অনলাইন থেকে আয় করার অ্যাপ। ভিডিও দেখে ও রেফার করে ইনকাম।

আজকে আমি আপনাদের সাথে একটা অ্যাপস শেয়ার করবো । এই অ্যাপস থেকে আপনারা ভিডিও দেখে এবং রেফার করার মাধ্যমে ভালো একটা এমাউন্ট ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনি যা ইনকাম করবেন আপনি পেমেন্ট রিকোয়েস্ট দেওয়ার পাঁচ মিনিটের মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন। একসাথে আপনি মাত্র 20 টাকা থেকে শুরু করে 500 এবং 1000 টাকা পর্যন্ত পেমেন্ট নিতে পারবেন।

যে অ্যাপসটা আপনাদের সাথে শেয়ার করছি তার নাম হচ্ছে sanack video. এটা মূলত হচ্ছে টিকটক কিংবা লাইক এর মত একটা অ্যাপ্স। এখান থেকে রেফার করার মাধ্যমে ইনকাম করার সুযোগ রয়েছে। এখান থেকে আপনি প্রতি রেফারে মাধ্যমে 90 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। কেউ যখন আপনার রেফার কোড ব্যবহার করবে সাথে সাথে আপনার ব্যালেন্সে 15 টাকা এড হয়ে যাবে।

অ্যাপস লিংক :http://sck.io/aeSDiddi

রেফার কোড : 738 074 861 ( কপি করুন)

সবার প্রথমে আপনি লিংকে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনাকে একটা ওয়েবসাইটে নিয়ে যাবে। সেখানে একই রেফার কোড আপনি দেখতে পাবেন। আপনার প্রথম কাজ হচ্ছে রেফার কোড টাকে কপি করে নিবেন। আপনি কপি করার পর একটু নিচে গেলে ডাউনলোড অপশন পাবেন। সেখান থেকে অ্যাপসটা ডাউনলোড করে নেবেন।

ডাউনলোড করার পর আপনি আপনার জিমেইল অথবা মোবাইল নাম্বার বা গুগোল একাউন্ট সহ অন্যান্য রেজিস্ট্রেশন করার মেথড রয়েছে। যে কোন একটা ব্যবহার করে এখানে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। অ্যাকাউন্ট তৈরি করার পর এখান থেকে আপনি আপনার চাইলে নাম এবং প্রোফাইল পিকচার সেট করে নিতে পারেন।

সবকিছু করা হয়ে গেলে আপনি যখনই ভিডিও দেখবেন কিংবা এই অ্যাপসটা ওপেন করবেন। আপনার হোমপেজে অথবা যেকোনো স্কিনের এক জায়গায় আপনি একটা কয়েন এর বাটন দেখতে পাবেন। সেখানে ক্লিক করার পর আপনি এখানে রেফার কোড ব্যবহার করার যেই জায়গাটার রয়েছে সেটা দেখতে পাবেন। এখান থেকে আপনি সর্বোচ্চ 30 টাকা পর্যন্ত পেয়ে যাবেন এই রেফার কোডটা ইনপুট করার মাধ্যমে। আপনি রেফার কোড ইনপুট করে গো বাটনে ক্লিক করবেন।

আপনি যদি সাত দিনের মধ্যে রেফার কোড ব্যবহার না করেন। পরবর্তীতে কিন্তু আপনি এটার ব্যবহার করতে পারবেন না এবং এইখান থেকে এই 30 টাকা ইনকাম করতে পারবেন না। তাই অবশ্যই আপনার একাউন্ট করার সাথে সাথে এটা ব্যাবহার করে নেবেন। এখান থেকে আপনি যদি 30 টাকা পান আপনি কিন্তু মাত্র এবং সাথে সাথে এটা 20 টাকা মোবাইল রিচার্জ পেমেন্ট নিতে পারবেন।

এই অ্যাপসে আপনি যখন ভিডিও দেখবেন তখন কিন্তু আপনার কয়েন আয় হতে থাকবে। এবং এই কয়েন গুলো প্রতিদিন সকাল আটটায় টাকা তে কনভার্ট হয়ে যাবে। এখানে আপনি যা কয়েন ইনকাম করবেন সেগুলো প্রথমে কয়েন থাকবে এবং পরের দিন সকাল আটটা বাজে টাকায় কনভার্ট হয়ে যাবে।

আশা করি আপনারা এই অ্যাপস থেকে ভালো ইনকাম করতে পারবেন। আমি অলরেডি এখান থেকে 550 টাকা পেমেন্ট নিয়েছি এবং আমার ব্যালেন্সের প্রায় 200 টাকার মত রয়েছে। তো আপনারা আশা করি এরকম আরো বেশি ইনকাম করতে পারবেন। অবশ্যই আপনার এটাতে কাজ করবেন ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts