অনলাইন থেকে ইনকাম করে কিভাবে টাকা হাতে পাবেন?

আশা করি সবাই ভালো আছেন।আমরা তো প্রায় সবাই অনলাইন থেকে কিছু টাকা ইনকাম করতে চাই,ইতিমধ্যে তো অনেকে টাকা ইনকাম করা ও শুরু করে দিয়েছে।কিন্তু অনেকেই হয়তো জানি না বা না জেনেই কাজ শুরু করে দেই কিভাবে আমরা টাকাটা পেমেন্ট নেবো।সেই জন্যই আজকে আমার এই পোষ্টটি।আপনি অনলাইন থেকে কোন সেক্টরে কাজ করে কিভাবে পেমেন্টটা হাতে পেতে পারেন তা নিয়ে আজকে কথা বলবো তো চলুন শুরু করা যাকঃ

বাংলায় লেখালেখি সাইটঃঃঅনেকেই বাংলায় লেখিলেখি সাইটে কাজ করে থাকি।এর মধ্যে অনেক জনপ্রিয় ও বিশ্বস্ত সাইটও আসবে।যেহেতু এইগুলা বাংলাদেশের সাইট তাই এখান থেকে আমরা বিকাশে টাকা নিতে পারবেন।

পিটিসি সাইটঃপিটিসি সাইটে কাজ করার জন্য ধৈর্যো প্রয়োজন এবং অনেকে ৫,৬ মাস ধৈর্যো ধরে কাজ করার পর প্রতিদিন একটা ভালো এমাউন্ট পেমেন্ট নেওয়ার সময় আসে।আর তখন যদি পেমেন্টটা না পাই তাহলে তার থেকে কষ্ট আর কিছু নেই।এর জন্য আপনাদের পেজা একাউন্ট লাগবে।আর এটা বাংলাদেশ থেকে করা সম্ভব।আপনারা পেজা থেকে বিকাশ টাকা উঠাতে পারবেন।

এয়ারড্রপ সাইটঃএগুলো শুধু একাউন্ট করে রাখলেই হয় আর কিছু রেফার করে রাখলে তারা আপনাকে ভালো একটি টাকা পেমেন্ট করে।বেশিরভাগ পেমেন্ট পেওনিয়ার এর মাধ্যমে করে থাকে।যা আপনি ইউটিউবে ভিডিও দেখে একাউন্ট করে ফেলতে পারেন।

বিদেশি সাইটঃবিদেশি অনেক ধরনের সাইট রয়েছে।তারা লিংক ক্লিক,ক্যাপচা পূরন ইত্যাদি কাজ করার ফলে বিটকয়েনে পেমেন্ট করে থাকে।বিটকয়েন একাউন্ট বাংলাদেশ থেকে সবথেকে সহজে করা যায়।এর জন্য ৫,১০ মিনিটে একাউন্ট করে তারপর বিটকয়েনে টাকা এনে বিকাশে নিয়ে যেতে পারবেন।

বিদেশি লেখালেখি সাইটঃঃআপনি যদি ইংরেজিতে ভালো হোন তাহলে বিদেশি অনেকে সাইট আছে যারা প্রতি পোষ্টে ৮০০০ টাকা ও দিয়ে থাকে।কিন্তু সমস্যা একটাই তারা পেপালে পেমেন্ট করে থাকে।বাংলাদেশ থেকে পেপাল একাউন্ট ভেরিফাইড না।কিন্তু অনেক মানুষ পেপাল ব্যবহার করে।যাই হোক এটা তারপরও রিক্স।

 

পেমেন্ট মাধ্যমঃআপনি মোবাইল দিয়েই একটা বিকাশ একাউন্ট করে ফেলুন একদম সহজে।তারপর বিটকয়েন,পেজা একাউন্টগুলো ও করে রাখুন।আর অবশ্যই কোনোসাইটে কাজ করার আগে পেমেন্ট কিভাবে পাবেন এবং কেও পেমেন্ট পেয়েছে কিনা তার প্রুফ দেখে কাজ করলে আপনার পেমেন্ট পেতে সমস্যা হবে না।

উজ্জ্বল হোক আপনার অনলাইন ক্যারিয়ার।এখুনি অনলাইন থেকে ইনকাম করার উপযুক্ত সময়।ভালো থাকবেন সবাই,ধন্যবাদ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন