অবশেষে মেয়ে সন্তানের বাবা হলেন ভিরাট কোহলি। বিস্তারিত দেখতে এখানে ক্লিক করুন

হ্যালো বন্ধুরা। আপনারা সবাই কেমন আছেন। আশাকরি সবাই খুব ভালো আছেন। আজ আমি আপনাদেরকে একটি নতুন খবর দেওয়ার জন্য চলে আসলাম। খবরটি হতে চলেছে খুব ইন্টারেস্টিং। আবার একটা ভাইরাল খবরে বলা চলে। কারণ আমি যে পোস্টটি আপনাদের সামনে আজকের লিখব সেটা কোন রিভিউ বা ইনকাম ট্রিকস নয়। সেটা হচ্ছে অত্যন্ত মজাদার একটি পোস্ট। আমরা প্রায়ই প্রতিনিয়ত ও ইন্টারনেট ফেসবুকে ঢুকলে অনেক রকমের ভাইরাল খবর দেখে থাকি। তা অনেকটা আবার সত্য আবার কোনোটা আবার মিথ্যা হয়ে থাকে। তাই আমাদের অনেক সময় বিভ্রান্তি তে পড়তে হয় এরকম খবর নিয়ে। ফেসবুক টুইটার ইউটিউব যেখানে যাই সেখানেই দেখি নিত্য নতুন কিছু না কিছু ঘটতে চলেছে। তাই আমি আপনাদের মাঝে একটি তথ্য শেয়ার করব। আর সেটা খেলোয়াড় প্রেমীদের জন্য একটা মজাদার আর সুখবর হতে চলেছে।

আমি যে খবরটি আপনাদেরকে বলতে চলেছি সেটি হচ্ছে একজন খেলোয়ার কে নিয়ে। আর সেটা হচ্ছে ভিরাট কোহলিকে আপনারা সবাই জেনে থাকবেন। প্রায় সবাই তাকে চিনবেন আশা করি। জানারই কথা কারণ তিনি হচ্ছেন ভারতীয় জাতীয় দলের একজন বিখ্যাত ক্রিকেটার। আমরা অনেকেই জানি তার বিয়ে হয়েছে অভিনেত্রী এবং মডেল অনুষ্কা শর্মার সাথে। তাদের বিয়ে হয়েছে প্রায় তিন বছরের মতো। এমন সময় একটি ভাইরাল খবর ছড়িয়ে পড়েছে যে তাদের ঘরে একটি কন্যা সন্তানের জন্ম হয়েছে। আপনারা যারা নেট নিয়ে ব্যস্ত থাকেন তাঁরা হয়তো এই খবরটি জেনে থাকবেন।

 

বিরাট কোহলির ভারত এবং বাংলাদেশ জুড়ে অনেক ভক্ত রয়েছে। শুধু ভারত আর বাংলাদেশ বললেই হবে না প্রায় পৃথিবীব্যাপী তার অনেক ভক্ত রয়েছে। আর এর মধ্যে বিরাট কোহলির অনেক হেটার্স রয়েছে। যারা মোটেও ভিরাট কহলি কর্মকাণ্ড পছন্দ করেনা। কিন্তু কর্মকাণ্ড এসব হচ্ছে নিজের ব্যাপার। কে কাকে পছন্দ করল আর কে পছন্দ করল না সেটা বিরাট কোহলির তাতে কিছু যায় আসে না। কিন্তু আমারও তার অনেক আচার-ব্যবহার দেখে তাকে ভাল লাগে না। তারপরও বিরাট কোহলির সন্তানের জন্য রইল শুভকামনা। যাই হোক অবশেষে একটি ভালো খবর আমরা পেলাম। বিরাট কোহলি এবং আনুশকা শর্মার দাম্পত্য জীবন সুখের হোক।

 

আমার আগের আর একটি পোস্ট রয়েছে সাকিব আল হাসানকে নিয়ে। সাকিব আল হাসান কয়েকদিন আগে তৃতীয় সন্তানের বাবা হয়েছেন। আপনার চাইলে আমার এই পোস্টটি এখান ক্লিক করে দেখে নিতে পারেন।

 

বিভিন্ন ধরনের ভাইরাল খবর শুনে বিভ্রান্ত না হয়ে সচেতন হওয়ার চেষ্টা করুন। পরবর্তীতে আরেকটা নতুন প্রশ্ন আপনাদের সামনে আসব ধন্যবাদ সবাইকে।

Related Posts