অনলাইন থেকে ইনকাম প্রতিদিন পেমেন্ট। Tron ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া মোবাইল দিয়ে।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ nt apv

আজকে আপনাদের সাথে একটি টিয়ারেক্স ইনকাম করার সবচেয়ে সেরা একটা ওয়েবসাইট শেয়ার করব। এই ওয়েবসাইট থেকে আপনি যা ইনকাম করবেন সাথে সাথে সেই ইনকাম পেমেন্ট নিতে পারবেন। এখানে আপনি পেমেন্ট রিকোয়েস্ট দিবেন অটোমেটিক আপনার পেমেন্ট আপনার ওয়ালেট এ চলে যাবে। যদি আপনি ফুসেটপে এর মাধ্যমে পেমেন্ট নিন।

এই সাইটে আপনি কোন ইনভেস্ট ছাড়াই এখানে থেকে চার মাস ইনকাম করতে পারবেন। অর্থাৎ আপনি যদি সাইটে আজকে অ্যাকাউন্ট তৈরি করেন। আজ থেকে পরবর্তী চার মাস আপনার যে ইনকাম টা আসবে সেটা একদম ফ্রি। কোন কাজ ছাড়া এবং কোন ইনভেস্ট ছাড়া। আমি নিচে আপনাদের লিংক দিয়ে দিচ্ছি আপনি সেই লিঙ্কে ক্লিক করে একাউন্ট তৈরী করে নেবেন।

সাইটঃ Click hear to create account

tronrex একাউন্ট করার পদ্ধতি।

লিংকে ক্লিক করার পর আপনাকে সাইটে নিয়ে যাবে। এই সাইটে আপনাকে একাউন্ট তৈরি করার জন্য আপনার টিয়ারেক্স এড্রেস লাগবে। এবং টিয়ারেক্স অ্যাড্রেস দেওয়ার পর পরবর্তীতে একটা পাসওয়ার্ড দেবেন। দেওয়ার পর সাবমিট করলে আপনার একাউন্ট অটোমেটিক হয়ে যাবে। আপনার একাউন্ট হয়ে যাওয়ার পর পরই এখান থেকে আপনার ইনকাম টা শুরু হয়ে যাবে কোন কিছু করতে হবে না।

অ্যাকাউন্ট করার পর আপনি চাইলে একটু কাজ করে নিতে পারেন। সেটা হচ্ছে আপনি এখানে আপনার ইমেইল আইডি টা এড করে নিতে পারেন। আপনি যদি এখানে আপনার ইমেইল আইডি অ্যাড করে নেন সে ক্ষেত্রে আপনি যদি এই সাইটে পাসওয়ার্ড ভুলে যান। পরবর্তীতে আপনি ফরগেট পাসওয়ার্ড দিয়ে আপনার পাসওয়ার্ডটা পুনরায় নিতে পারবেন। আর যদি ইমেইল আইডি না দেন তাহলে কিন্তু আপনি আপনার পাসওয়ার্ড ভুলে গেলে সেটা ফিরে পাবেন না।

এখান থেকে আপনি যেই এড্রেস দিয়ে একাউন্ট তৈরি করবেন সেই এড্রেস এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনি যদি এখান থেকে ফুসেটপে এর মাধ্যমে পেমেন্ট নিন তাহলে আপনি যেকোন এমাউন্টের পেমেন্ট নিতে পারবেন। এখানে আপনার নির্দিষ্ট কোন অ্যামাউন্ট নেই এবং এটা হচ্ছে ইনস্ট্যান্ট। অর্থাৎ আপনি এখান থেকে রিকুয়েস্ট দেওয়ার সাথে সাথে আপনার ওয়ালেট এ জমা হয়ে যাবে।

tronrex এ ইনভেস্ট করে ইনকাম করুন।

এখানে ইনভেস্ট এর বেশ কিছু শর্ত রয়েছে। এখানে আপনি যদি দেখা যায় দশটা টিয়ারেক্স ইনভেস্ট করেন। তাহলে আপনি এখান থেকে বারোটার মধ্যে ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি এখান থেকে দশটা ছাড়াও অনেক বেশি ইনভেস্ট করতে পারেন। আপনি যত বেশি ইনভেস্ট করতে পারবেন সেটা কিন্তু ততো বেশি ইনকাম হবে। আর এই ইনভেস্টের ইনকামের ভ্যালুটা থাকবে হচ্ছে চার মাস পর্যন্ত।

tronrex থেকে পেমেন্ট নেওয়া উপায়।

আপনি যদি সরাসরি ট্রাস্ট ওয়ালেট এর মাধ্যমে নিতে চান সেক্ষেত্রে আপনাকে মিনিমাম ০.৪ টিয়ারেক্স হলে পেমেন্ট নিতে হবে। আর এটা আপনার ৫ থেকে ৩০ মিনিট সময় লাগবে কমপ্লিট হতে। আমি যেটা দেখলাম যে দুইটা মাধ্যমে খুব কম হলেই পেমেন্ট নেওয়া যায়। তাই আপনার এখানে অবশ্যই কাজ করবেন। আর আজকে যদি অ্যাকাউন্ট থেকে পরবর্তী চার মাস আপনি এখান থেকে ফ্রিতে মাইনিং করতে পারবেন।

আপনি ফ্রি অবস্থায় এই সাইট থেকে রেফার করতে পারবেন। অর্থাৎ আপনি যখন ফ্রি মেম্বার থাকবেন এখানে আপনাকে কোন রেফারেল কমিশন দেওয়া হবে না। বা রেফার করার কোন সুযোগ দেওয়া হবে না। আপনি কোন লিংক পাবেন না। আপনাকে অবশ্যই এখানে আপডেট হতে হবে যদি আপনি রেফার করে ইনকাম করতে চান। এই ছিল আজকের পোস্ট অবশ্যই একটা একাউন্ট ক্রিয়েট করে কাজ শুরু করুন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts