অবশেষে ক্রিকেট পাড়ায় করোনা তান্ডব! করোনা আক্রান্ত মাসরাফি সহ ৫ ক্রিকেটার।

গত চার পাঁচ মাস থেকে ক্রিকেট বল গড়াচ্ছে না মাঠে। বন্ধ হয়ে গেছে সকল দ্বীপক্ষীয় ম্যাচ থেকে শুরু করে সকর ক্রিকেটীয় আয়োজন। বন্ধ হয়ে গেছে আইপিএল এর এবারের আসর। এ বছরের বিশ্বকাপ হবে কি না সেটাও সন্দেহ!

তবে সবাই নিজ বাসাতে সুস্থই ছিলো। তবে সেটা যেন করোনার আর তর সইলো না।

অবশেষে ক্রিকেট প্রেমীদের জন্য আরো বড় দুঃসংবাদ নিয়ে এলো করোনা ভাইরাস।

বিশেষ করে বাংলাদেশী ক্রিকেট ভক্তদের জন্য দুঃখের সংবাদ।

আশিকুর রহমান, সজিব দাস, নাফিস ইকবাল করোনা পজিটিভ এসেছে এটা ক’দিন আগেই জানা ছিলো। এবার হানা দিলো আরো ভেতরে। নতুন করে আরো দুজন করোনা শনাক্ত হয়েছেন।

আজ বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটের   সাবেক অধিনায়ক ও নড়াইল ০২ আসন থেকে মাননীয় সাংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা করোনা আক্রান্ত হয়েছেন। তিনি তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে সাথে এ তথ্য জানান তিনি। তিনি সবার কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

<

তিনি তার ফেসবুকে একটি পোস্ট করার মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে আরেকজন খেলোয়াড়, যিনি বাংলাদেশ ক্রিকেটের স্পিন এটাকের অনেক দিন ধরে একজন শক্ত স্তম্ভ হয়ে ছিলেন, যিনি বাংলাদেশ ক্রিকেটের নাগিন ড্যান্সের প্রবর্তনকারী, নাজমুল ইসলাম অপুর করোনা শনাক্ত হয়েছে। বাংলাদেশের শীর্ষস্থানীয় দৈনিক প্রত্রিকা প্রথম আলো এ তথ্য নিশ্চিত করেছে। তিনি এ ও জানান শুধু নাজমুল ইসলাম অপু নন, তাঁর বাবা-মাও করোনা পজিটিভ হয়েছেন বলে জানা গেছে।

এ নিয়ে বাংলাদেশ ক্রিকেটের পাঁচ জন ক্রিকেটারের করোনা শনাক্ত হলো। বাংলাদেশ ক্রিকেট প্রেমী রা তাদের সুস্থতা কামনা করি।

বাংলাদেশে সাধারণ জন সাধারণকে যারা এত দিন আনন্দ দিয়ে গেছেন, তারা আজ করোনার তান্ডবে, সবাই তাদের জন্য দোয়া করি যেন তারা সহ সকলেই খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।

সকলের সুস্থতা কামনা করি।

Related Posts

23 Comments

মন্তব্য করুন