অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করার সহজ উপায়?

ভিডিও ডাউনলোড করার জন্য ভিটমেট অ্যাপস সবচেয়ে জনপ্রিয়। আপনি অনলাইনে যেকোন ধরনের ভিডিও ডাউনলোড করার জন্য, হয়তো অনেক অ্যাপ্লিকেশন পাবেন তবে, ভিটমেট ভিডিও ডাউনলোড করার সবচেয়ে জনপ্রিয় একটি অ্যাপ। যে কেউ চাইলে ফোনে ইন্সটল করে অনলাইনের যেকোনো ভিডিও ডাউনলোড করতে পারে এই অ্যাপ্লিকেশনের সাহায্যে।

কিন্তু এই ভিটমেট অ্যাপ্লিকেশন জনপ্রিয় হওয়ার কারণে, ভিটমেট রিলেটেড অনেক ধরনের অ্যাপ্লিকেশন পাওয়া যাচ্ছে। যেখানে অরিজিনাল ভিটমেট পাওয়া দুষ্কর। সুতরাং অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার জন্য আমাদের সঠিক নিয়ম অবলম্বন করা জরুরী। এই কথা মাথায় রেখেই আমরা আজকের আর্টিকেলে, অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার সঠিক নিয়ম সম্পর্কে জানব।

আজকের আর্টিকেলে যা যা থাকছে:
ভিটমেট জিনিসটা কি?
ভিটমেট ডাউনলোড করার জরুরি কেন?
ভিটমেট ব্যবহার করার জন্য সতর্ক থাকা প্রয়োজন?
কিভাবে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে হয়?
লিংক সহ অরিজিনাল ভিটমেট ডাউনলোড যেভাবে করবেন?

ভিটমেট জিনিসটা কি?

ভিটমেট জিনিসটা হল সাধারণ একটি অ্যাপ। যদিও সাধারণ অ্যাপ বললে ভুল হবে, কারণ ভিডিও ডাউনলোড করার জন্য ভিটমেট অ্যাপ্লিকেশন টি বিশ্বে জনপ্রিয় অ্যাপ। অনলাইনে যেকোন ধরনের ভিডিও এক ক্লিকে ডাউনলোড করা সম্ভব হবে, এই অ্যাপের সাহায্যে। আপনার ফেসবুক ইউটিউবসহ যে কোন সোশ্যাল মিডিয়ার ভিডিও, ডাউনলোড করার জন্য ভিটমেট অ্যাপ্লিকেশন ব্যবহার করতে হয়। যদিও ভিডমেট অ্যাপ্লিকেশন আমরা কেন ব্যবহার করবো বেশিরভাগ লোকই আমরা জানতে পারি। মূলত অনলাইনের যেকোনো ভিডিও ডাউনলোড করার জন্য এই অ্যাপ্লিকেশন এর সাহায্য প্রয়োজন হয়।

ভিটমেট ডাউনলোড করা জরুরি কেন?

আপনি যদি অনলাইনে কোন ধরনের ভিডিও মোবাইল ফোনে ডাউনলোড করতে চান, তাহলেই মূলত ভিটমেট অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা খুবই দরকার। কেননা বিভিন্ন প্রয়োজন এর স্বার্থে আমাদের অনলাইনে অনেক ধরনের ভিডিও ডাউনলোড করা প্রয়োজন। এখন আপনিও যদি অনলাইনে কোন ধরনের ভিডিও ডাউনলোড করার ইচ্ছুক হয়ে থাকেন, তাহলে হয়তো আপনারও এই ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করা প্রয়োজন। এককথায় আপনি যদি অনলাইনে কোন ধরনের ভিডিও ডাউনলোড করতে চান। তাহলে আপনার ও এই ভিডমেট অ্যাপ্লিকেশন বা অ্যাপ ডাউনলোড করা জরুরি। ভিটমেট অ্যাপ্লিকেশন কেন ডাউনলোড করা জরুরি আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন।

ভিটমেট ব্যবহার করার জন্য সতর্ক থাকা প্রয়োজন?

