অবশেষে ঘটলো অবসান।দুই দলের মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি 24 জানুয়ারি লাহোরে অনুষ্ঠিত হবে।

অবশেষে ঘটলো অবসান।দুই দলের মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি 24 জানুয়ারি লাহোরে অনুষ্ঠিত হবে।

ঢাকার পাকিস্তান হাই কমিশন বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের সকল সদস্য ও ব্যবস্থাপনার একাধিক প্রবেশ ভিসা জারি করেছে।

বাংলাদেশী ক্রিকেট দল পাকিস্তান সফর করছে তিনটি টি-টোয়েন্টি, দুটি টেস্ট এবং একটি ওয়ানডে ম্যাচ, যা যথাক্রমে লাহোর, রাওয়ালপিন্ডি এবং করাচিতে অনুষ্ঠিত হবে, ইউএনবি জানিয়েছে।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দু’দলের মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি ২৪ জানুয়ারি লাহোরে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অনুরোধ অনুসারে হাইকমিশন খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের সদস্যগণ এবং সুরক্ষা কর্মীদের সহ বাংলাদেশ স্কোয়াডের সমস্ত ৩৩ সদস্যকে একাধিক এন্ট্রি ভিসা দিয়েছে।

পাকিস্তান ও বাংলাদেশের মধ্যে আসন্ন ক্রিকেট সিরিজটি উত্সাহের সাথে দেখছে পাকিস্তান ক্রিকেটপ্রেমীরা, কারণ দীর্ঘ দশ বছর পর বাংলাদেশ ক্রিকেট দল তাদের দেশে আসবে।

<

বাংলাদেশি ক্রিকেটারদের পাকিস্তানে বিপুল সংখ্যক ভক্ত রয়েছে, বিশেষত তরুণ প্রজন্মের মধ্যে যারা ক্রিকেট মাঠে অ্যাকশনে তাদের প্রিয় খেলোয়াড়দের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

অত্যন্ত প্রত্যাশিত ক্রিকেট সিরিজটি কভার করতে বাংলাদেশী মিডিয়া দলগুলির একটি দল পাকিস্তান সফর করবে
বাংলাদেশ ক্রিকেট বোর্ড জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন হোম সিরিজের ভ্রমণপথে তিনটি ওয়ানডে এবং একটি টেস্ট যুক্ত করার পরিকল্পনা করছে।

ফিউচার ট্যুরস প্রোগ্রাম (এফটিপি) অনুসারে, ফেব্রুয়ারির শেষদিকে জিম্বাবুয়ের বিপক্ষে একটি টেস্ট এবং পাঁচটি টি-টোয়েন্টি খেলতে নামবে বাংলাদেশ। বিসিবির পরিকল্পনা অনুযায়ী জিম্বাবুয়ের সফরে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট ম্যাচ অন্তর্ভুক্ত থাকবে।

ক্রিকেট অপারেশনের চেয়ারম্যান আখরাম খান বলেছেন, জিম্বাবুয়ে ফেব্রুয়ারিতে বাংলাদেশে আসার কথা রয়েছে, তবে সঠিক তারিখ এখনও নিশ্চিত হওয়া যায়নি।

“জিম্বাবুয়ে ফেব্রুয়ারিতে বাংলাদেশে আসবে, তবে এখনও তারিখ নির্ধারণ করা হয়নি। আমরা জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করছি। একবার সিদ্ধান্ত নেওয়ার পরে, আমরা সে অনুযায়ী এটি ঘোষণা করব, ”আকরাম বলেছিলেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান মিরপুর এ গণমাধ্যমকে ব্রিফ করেছেন।

মধ্য প্রাচ্যে উত্তেজনা বৃদ্ধি সরকারের পক্ষে নতুন উদ্বেগ জাগিয়ে তুলেছে এবং তারা পুরুষদের জাতীয় দলকে দীর্ঘ পাকিস্তান সফর না করার নির্দেশনা দিয়েছে

বিসিবি সভাপতি নাজমুল হাসান রোববার বলেছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড পাকিস্তানের স্বল্প সফরে জোর দিয়ে যেতে থাকবে।

বোর্ডের চার ঘন্টার দীর্ঘ বৈঠকের পর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বিসিবি সভাপতি এই ঘোষণা দেন।

মধ্য প্রাচ্যে উত্তেজনা বৃদ্ধি সরকারের জন্য নতুন উদ্বেগ জাগিয়ে তুলেছে এবং তারা পুরুষদের জাতীয় দলকে দীর্ঘ পাকিস্তান সফর না করার জন্য নির্দেশ দিয়েছে।

নাজমুল স্পষ্ট করে বলেছিলেন যে পাকিস্তানের ভ্রমণের ক্ষেত্রে বাংলাদেশের কোনও সমস্যা ছিল না এবং এটি স্পষ্ট যে বিসিবি সর্বদা পাকিস্তান সফরের প্রস্তাব দিয়েছিল, তবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য টেস্ট সিরিজটি পুনরায় নির্ধারণের জন্য বলেছিল। সিরিজের ভবিষ্যত নির্ধারণের জন্য এখন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ রয়েছে।

প্রিয় পাঠক , আমার আর্টিকেল টি যদি আপনার পছন্দ হয়ে থাকে তাহলে গ্রাথর.কমের সাথেই থাকুন।

Related Posts