‘অ্যাজ্যাক্স তারকা ওয়ার্ককিন ফ্রেনকি ডি জং’-এর প্রেমে পরেছে বার্সেলোনা

হোল্যান্ড জাতীয় দলের হয়ে নিজেদের পথ ভেঙে দেয়ার পরে ডি জং এবং ডি লিগ্ট সম্প্রতি বেশ কয়েকটি অভিজাত ইউরোপীয় ক্লাবের আগ্রহের প্রতি আকৃষ্ট হয়েছেন।

উভয় খেলোয়াড়রা খেলোয়াড় খেলার শুরু থেকে ছিলেন। এবং বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সকে ২-০ তে পরাজিত করে সবার নজর কেরেছেন।

সেই ম্যাচে তার তাদের পারফর্ম ছিলো নজর কারা। তাদের ক্লাব লেভেলের খেলা দেখে বড়বড় দলগুলো আগে থেকেই তাদের নজরে রেখেছিলো।

তাদের মধ্যে বার্সেলোনা অন্যতম,যার সাথে এখন ম্যানসিটি ও যোগ হয়েছে।

স্প্যানিশ প্রকাশনার মুন্ডো ডিপোর্টিভো শিরোনাম ‘ডি লিগ্ট এবং ডি জং ইনামোরান’ শিরোনাম দিয়ে দৌড়ে গিয়েছিলেন যে, কাইলিয়ান Mbappe, অ্যান্টোনি গ্রিজম্যান এবং অলিভিয়ার গিরোডের তুলনায় ডি ডি জং বলটিকে কতটা স্পর্শ করেছিল তা হাইলাইট করে।

ডি জং নিজে সম্প্রতি ভর্তি হয়েছিলেন যে তিনি কীভাবে ‘ফ্ল্যাট্টার্ড’ হয়েছিলেন তার সম্পর্কে বার্সেলোনার আগ্রহ জানতে। ম্যারাডো ডিপোর্টিভোকে বলেছিলেন, ‘বার্সা আমার সম্পর্কে ভাবছে, আমি সমতল নই।’ সিজন শেষে আমরা আমাদের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেব। ‘

অ্যাজাক্সের পরিচালক ওভারমর্স মহাপরিচালকরা যখন ডাকছেন তখন ডাচ ক্লাব তাদের শীর্ষ প্রতিভা হারানোর জন্য অপরিচিত এবং সম্প্রতি এই ধরনের অবস্থানের মুখোমুখি অসুবিধাটি স্বীকার করে নি।

শেয়ারহোল্ডারদের এক বৈঠকে তিনি বলেন, ‘খেলোয়াড়দের রাখা কঠিন কাজ হবে, যেমন আমি আপনাকে অনেকবার বলেছি।’ পত্রিকা দৈনিক আমাদের খেলোয়াড়দের সম্পর্কে লিখুন। আমি এখন আমাদের খেলোয়াড়দের দলের উপভোগ করতে পারি, তবে চার বছর ধরে এ ধরনের গ্রুপ বজায় রাখা অসম্ভব। ‘

Related Posts