বন্ধুরা বর্তমান সময়ে ভিটমেট অ্যাপ্লিকেশন টি জনপ্রিয়তা পাওয়ার কারণে, ভিটমেট রিলেটেড অনেক ধরনের ভুয়া অ্যাপস বের হয়েছে। এখন এ বিষয়টি অবশ্য আপনার সতর্ক থাকা জরুরি। কেন নাম অরিজিনাল ভিটমেট ব্যতীত আপনি ভিটমেট ব্যবহার করে তেমন ফিচারঃ উপভোগ করতে পারবেন না। ভিডমেটে যেমনঃ 1 ক্লিক করে ভিডিও সাইজ এবং ডাউনলোড করা সম্ভব হয়। ভুয়া ভিটমেট অ্যাপ্লিকেশন এ তেমন সুযোগ থাকে না। তাই বিষয়টি অবগত এবং এ সম্পর্কে আপনার ধারণা ও সঠিক তথ্য, সম্পর্কে জানা অতিব আবশ্যক প্রয়োজনীয়। তাই অবশ্যই অরিজিনাল ভিটমেট ব্যতীত কোন ভিটমেট ডাউনলোড করবেন না। এমনকি প্লে স্টোরে এই অরিজিনাল ভিটমেট পাওয়া যাচ্ছে না। তাই বিষয়টি আপনার সতর্ক থাকা জরুরী বলে মনে করি।

<

কিভাবে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে হয়?

যেহেতু প্লে স্টোরে এই জনপ্রিয় ভিটমেট অরিজিনাল অ্যাপ্লিকেশন অ্যাপস পাওয়া যাচ্ছে না। সেক্ষেত্রে অবশ্যই আপনার এই অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার সঠিক নিয়ম জানা জরুরী। অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার জন্য সরাসরি আপনি প্লে স্টোরে না গিয়ে, যেতে হবে সরাসরি গুগলে। আপনারা অরিজিনাল ভিটমেট সরাসরি গুগল থেকে ইন্সটল করতে পারবেন সহজেই।

এখন অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার জন্য আপনাকে গুগলের সাহায্য নিতে হবে। কেননা গুগলে এই অরিজিনাল ভিটমেট টি খুব সহজে পাওয়া যায়। প্লে স্টোরে গিয়ে আপনারা vidmate.apk লিখে অনুসন্ধান করবেন। দেখবেন প্রথম সার্চ রেজাল্ট একটি ওয়েবসাইটের লিংক আসবে, ওই ওয়েবসাইটে গিয়ে আপনারা এক ক্লিকে এই অরিজিনাল ভিটমেট ডাউনলোড করে নিতে পারবেন।

লিংক সহ অরিজিনাল ভিটমেট ডাউনলোড যেভাবে করবেন?

অনেকেই অরিজিনাল ভিটমেট এর লিংক খুজে পায়না। বন্ধুরা উপরোক্ত নিয়ম অনুযায়ী আপনারা যদি, ভিডমেট অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করেন তাহলে অবশ্যই। অরিজিনাল ভিটমেট ডাউনলোড করে নিতে সক্ষম হবেন। বিষয়টি সম্পর্কে যদি বুঝতে অসুবিধা হয় তো চলুন, লিংক সহ অরিজিনাল ভিটমেট স্ক্রীনশট দিয়ে বিস্তারিত জানার চেষ্টা করি। গুগোল এ গিয়ে vidmate.apk লিখে অনুসন্ধান করুন

বিষয়টি বুঝতে না পারলে উপরের স্ক্রিনশট লক্ষ করুন। তারপর আপনাকে চিহ্নিত অংশের বা ওয়েবসাইট এ ক্লিক করতে হবে, অরজিনাল ভিটমেট ডাউনলোড করার জন্য। উপরোক্ত ওয়েবসাইট এ ক্লিক করলেই নিচের ছবি বা স্ক্রীনশট এর মত দেখতে পারবেন।

আপনারা কিন্তু চাইলেই উপরোক্ত এই স্ক্রীনশটের চিহ্নিত অংশের ক্লিক করে, অরিজিনাল ভিটমেট সহজে ডাউনলোড করে নিতে সক্ষম হবেন। বন্ধুরা আশাকরি আপনারা অরিজিনাল ভিটমেট কিভাবে সহজে ডাউনলোড করতে হয়? তা বিস্তারিত বুঝতে পেরেছেন! পরিশেষে প্রিয় বন্ধুরা, আশা করি আপনারা উপরোক্ত নিয়মগুলো স্টেপ বাই স্টেপ অবলম্বন করে, সহজে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করে নিতে সক্ষম হবেন। যদি আর্টিকেল রিলেটেড কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে সেটি কমেন্ট করবেন। প্রয়োজনীয় প্রশ্ন থাকলে অবশ্যই রিপ্লে দেওয়ার চেষ্টা করব। সুতরাং আজকের আর্টিকেল এ পর্যন্তই আশা করি আবার অন্য কোন আর্টিকেলে দেখা হবে। আজকের আর্টিকেল পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

Related Posts

3 Comments

মন্তব্য করুন