অসাধারণ একটি মজাদার আর্নিং গেম।ইন্সট্যান্ট পেমেন্ট পাবেন।

হ্যালো বন্ধুরা,আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন। আশা করি ভালোই আছেন। স্রষ্ঠার দয়ায় আমিও অনেক  ভাল আছি। আজ আমি আপনাদের কাছে নতুন আরেকটি অার্নিং এ্যাপ্স নিয়ে হাজির হয়েছে।যারা ইনকাম করে সাথে সাথেই পেমেন্ট নিতে এবং যা ইচ্ছা এমাউন্ট নিতে পছন্দ করেন, আজকের আলোচনা স্পেশালি তাদের জন্য। মূলত এটি একটি গেম। খুবই মজার একটি গেম। আমি নিজেই এই গেম থেকে টাকা পেয়েছি।এটি ইন্সটেন্ট পেমেন্ট করে। পেমেন্ট রিকোয়েস্ট দেয়ার সাথে সাথে আপনারা পেমেন্ট পেয়ে যাবেন।যদি করো পেমেন্ট প্রুফের দরকার পরে তাহলে নক দিবেন। পেমেন্ট প্রুফসহ আমি আপনাদেরকে দেখিয়ে দিব। আপনারা যদি কাজ করেন, তাহলে আমি (একশত) ১০০% গ্যারান্টি দিচ্ছি আপনারা এখান থেকে আয় করতে পারবেন।তাহলে চলুন দেখে নেয়া যাক কি ভাবে কী করতে হয়।

 

 

গেমটির কথা হয়ত আগে আপনারা শোনেননি।এটির নাম ‘ক্রিপ্টোপপ’।এতে কোন রেফার করার প্রয়োজন নেই।কোন রেফারেল ছাড়াই উইথড্র নিতে পারবেন। আপনারা নিজে যা ইনকাম  করবেন তাই সাথে সাথে উঠাতে পারবেন। তবে একদিনে  একবার উইথড্র রিকোয়েস্ট  দেয়ার ছত্রিশ বা আটচল্লিশ ঘন্টা পর দ্বিতীয় বার উইথড্র রিকোয়েস্ট দিতে পারবেন। আপনারা যখনই উইথড্র দিবেন, সাথে সাথেই কিন্তু পেমেন্ট টা পেয়ে যাবেন।আপনাদের সুবিধার জন্য আমি নিচে  লিংক দিয়ে দিলাম।তা ছাড়া প্লে স্টোরে ‘ক্রপ্টোপপ’ লিখে সার্চ করলেই গেমটি  পেয়ে যাবেন। লিংকঃ–https://cryptopop.herokuapp.com/referral.php?r=UxvWfXC0PcZqXyilmIxdhfn3hKK2

এই লিংকে ক্লিক করে সরাসরি প্লেস্টোরে চলে যাবেন। প্লে স্টোর থেকে এই গেমটি ডাউনলোড করে ইন্সটল করে ওপেন করবেন।ওপেন করার পর আপনি প্রথমেই এটা খেলা শুরু করে দিবেন না। প্রথমে আপনি ওয়ালেটে যাবেন।নিউ গেম,তার নিচে কন্টিনিউ,তার নিচেই ওয়ালেট পাবেন। ওয়ালেটে যাওয়ার পর সেখানে আপনি সাইন আপ করার তিন টি  অপশন  দেখতে পাবেন। আপনি জিমেইল, ফেইজবুক ও মোবাইল নাম্বারের মাধ্যমে সাইন আপ করতে পারবেন।আমি যেহেতু  মোবাইল নাম্বার দিয়ে সাইন আপ করেছি তাই আপনাদেরকেও মোবাইল নাম্বার দিয়ে সাইনআপ করার প্রসেসটা বলে দিচ্ছি।আপনারা চাইলে অন্য যে কোন অপশন দিয়ে সাইনআপ করতে পারেন।তাই ফোন নাম্বার এ ক্লিক করবেন।নতুন একটি পেজ ওপেন হবে। প্রথমে আপনার মোবাইল  নাম্বার দিবেন। নাম্বার দেয়ার পর সাবমিট করবেন।সাবমিট করার সাথে সাথে আপনার মোবাইল নাম্বারে একটি  ভেরিফিকেশন কোড চলে  যাবে। আপনাকে ভেরিফিকেশন বক্সে ঐ কোডটি বসাতে হবে।কোডটি বসানোর পর আবার সাবমিট করবেন।  সাবমিট করার পর আপনার ইথারাম একাউন্ট যোগ করতে হবে।অর্থাৎ আমি যেই কয়েনবাস একাউন্টে টাকা নিবেন, সেই একাউন্টের ই-মেইল এড্রেস দিতে হবে।মনে রাখবেন ;কয়েনবাস একাউন্টটি দিবেন না, আপনি এখানা সরাসরি ঐ ই-মেইল ঠিকানাটাই দিবেন।যেই ই-মেইল দিয়ে আপনি কয়েনবাস বা ইথারাম একাউন্ট খুলে ছিলেন।ই-মেইল  দেওয়ার পর সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার অ্যাকাউন্টটি সাকসেসফুলি ক্রিয়েট হয়ে যাবে।

 

তারপরই আপনি নিচে স্টার্ট গেম অপশন দেখতে পাবেন।সেখানে ক্লিক করে গেম খেলা শুরু করবেন।আপনার গেম স্কোররে সাথে আর্ন করা পয়েন্ট ও বাড়বে।মিনিমান উইথড্র  একশত পয়েন্ট।যা আর্ন করতে বিশ থেকে ত্রিশ সেকেন্ড সময় লাগবে।আপনারা যত বেশি খেলবেন তত বেশি আয় করতে পারবেন।গেম চালু হওয়ার পর বিভিন্ন কালারের বলের মত আসবে, একই রকমের দুইটা বল একসাথে থাকলেই তার উপর ডাবল ক্লিক করবেন। দুইটার নিচে হবে না, আর সর্বোচ্চের কোন লিমিট নেই। তা ছাড়া রেফার করেও এখান থেকে আয় করতে পারবেন।উইথড্র  দেয়ার জন্য আবার ওয়ালেটে যাবেন।তারপর একটু নিচে গেলেই ক্ল্যাম অপশন পাবেন।ক্ল্যামে ক্লিক করলেই আপনার একাউন্টে টাকা চলে যাবে। আশা করি বুঝতে পেরেছেন।ভাল লাগলে পোস্টটি শেয়ার করুন।পড়ার অসংখ্য অসংখ্য  ধন্যবাদ।

 

 

ডাউনলোড লিংকঃ—

Related Posts

13 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page:
    https://www.facebook.com/107324621876693/posts/113049517970870/?app=fbl

মন্তব্য করুন