অসম্ভব জটিল অ্যান্ড্রয়েড প্যাটার্ন শিখে নিন । এখন আর কেউ আপনার এন্ড্রয়েডের প্যাটার্ন খুলতে পারবে না

লক দিন কেউ খুলতে পারবে না এখন আর । কেমন আছেন সকলে বরাবরের মত আজকেও আমি সেলিম হোসাইন রয়েছি আপনাদের সাথে ।
আপনি বাসায় থাকেন এবং আপনার ছোট ভাই ব্রাদার হয়েছে আপনার ফোনে অসংখ্য প্রয়োজনীয় ফাইল ফরমেট রয়েছে । আপনি চান না সেগুলো অন্য কাউকে দিতে বা দেখাতে। কিন্তু আপনি যে লোক আপনার মোবাইলে দিয়ে দেন তা দুই থেকে তিনবার ট্রাই করলেই যে কেউ খুলতে পারে । আজকে আমি আপনাদের সামনে অ্যান্ড্রয়েড এর লোক নিয়ে কথা বলবো আজকে আমি আপনাদেরকে কিছু ট্রিকস দেখাবো যে টিপসগুলো ব্যবহার করলে । আপনি , যে লোকটি দিবেন সেটা কেউ কোন ভাবেই বুঝতে পারবেনা । যে আপনি কিভাবে লকটি দিয়েছেন।
আমি সর্বপ্রথম আপনাকে একটি ইমেইল দিচ্ছি নিচের ইমেজটি ভালো করে লক্ষ করুন এবং এটাকে সমাধান করার চেষ্টা করুন দেখেন পারেন কিনা ।
স্ক্রিনশট

এন্ড্রয়েড প্যাটার্ন
এন্ড্রয়েড প্যাটার্ন

কি আপনি কি পারছেন না কি অবাক হচ্ছেন সেটা অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন যদি পারেন তাহলে তো ভালো আর যদি না পারেন তাহলে আমি আপনাদেরকে দিচ্ছি কিভাবে করবেন ।
এই ধরনের আরো কয়েকটা প্যাটার্ন আমি আপনাদেরকে দেবো আশাকরি আপনাদের এই টাকাগুলো অসংখ্য কাজে লাগবে ।
তাহলে এবার আসুন সমাধান করি সমাধান করার জন্য নিচের ইমেজটি লক্ষ করুন – – – – –
স্ক্রিনশট ঃ ২

এন্ড্রয়েড প্যাটার্ন
এন্ড্রয়েড প্যাটার্ন

এর থেকে আরও একটু কঠিন প্যাটার্ন আমি আপনাদেরকে এখন দিচ্ছি আশা করি আপনাদের ভালো লাগবে ।
প্রথমে লক্ষ্য করে থাকুন যে আপনি এটা টানতে সমাধান করতে পারছেন কিনা তারপর নিচে আপনাদের জন্য সমাধান দেয়া থাকবে তাহলে স্ক্রিনশট লক্ষ রাখুন ।
স্ক্রিনশট ঃ ৩

এন্ড্রয়েড প্যাটার্ন
এন্ড্রয়েড প্যাটার্ন

কি আপনি কি সমাধান করতে পারছেন যদি পেয়ে থাকেন তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন । আমি আপনাদের কমেন্টের আশা করছি । যদি আপনি এই সমস্যাটির সমাধান করতে না পারেন তাহলে এখান থেকে সমাধান দেখে নিন আমাদের পোস্ট আপনাদের কাছে কেমন লাগছে তা অবশ্যই জানাবেন ।
স্ক্রিনশট ঃ ৪

এন্ড্রয়েড প্যাটার্ন
এন্ড্রয়েড প্যাটার্ন

এন্ড্রয়েড ফোনে অসংখ্য ধরনের প্যাটার্ন আপনি দিতে পারেন । আপনার মনের ইচ্ছা মত তবে আমি আপনাদেরকে বেশ জটিল প্যাটার্ন দেখালাম এর থেকে আরও জটিল প্যাটার্ন থাকতে পারে ।

আপনাদেরকে আরও একটি জটিল খুব জটিল তাকান এখন আপনাদেরকে সামনে উপস্থাপন করব আশাকরি আপনারা দেখে অবাক হয়ে যাবেন ।
স্ক্রিনশট ঃ ৫

এন্ড্রয়েড প্যাটার্ন
এন্ড্রয়েড প্যাটার্ন

তাহলে প্রিয় বন্ধুরা আমাদের পোস্ট আপনাদের কাছে , কেমন লাগলো এবং আপনারা কোন ধরনের টিউটোরিয়াল পেতে চান তা অবশ্যই আমাদের জানাতে পারেন ধন্যবাদ সকলকে পোস্ট পরার জন্য ।

Related Posts