অবিশ্বাস্য অফার মাত্র ১৪৯ টাকায় ২০ জিবি ইন্টারনেট এখন বাংলালিংকে

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন,সুস্থ আছেন। মহান আল্লাহর রহমতে আমিও ভালো আছি, সুস্থ আছি।

দেশের অন্যতম মোবাইল অপারেটর বাংলালিংকের এর একটি দারুন অফার নিয়ে আজকে আমার এই পোস্ট। আপনারা যারা বেশি এমবি ও সাশ্রয়ী মূল্যে নেট কিনতে চাচ্ছেন আশা করি তারা আমার এই পোষ্টের মাধ্যমে উপকৃত হবেন। আমাদের দেশের অন্যতম ও ওকোলা স্বীকৃত দেশের ফাস্টেজ ৪ জি মোবাইল অপারেটর বাংলালিংক প্রায় সময়ই কিছু না কিছু দারুন অফার নিয়ে হাজির হয় গ্রাহকদের সামনে। এছাড়া বিশেষ কিছু বাংলালিংক অন্যান্য মোবাইল অপারেটর এর মতো গ্রাহকদের জন্য কিছু বিশেষ অফার দিয়ে থাকে।

বিশেষ করে এই ঈদে প্রিয়জন এর সাথে কানেক্টেড থাকার জন্য আমরা সবাই কম বেশি ইন্টারনেট প্যাক কিনছি। এছাড়া এই লকডাউনে ঘরে থাকার অনেকেই বেশি সময় কাটিয়ে দেই সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এসব সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্টারনেট কম লাগে সেরকম টা ও কিন্তু নয়। আজকে আমি যে অফারটি সম্পর্কে বিস্তারিত বলব সে অফারটি একটি সত্যিই দারুণ অফার। তাই পোস্ট টি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইল।
অফার-
মাত্র ১৪৯ টাকায় ২০ জিবি ফুল স্পিড ইন্টারনেট, মেয়াদ ৭দিন।

প্যাকটি MyBL অ্যাপ থেকে কিনতে:https://link.grathor.com/nu

এই অফার চালু করতে হলে অবশ্যই আপনাকে ১৪৯ টাকা ব্যালেন্স থাকতে হবে যদি না থাকে তাহলে রিচার্জ করে অফারটি চালু করবেন অথবা মাই বি এল অ্যাপ থেকে অফারটি নিতে পারবেন।

বাংলালিংক এ এমবি চেক করবেন যেভাবে-

মোবাইলে ডায়াল করুন * 121 * 1 # অথবা * 5000* 500 #। আপনাকে এসএমএস এর মাধ্যমে আপনার সিমে থাকা এমবি পরিমান জানানো হবে। এই পদ্বতিতে বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স দেখতে সফল না হলে, অন্যথায় গুগল প্লেস্টোর থেকে মাই বি এল অ্যাপটি ডাউনলোড করে ব্যালেন্স দেখতে পারবেন।

আশা করি ভালো লেগেছে। আর অফারটি ভালো লাগলে এখনই নিয়ে নিন।

সকালে করোণাকালীন সময়ে অবশ্যই হ্যন্ডস্যানেটাইজার এবং মাষ্ক ব্যাবহার করবেন,,নিজে সুস্থ থাকুন,,পরিবারকে সুস্থ রাখুন,, আল্লাহ হাফেজ

ধন্যবাদ এবং গ্রাথার এর সাথেই থাকুন।

Related Posts

21 Comments

মন্তব্য করুন