অনলাইন থেকে ইনকাম করার স্যোসাল সাইট। মোবাইল ও পিসি দিয়ে আয় করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ আজকে আমি আপনাদের সাথে একটা সোশ্যাল মিডিয়ার সাইট শেয়ার করবো। আমি আপনাদের সাথে এই সাইটটি অনেক আগেই শেয়ার করেছিলাম। প্রায় এক বছর আগে এবং মাঝখানে কিছুদিন এই সাইটটা বন্ধ ছিল। আর আপনার অবশ্যই বুঝতে পারছেন যে এটা একটা অনলাইন থেকে ইনকাম করার সোশ্যাল সাইট।

আপনি যেভাবে ফেসবুক ব্যবহার করেন। ঠিক একই পদ্ধতিতে এই সাইটে ব্যবহার করতে পারবেন। তবে ফেসবুক থেকে আপনার কোন ইনকাম আসে না। এই সাইট থেকে আপনার ইনকাম আসবে। তাই অবশ্যই আপনারা এই সাইটে কাজ করবেন। এখান থেকে আপনি ভালো একটা ইনকাম করতে পারবেন। এবং সেটা বাংলাদেশ থেকে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন।

সাইট লিংক: ক্লিক করে একাউন্ট করুন

লিংকে ক্লিক করলে আপনাদেরকে ওয়েবসাইটে নিয়ে যাবে। যাদের অনেক আগেই একাউন্ট করা ছিল। তাদের আর পুনরায় নতুন করে অ্যাকাউন্ট তৈরি করতে হবে না। আপনি আগের ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন। আর যদি আপনার আগের ইমেইল এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেছে। সেক্ষেত্রে আপনি ফরগেট পাসওয়ার্ড দিয়ে ঠিক করে নিতে পারেন। অথবা আপনি চাইলে অন্য একটা ইমেইল দিয়ে নতুন করে একটা একাউন্ট তৈরী করে নিতে পারেন।

এখানে একাউন্ট তৈরী করা হয়ে গেলে আপনি ফেসবুকের মত আপনার প্রোফাইলটা কে সাজিয়ে নেবেন। আপনি প্রোফাইল পিক সহ অন্যান্য যেই ইনফরমেশন গুলো আছে সেগুলো চাইলে সাবমিট করতে পারেন। এখানে আপনি যা-ই করবেন তার জন্যই টাকা পাবেন। এখানে যদি আপনি পোস্ট করেন সেক্ষেত্রে আপনি এখান থেকে পয়েন্ট পাবেন। আপনি যদি এখানে কমেন্ট করেন সেক্ষেত্রে পয়েন্ট পাবেন

এখানে আপনি যদি কোন পোস্টে রিয়েক্ট দেয় সেক্ষেত্রে আপনি এখান থেকে ইনকাম করবেন। এছাড়া এখান থেকে আপনি যদি ফ্রি আর্ন একটা অপশন রয়েছে। সেখানে ক্লিক করে এড দেখুন সেখান থেকে আপনি এখানে পয়েন্ট ইনকাম করতে পারবেন। এখানে আপনার ইনকাম করার জন্য অনেকগুলো ভালো ভালো অপশন রয়েছে। আর ফ্রী আয় এর ক্ষেত্রে আপনি অবশ্যই ভিপিএন কানেকশন করে নেবেন।

পেয়ার চ্যাট সাইট থেকে কিন্তু বর্তমানের রেফার করার মাধ্যমে ইনকাম করা যাচ্ছে। এখান থেকে আপনি রেফার করলে প্রতি রেফারে জন্য দুই সেন্ট করে পাবেন। এভাবে এখান থেকে আপনি ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি এখান থেকে যদি আপনার টাকা গুলো বিকাশ নিতে চান সেক্ষেত্রে আপনি মাত্র 20 টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন।

সাইট থেকে বিকাশ, রকেট ও নগদে পেমেন্ট নেওয়া যায়। ২০ টাকা থেকে শুরু করে আনলিমিটেড পেমেন্ট নিতে পারবেন। এখানে কাজ করতে কোন স্কিল এর প্রয়োজন পরবে না। কোন সমস্যা হলে কমেন্ট এ জানাবেন।

সাইট এর এডমিন এর সাথে কাজ করার ভালো অভিজ্ঞতা রয়েছে। আগে কাজ করে অনেক বার পেমেন্ট পেয়েছিলাম। আশা করি এখন ও তারা অনেক ভালো সার্ভিস দিবে। আর মাএ ২০ টাকা হলেই যেহতু পেমেন্ট নিতে পারছেন কোন সমস্যা হবে না। ভালো থাকবেন সবাই আর কাজ করতে থাকুন। আল্লাহ হাফিজ।

Related Posts