অনলাইন থেকে আনলিমিটেড ইনকাম করুন। মাসে ১০০ ডলার ইনকাম। Honest Review.

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে একটা সোস্যাল সাইট নিয়ে আলোচনা করব। আমি আপনাদের সাথে সাইট এর সবকিছু শেয়ার করব। কেন আমি এই পোস্ট করছি এটা সম্পূর্ণ পোস্ট পড়লে আপনি বুঝতে পারবেন। তাহলে চলুন মূল পোস্ট এ যাওয়া যাক।

আজকে আমি আপনাদের সাথে tiptopface নামে একটা সোস্যাল সাইট নিয়ে আলোচনা করব। আপনি যদি এ সাইট এ কাজ করে থাকেন। আপনি যদি অনলাইন এ কাজ করে থাকেন তাহলে এই বিষয় টা আপনার জেনে রাখা প্রয়োজন।

যেহেতু আপনাদের সাথে সাইটের রিভিউ করছি। তাই আমি আপনাদের প্রথম থেকে শেষ পর্যন্ত বলছি। প্রথমত এটা হচ্ছে একটা সোশ্যাল সাইট। যেখানে আপনার ফলো করার মাধ্যমে এবং লাইক কমেন্ট পোষ্ট এবং ব্লগ তৈরি করে ইনকাম করতে পারবেন।

এটা মোটামুটি একটা পপুলার সাইট এবং এখানেও প্রতিদিন আপনি দেখতে পাবেন প্রচুর পরিমাণে মানুষ এখানে ভিজিট করছে। এবং প্রচুর পরিমাণ মানুষ এখানে কাজ করছে। এটা ফেসবুক এর মতো সাইট। এখানে অনেক বাংলাদেশ এর মেম্বার রয়েছে।

প্রত্যেক মেম্বার এর মতামত হয়তো আলাদা। কিন্তু আমি আজকে আমার নির্দিষ্ট মতামত শেয়ার করব। আপনাদের সাথে যাতে আপনাদের সাইটে সম্পর্কে একদম স্পষ্ট ধারণা লাভ করতে পারেন।

আমি নিজের সাইটের লিংক দিয়ে দিচ্ছি। আপনারা সেই লিংকে ক্লিক করে এই সাইট ভিজিট করে দেখতে পারেন। এবং এখানে অ্যাকাউন্ট করে দেখতে পারেন। কিন্তু একাউন্ট করবেন কিনা সেটা জানার জন্য সম্পূর্ন পোস্ট পড়ুন।

সাইট লিংকঃ- https://www.tiptopface.com/

এই সাইটে পেমেন্ট মাধ্যম একেক সময় একেক। যেমন এখানে অনেকগুলো পেমেন্ট মাধ্যম রয়েছে। এর মধ্যে সবচেয়ে পপুলার হচ্ছে বিকাশ। এখানে বিভিন্ন সময় বিভিন্ন পেমেন্ট সিস্টেম হয়ে থাকে। যেমন কোন সময় 1 ডলার হলেই পেমেন্ট করে কোন সময় 5 ডলার কোন সময় 25/ 30 ডলার পর্যন্ত চলে যায়। তো আমি এখানে নিয়মিত কাজ করেছি এবং আমার এক ডলার হওয়ার সময় আমি এক ডলার হলেই পেমেন্ট দেওয়া হয় আমি পেমেন্ট রিকুয়েস্ট দিয়েছি।

পেমেন্ট রিকুয়েস্ট দেওয়ার পর তারা আমার পেমেন্ট অ্যাপ্রুভ করে। আমাকে ইমেইলে মেসেজ করে যে আপনার পেমেন্ট এপ্রুভ হয়েছে। আপনি কি পেমেন্ট পেয়েছেন কিনা যাচাই করুন।

আমি তাদের জিমেইল পাওয়ার পর আমার মোবাইলের মেসেজ চেক করি। যেখানে বিকাশ থেকে কোন মেসেজ আসে নি। তারপর আমি আমার বিকাশ একাউন্ট চেক করে দেখি যে সেখানে টাকা এসেছে কিনা। আমি সেখানেও কোন টাকা দেখতে পাই না।

তারপর আমি তাদের সাপোর্ট গ্রুপে যোগাযোগ করি। যেখান থেকে আমি তাদের বলি যে আমি পেমেন্ট এপ্রুব হয়েছে ম্যাসেজ পেয়েছি কিন্তু আমার বিকাশে কোন টাকা পায়নি। এভাবে কয়েকদিন চলে যাওয়ার পর তারা আমার মেসেজের কোনো রিপ্লাই দেয়নি। তারপর আমি কয়েকটা পোষ্ট করলাম যেখানে আমি বলতে চাইলাম। যে এই সাইটে আমি কাজ করেছি আমার প্রেমেন্ট এপ্রুভ হয়েছে কিন্তু আমি কোন টাকা পাইনি।

এরকম কয়েকটা পোষ্ট করার পর তারা আমার আইডিটা এখান থেকে ডিলিট করে দেয়। এবং আমাকে কোন টাকা দেয় না। এবং আমার জিমেইলে সেটা কনফার্ম করেছে আমার আইডিটা ডিলিট করা হয়ে গেছে।

এখন বুঝতে পারছেন যে এই সাইটটা কিরকম একটা ফালতু সাইট। আপনারা কেউ এই সাইটে কাজ করবেন না। সাইটের নাম হচ্ছে tiptopface.  আমি আপনাদের সাথে এই পোস্ট এই কারণে শেয়ার করেছি যে এই সাইট নিয়ে আমি আগে আপনাদের সামনে কিছু পোস্ট করেছিলাম। যেখানে আমি এই সাইটে কাজ করার জন্য বলেছিলাম। যেহেতু আমি পেমেন্ট পাইনি তাই আমি আপনাদের কনফার্ম করে জানিয়ে দিলাম যে আপনার এই সাইটে কাজ করবেন  না। আপনার বন্ধু-বান্ধব কেউ কাজ করলে তাদেরকে এই সাইটে কাজ করে থেকে বিরত থাকতে বলবেন। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পড়ার জন্য। ভাল থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ..

Related Posts