অবিশ্বাস্য!! বাংলালিঙ্ক দিচ্ছে ১২ জিবি ফ্রি ইন্টারনেট

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? সবাই ভালো আছেন তো ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই করি সব সময় । আজকে আমি বাংলালিঙ্কের একটি অসাধারণ অফার সংক্রান্ত আবার নতুন একটি আর্টিকেল নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি।

আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত পোষ্ট পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

বাংলালিঙ্ক! যা হলো বর্তমানে oakla স্বীকৃত দেশের ফাস্টেস মোবাইল নেটওয়ার্ক এবং বাংলাদেশের তৃতীয় বৃহত্তম জিএসএম ভিত্তিক মোবাইল ফোন সেবা প্রদানকারী একটি প্রতিষ্ঠান। আর ২০০৬ সালের ডিসেম্বর পর্যন্ত বাংলালিংকের গ্রাহক সংখ্যা ছিল প্রায় ৩.৬৪ মিলিয়ন। কিন্তু বর্তমানে এটি ২৪০ মিলিয়ন এর বেশি এই সিমটি ব্যবহার করছে। আর আমরা যারা বাংলালিঙ্ক সিম ব্যবহার করি তারা প্রায়ই বাংলালিঙ্ক সিমের বিভিন্ন অফার সম্পর্কে জানার চেষ্টা করি, কিন্তু প্রয়োজনের সময় সেটা পাওয়া যায় না।  তবে আজ আমি বাংলালিঙ্ক সিমের এমন একট অফার সম্পর্কে বলব, যেটা আপনি নিজেও ভাবতে পারবেন। হ্যাঁ, শিরোনাম দেখেই যদিপ হয়তো আপনার অবাক লাগছে, কিন্তু এটা সত্যি যে বাংলালিঙ্ক দিচ্ছে ১২ জিবি ফ্রি ইন্টারনেট।

আর আজকে আমি সকালে বাংলালিঙ্ক থেকে একটা অফার পেলাম। ভাবলাম আপনাদের সাথেও শেয়ার করি। তো সকালে যেই মেসেজ টা পেলাম সেটা হলো…..

বছর জুড়ে ফ্রি ১২জিবি এবং Toffee App এ লাইভ টিভি ও ২০০% পর্যন্ত ইন্টারনেট বোনাস পেতে এখুনি আপনার Oppo মোবাইল থেকে ডায়াল করুন *৫০০০*৫২১#

এক্ষেত্রে আপনি হয়তো ভাবছেন, এই অফারটি পেতে আপনার Oppo    ফোন থাকার লাগবে। কিন্তু না আপনি আপনার এই সিমটি আপনার যে কারো পরিচিত একজনের ওপো ফোনে ঢুকিয়ে অফারটি নিতে পারবেন।

তবে আপনার সিমটি যেন সেই হ্যান্ডসেটের সিম ১ এ থাকে। তাহলেই অফারটি পাবেন। এক্ষেত্রে আপনাকে ১২ জিবি দেবে তবে প্রতি মাসে ১ জিবি করে।

আর আমি যেহুতু অফারটি পেয়েছি, তাই আপনাকেও বলছি এই সুযোগটি হাতছাড়া করবেন না। আর বিশ্বাস না হলে বাংলালিঙ্ক থেকে পাওয়া এই রিপ্লাইটি দেখুনঃ

Congratulations! You have got Free 1GB(0.5GB + 0.5GB Toffee)-7Days Device bonus valid till 26/01/2021 23:59:59. Dial *5000*500# to check bonus data https://link.grathor.com/D

তো আজকে এ পর্যন্তই। আর্টিকেলটি সবার কাছে শেয়ার করুন। এতে অনেকেই এই অফারটি উপভোগ করতে পারবে। আর সামনে নতুন এক টপিক নিয়ে যেন আবার আপনাদের সামনে ফিরে আসতে পারি তার জন্য দোয়া রাখবেন।

সাথে থাকার জন্য সকলকে ধন্যবাদ। ভালো থাকবেন।

Related Posts