অনলাইন থেকে ইনকাম করুন

 

আস-সালামু আলাইকুম,কেমন আছেন সবাই?আশা করি সবাই অনেক ভালো আছেন।

আজ আমি আপনাদের সাথে একটি আনিং সাইট নিয়ে কথা বলবো। আশা করি সাইট টি আপনাদের অনেক ভালো লাগবে। তো আর কথা না বাড়িয়ে সরাসরি কাজ চলে যায়।

আজ আমি আপনাদের সাথে যে সাইট নিয়ে কথা বলবো তার নাম Gramfree.net।আপনারা হয় তো অনেকেই এই সাইটের সাথে পরিচিত।তো যারা এই সাইটে কাজ কারতে চান তারা নিচের লিংকে ক্লিক করে সাইনআপ করে ফেলুন।

https://GramFree.world/?r=2753682

তো লিংকে ক্লিক করার পর আপনাদের সরাসরি সাইটে নিয়ে যাবে। তারপর আপনারা সাইনআপ এ ক্লিক করুন। সাইনআপে ক্লিক করার পর আপনারা দুইটি অপশন দেখতে পাবেন ফেসবুক এবং গুগোল, আপনারা চাইলে ফেসবুক দিয়ে সাইনআপ কারতে পারেন।আর গুগোল দিয়ে করতে চাইলে গুগোল এ ক্লিক করুন। তারপর আপনার জিমেইল এবং পাসওয়াড দিয়ে সাইনআপ এ ক্লিক করলেই সাইনআপ হয়ে যাকে।

এখন আসি কাজের কথায়। আপনি এখানে কি কি কাজ করতে পারবেন। এখানে অনেক কাজের অপশন আছে যেমন:
এখানে আপনি রোল করে ইনকাম করতে পারবেন,রেফার করে ইনকাম করতে পারবেন,ভিডিও দেখে ইনকাম করতে পারেবেন,এবং লটারি মাধ্যমে ও ইনকাম করতে পারবেন।
এখানে মূল কাজটা হচ্ছে রোল করা। আপনি এখানে প্রতি ১ ঘন্টা পর পর একটি রোল করতে পারবে এবং এ রোলের মাধ্যমে আপনি ১০ থেকে ১০০০ কয়েন বা গ্রাম পাবেন।এছাড়া আপনি এখানে রেফার করে ও অনেক ভালো ইনকাম করতে পারবেন।

এখন আসি পেমেন্ট এর বিষয়ে এখান থেকে আপনি কিভাবে পেমেন্ট নিবেন। এখানে পেমেন্ট নেয়ার অনেক মাধ্যম আছে যেমন:
Bitcoin
paypal
Mastercard
visa
Payoneer
payeer
Epayments
এখানে সর্বনিম্ন ৫০০ গ্রাম হলেই আপনি পেমেন্ট নিতে পারবেন।

তো আজ এপর্যন্ত, সাইটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে এই সাইটে কাজ করে দেখতে পারেন।আর এই সাইট নিয়ে আপনারা যদি আরো কিছু জানতে চান তাহলে গুগোল বা ইউটিউবে সার্চ দিয়ে দেখতে পারেন।

তো সাবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।আর ঘরে থাকবেন।সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন