পারে তাহলে অনলাইন ইনকামের আশা ছেড়ে দেন।

  2. কয়েন বেজ একটি ভার্চুয়াল একাউন্ট। অনলাইন থেকে ইনকাম এর সাইট খুঁজলে। পেমেন্ট নিতে অবশ্যই আপনার কয়েনবেস একাউন্ট লাগবে। কয়েনবেস একাউন্ট খোলা একদম ইজি। আপনি ইউটিউব ভিডিও দেখেন নিজেই খুলতে পারবেন। আর কয়েনবেস থেকে রকেট বিকাশ নগদ যে কোন মাধ্যমে টাকা উঠানো যায়। আর যদি কয়েনবেস একাউন্ট খুলতে না পারে তাহলে অনলাইন ইনকামের আশা ছেড়ে দেন।

  3. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন