অনলাইন থেকে আয় করুন নলেজ ট্রেইনার অ্যাপ থেকে।একদম নতুন অ্যাপ।সবাই করতে পারবেন।

 

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে।

আজ আমি আপনার সাথে অন্য এক ধরণের আয়ের অ্যাপ শেয়ার করব। এটি মূলত একটি কুইজ অ্যাপ। এখানে আপনি আপনার প্রতিভা বাড়াতে পারেন। তবে পাশাপাশি আয় করারও সুযোগ রয়েছে।

নলেজ প্রশিক্ষক অ্যাপস বাংলাদেশের জন্য একটি স্মার্ট অনলাইন শিক্ষার প্ল্যাটফর্ম।

জ্ঞান প্রশিক্ষক বিগ অনলাইন কুইজ অ্যাপ বাংলাদেশ একটি বৃহত্তর অনলাইন কুইজ অ্যাপ্লিকেশন, এই অ্যাপ্লিকেশনটির জন্য অবশ্যই অনলাইন শিক্ষার প্রয়োজন কারণ বাংলাদেশের সমস্ত এমসিকিউ এই অ্যাপ্লিকেশনগুলি আপলোড করে। নলেজ প্রশিক্ষক অ্যাপস বাংলাদেশের জন্য একটি স্মার্ট অনলাইন শিক্ষার প্ল্যাটফর্ম।

নলেজ প্রশিক্ষক বৃহত্তর অনলাইন কুইজ অ্যাপ বাংলাদেশ একটি বৃহত্তর অনলাইন কুইজ অ্যাপ্লিকেশন, এই অ্যাপ্লিকেশনটির জন্য অবশ্যই অনলাইন শিক্ষার প্রয়োজন কারণ বাংলাদেশের সমস্ত এমসিকিউ এই অ্যাপ্লিকেশনগুলি আপলোড করে।

<

অ্যাপটির নাম নলেজ ট্রেনার এবং এটি আপনি কী ধরণের অ্যাপ্লিকেশন তা বুঝতে পারবেন। অ্যাপটি গুগল প্লে স্টোরে প্রকাশিত হয়েছে। আপনি সেখানে অনুসন্ধান এবং ডাউনলোড করতে পারেন। একটি খুব নতুন অ্যাপ। আমি 500 টি ডাউনলোড পড়েছি। তবে, অনেকে অনেক ভাল পর্যালোচনা করেছেন। আপনি চাইলে নীচের লিঙ্কে ক্লিক করে এটি ডাউনলোড করতে পারেন।

http://play.google.com/store/apps/details?id=com.knowledge.trainer
রেফার কোড: rVk0Co815

প্রত্যেককে প্রথমে এখানে অ্যাকাউন্ট করতে হবে। ভিপিএন ছাড়াই করা যায়। এখানে আপনি ফেসবুক, গুগল অ্যাকাউন্ট এবং জিমেইল দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। জিমেইলে অ্যাকাউন্ট তৈরি করার জন্য আপনাকে জিমেইল যাচাই করতে হবে। Gmail ইনবক্সে বা স্প্যাম ফোল্ডারে যাচাই করুন।

অ্যাকাউন্টটি হয়ে গেলে এটি আপনাকে হোম পৃষ্ঠায় নিয়ে যাবে। সেখানে আপনি শীর্ষ 15 সদস্যের তালিকা দেখতে পাবেন। এর নীচে আপনি কুইজ খেলার জন্য অনেকগুলি বিভাগ পাবেন। আপনি নিজের পছন্দ অনুযায়ী বিভাগটি নির্বাচন করে কুইজ খেলতে পারেন।

কুইজ বাজানো, আয়ের অন্যান্য সমস্ত অ্যাপ্লিকেশনগুলিতে কেবল বিজ্ঞাপনটি দেখার কাজ রয়েছে। শেখার মতো অনেক কিছুই নেই। তবে বিভাগগুলি সম্পর্কে অনেক প্রশ্ন রয়েছে। এগুলি খেলে আপনি সাধারণ জ্ঞান অর্জন করতে পারেন।

যেহেতু কুইজের অ্যাপ্লিকেশন তুলনায় কিছুটা কম হবে, এটি স্বাভাবিক। তবে এটি আমাদের দেশের আয়ের অ্যাপসের তুলনায় খুব কম নয়। আয়কর রেফারেল এবং পদ্ধতি আছে। সেক্ষেত্রে আয় কিছুটা বাড়বে।

এখানে মা 10 টাকা হলে পেমেন্ট নেওয়া যেতে পারে। যেহেতু অর্থ প্রদানের পরিমাণ অনেক কম তাই আপনি কাজ করার চেষ্টা করতে পারেন। প্রথমে তিনি 10 টাকার জন্য কাজ করেন এবং দেখেন যে তিনি অর্থ প্রদান করেন কিনা। পরের বার আপনি আরও বেশি অর্থ কাজ করলে বিকাশ সহ অন্যান্য মাধ্যমে অর্থ প্রদান করা হবে।

এই অ্যাপ্লিকেশনটি সমস্ত নিয়ম অনুসারে কাজ করবে। ভুয়া উপায়ে কাজ করবেন না। আমি আশা করি আপনি সততার সাথে কাজ করবেন, প্রতারণা করবেন না। একটি মোবাইল দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। এই পয়েন্টটি অসাধু উপায়ে নিষিদ্ধ করা হবে। সবাই কাজ করেন।

আজ এ পর্যন্তই। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts

1 Comment

মন্তব্য করুন