অবশেষে জানা গেল লাইভ আড্ডায় সাকিব আল হাসানের না আসার কারণ।

অবশেষে জানা গেল তামিম ইকবালের লাইভ আড্ডায় সাকিব আল হাসানের না আসার কারণ:

কোভিট-19 সংক্রমণের কারণে আজ অচল হয়ে গিয়েছে পুরো বিশ্ব তারই ধারাবাহিকতায় অগ্রযাত্রা ও। দীর্ঘ আড়াই মাস হোম করেন থাকতে-থাকতে হতাশ হয়ে পড়ছে সকল দেশবাসী বাদ যাননি ক্রিকেটাররা ও আর এই হতাশা দূর করতে বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে চিরচেনা ড্যাশিং ওপেনার ও ওয়ানডে ক্রিকেটের নতুন অধিনায়ক তামিম ইকবাল মেতেছেন অনলাইন আড্ডায়। তারেক এই আড্ডায় এখনো পর্যন্ত বিশ্বের নামকরা প্রায় সব খেলোয়াড়ের এসেছেন। কিন্তু আসেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভক্তদের হাজার অনুরোধের পরও দেখা যাচ্ছিল না সাকিব আল হাসানকে কিন্তু অবশেষে জানা গেল সাকিব আল হাসানের না আসার কারণ।
প্রায় এক মাসের বেশি দিন ধরে চলা এই অনলাইন আড্ডা টি সকলের প্রশংসিত হয় তামিম ইকবালের দুর্দান্ত উপস্থাপনার কারণে এটি ধীরে ধীরে দেশে জনপ্রিয়তা পায়। কিন্তু 23 তারিখ শনিবার এই অনুষ্ঠানটি ইতি ঘটবে বলে জানিয়েছে তামিম ইকবাল।
উল্লেখ্য যে এই অনুষ্ঠানে বিশ্বের সেরা সেরা সব খেলোয়াড় যেমন ,ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, রোহিত শর্মা, নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন, দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসি এবং ক্রিকেট ইতিহাসের সর্বকালের অন্যতম সেরা বোলার পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম যুক্ত হয় এই লাইভ অনুষ্ঠানে। এছাড়াও দেশের সেরা খেলোয়াড়রাও এই লাইভ আড্ডা যুক্ত হন যাদের মধ্যে রয়েছে দেশসেরা ব্যাটসম্যান ও সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম,মাহমুদুল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, নাসির হোসাইন, মমিনুল হক, লিটন দাস, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, বাংলাদেশৱ সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, নাইমুর রহমান দূর্জয়, খালেদ মাহমুদ সুজন, খালেদ মাসুদ পাইলট, আকরাম খান ও মিনহাজুল আবেদিন নান্নুৱ মতো দেশ সেরা খেলোয়াড় গন।
আর এত সেরা প্লেয়ার আসলেও বিশ্বসেরা অলরাউন্ডার সর্বকালের সেরা খেলোয়াড় সাকিব আল হাসান না আসায় দর্শকগণ হতাশ হয়ে পড়ে এবং সকলেই অনুরোধ করে সাকিব আল হাসানকে আড্ডায় আনার জন্য। কিন্তু এ ব্যাপারে এতদিন তামিমইকবাল নিশ্চুপ ভূমিকা পালন করেছিল।
অবশেষে তামিম ইকবাল এর ব্যাপারে মুখ খুললেন এবং বললেন কেন সাকিব-আল-হাসান লাইভ আড্ডায় আসছেন না।
অবশেষে এ ব্যাপার এ তামিম ইকবাল বলেন যে আগামী 23 শে মে 2020 শনিবার অনুষ্ঠিত হবে এই লাইভ আড্ডার শেষ অনুষ্ঠান। আরে এই অনুষ্ঠানে থাকবেন দেশেৱ তিন সেরা সেরা ক্রিকেটারের মধ্যে থাকবেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ, এবং মিস্টার ডিপেন্ডেবল ও সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। আর এই শেষ অনুষ্ঠানে থাকার কথা ছিল সাকিব আল হাসান এর ও।কিন্তু তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানের সঙ্গে বাংলাদেশের সময়ের বিশাল পার্থক্য থাকায় এবং সাথে ব্যক্তিগত কিছু কারণে সাকিব যুক্ত হতে পারছেন না। তাই বাকি চারজন মিলেই তামিমের শেষ আড্ডা সম্পন্ন হবে।

Related Posts

17 Comments

মন্তব্য করুন