অনলাইন মাল্টিপ্লেয়ার এ কুইজ খেলুন এই অ্যাপ ব্যাবহার করে , দেশের মধ্যে নিজেকে জ্ঞানীর হিসেবে গড়ে তুলুন

আসসালামুআলাইকুম বন্ধুরা ।আশা করি সবাই ভাল আছেন। আজকে আপনাদের মাঝে নতুন একটি অ্যাপ্লিকেশনের রিভিউ নিয়ে হাজির হল।

অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে জিতুন। আসলে অ্যাপ্লিকেশনটিতে কি জেতার ব্যাপারে বলা হয়েছে তা আমি সঠিকভাবে বলতে পারব না। এই অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণ একটি বাংলাদেশি অ্যাপ্লিকেশান । শিক্ষা ব্যবস্থার উন্নতি এবং মানুষের সাধারণ জ্ঞানের বিস্তার ঘটাতে এই অ্যাপ্লিকেশনটি নির্মাণ করা হয়েছে ।এই অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণ অ্যাডমুক্ত একটি অ্যাপ্লিকেশান ।

অ্যাপ্লিকেশনটিতে বিভিন্ন ধরনের সাধারণ জ্ঞানের প্রশ্ন জিজ্ঞাসা করা হয়ে থাকে। এছাড়াও ক্রিকেট-ফুটবল বিষয়ক বিভিন্ন ধরনের প্রশ্ন , ভূগোল্ , ইতিহাস , বিজ্ঞান , জীববিজ্ঞান সহ বিভিন্ন ধরনের জিজ্ঞাসা করা হয়ে থাকে ।

রেজিস্ট্রেশন করার পর একটি নির্দিষ্ট পরিমাণের পয়েন্ট আপনাকে দেয়া হয়। এবং সে পয়েন্ট টিকে কাজে লাগে আপনি খেলতে পারবেন।

শুধু তা নয় অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি আপনার দৃষ্টি ক্ষমতা সম্পন্ন বিভিন্ন ধরনের শক্তি বৃদ্ধি করতে পারব।

তবে সবচেয়ে বড় কথা তো এখন আপনাদের কাছে বলে হয়নি ।অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি বাংলাদেশের বিভিন্ন প্লেয়ারদের সাথে খেলতে পারবেন সম্পূর্ণ অনলাইনে ।

<

এছাড়া অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার মাধ্যমে আপনি সরাসরি লিডার বোর্ডে যোগ দিতে পারবেন । তবে সেক্ষেত্রে আপনাকে সঠিক পারফরম্যান্স টি প্রদর্শন করতে হবে । 1000 পয়েন্ট এর বিনিময় আপনি আপনার প্রতিদ্বন্দ্বী সাথে খেলতে পারবেন এবং তার বিনিময় আপনি আরো বেশি পয়েন্ট সংগ্রহ করতে পারবেন । তবে এই অ্যাপ্লিকেশনটিতে কিছু পরিমাণে খুঁত রয়েছে।

যেমনি অ্যাপ্লিকেশনটিতে অনেক সময় পয়েন্ট এড করা হয় ন…এছাড়াও অনেক সময় ডেইলি পয়েন্ট আসতে নাও পারে।

যাইহোক বর্তমানে আমাদের বাংলাদেশের পরিপ্রেক্ষিতে স্কুল বা কলেজের ছাত্রছাত্রীরা শুধু তাদের পাঠ্যবইয়ের ভেতরকার বিষয়বস্তু নিয়ে পড়ে থাকে । কখনো তার বাইরের কোন বিষয় সম্পর্কে আলোচনা করতে অতটা স্বাচ্ছন্দ্যবোধ করেন । আর এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে তাদের এই ধরণের ভাবধারা কেটে যেতে পারে ।

অনেক সময় আমরা বলে থাকি যে বাংলাদেশের সরকারি চাকরির খুব বড়ই অভাব ।এর একটি অন্যতম কারণ হচ্ছে অনেকে রয়েছে যারা কখনোই পাঠ্যবইয়ের বাইরে কোন জিনিস নিয়ে কখনো চিন্তা করে না ।

এজন্যই তারা সাধারন জ্ঞান থেকে পিছিয়ে থাকে । এবং বিসিএস পরীক্ষায় বিভিন্ন ধরনের সাধারণ জ্ঞানমূলক প্রশ্নের উত্তর দিতে পারেনা ।

এই অ্যাপ্লিকেশনটি হয়তোবা তাদের সহায়তা করতে পার…

10 হাজারেরও বেশি বার এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা হয়েছে এবং এই অ্যাপ্লিকেশনটিতে 284 জন রিভিউ প্রদান করেছেন এবং এই অ্যাপ্লিকেশনটির গড় রিভিউ 4.5

আশা করি আপনাদের আর্টিকেল ভালো লেগেছে । যদি রিভিউটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই ভিডিওটি শেয়ার করতে ভুলবেন না এবং আমাদের ওয়েবসাইটের সাথে থাকার জন্য আপনার আমন্ত্রণ রইলো । এতক্ষণ সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন