অনলাইন থেকে টাকা ইনকাম

আসসালামু  আলাইকুম,  বর্তমানে  অনলাইনে  টাকা  আয় করার সাইট এর কোনো অভাব নেই। যার কারণে কিছু বাংলাদেশি সাইট বর্তমানে অনলাইন জগতে অনেকটা জায়গা দখল করছে। আজকে আমি একটা বাংলাদেশি বিশ্বাসী সাইট নিয়ে আলোচনা করব। যেগুলোতে কাজ করে আপনারাও চাইলে টাকা ইনকাম করতে পারেন। শুধুমাত্র একটু ধর্য শক্তির প্রয়োজন।

পাশাপাশি মন স্থির রাখতে হবে যে, আপনি ঐসকল বাংলাদেশি সাইট থেকে টাকা ইনকাম করতে চান।যেগুলো সত্যি পেমেন্ট দেয় এবং বিশ্বাসযোগ্য। আজ কে আমি আপনাদের জন্য নিয়ে হাজির হলাম একটি ট্রাস্টেড সাইট নিয়ে। সাইট টি খুবি ট্রাস্টেড এবং অনেক পেমেন্ট প্রুভ আছে।এইখান থেকে মাসে ভালো টাকাই ইনকাম করা যায়।

সাইট টা হলো: workupjob.

বিকাশে পেমেন্ট নাওয়া যায়।মাত্র 3 ডলার হলেই টাকা বিকাশে নাওয়া যায়।রেফার করলেও অনেক লাভ আছে।রেফার কমিশন হলো যাকে রেফার করবেন তার টাকা থেকে 15 পার্সেন্ট আপনি পাবেন।এছাড়াও এই খানে ছোটো ছোটো কাজ করে অতি সহজেই 3 4 ডলার দিনে ইনকাম করা সম্ভব।খুবি সহজ কাজ।তাছাড়াও আপনি আপনার নিজের কাজ ও এইখান থেকে করিয়ে নিতে পারবেন।

অ্যাকাউন্ট করার জন্য যেকোনো ব্রাউজার এ যেয়ে ,,,নিচের লিংক টা এইখান থেকে কপি করে পেস্ট করবেন। https://workupjob.com/?a=3007552  তারপর আপনার নাম,জিমেইল,পাসওয়ার্ড,সব কিছু দিয়ে অ্যাকাউন্ট খুলুন।

হ্যা মনে রাখবেন অ্যাকাউন্ট করার সময় আপনার NID card এর সব তথ্য দিয়ে অ্যাকাউন্ট খুলবেন। অ্যাকাউন্ট খোলার পর ইমেইল আর পাসওয়ার্ড দিয়ে লগইন করে তারপর বাম পাশে ||| এরকম দেখেতে পাবনে সেইখানে ক্লিক করবেন তার পর Verifai Now তে ক্লিক করে Nid card এর সামনের পার্ট পিছনের পার্ট আর আপনার নিজের সেলফি তুলে সাবমিট করে ভেরিফাই করবেন।তাহলে টাকা উঠাতে কোনো সমস্যা হবেনা।

ভেরিফাই করার পর আবার বাম পাশে ক্লিক করে find job এ যাবেন তারপর অনেক কাজ দেখতে পাবেন।যেমন, ইউটিউব সাবস্ক্রাইব করা, ইউটিউব ভিডিও দেখে ইনকাম, কোনো রেফার অ্যাপস সাইন আপ করা এরকম অনেক কাজ আছে। প্রতিটা কাজের জন্য 30 থেকে 200 সেন্ট পর্যন্ত পাওয়া যাবে।কাজ খুবি সহজ।আপনারা দেখলেই বুঝতে পারবেন।ঐখানে নিজেদের কাজ ও দাওয়া যাবে।

যদি আপনার নিজের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব লাইক কমেন্ট লাগে, যদি কোন অ্যাপসের রেফার করানো লাগে তাহলে আপনি এই ওয়ার্কপ জবের মাধ্যমে করে নিতে পারবেন নিজের কাজগুলো। এর জন্য আপনার ওখানে এক ডলার ডিপোজিট করা লাগবে। সেটা আপনি আপনার বিকাশ থেকেও দিতে  পারেন এছাড়াও ওইখান থেকে ইনকাম করে সেটাও ডিপোজিট করতে পারবেন অনেক সুবিধা রয়েছে এই সাইটে।

প্রতিদিনের জীবনে আমাদের সবারই পকেটে টাকার প্রয়োজন আছে। নিজের হাত খরচ চালানোর জন্য টাকা আয় করা অনেক বেশি জরুরী। আপনিও ইনকাম করুন আর অন্যকেও ইনকাম করার সুযোগ করে দিবেন।

Related Posts

22 Comments

  1. অসম্ভব একটি ভালো সাইট,আপনারা না দেখলে বিশ্বাস করবেন না, যারা অনলাইনে কাজ করে হতাশ তারা একবার হলেও এই সাইট এ ঢু মেরে আসতে পারেন,আনলিমিটেড কাজ করতে পারবেন, সবচেয়ে মজার ব্যাপার হলো এটাতে বেশিরভাগই পেমেন্ট সিস্টেম বাংলাদেশের, তাই যারা কাজ করেন নি তারা এখনি করে নিন,নাহলে পস্তাবেন।

মন্তব্য করুন