অ্যান্ড্রয়েডের জন্য ৮টি সেরা নিউজ অ্যাপস।

আসুন সত্য কথা বলা যাক, ইন্টারনেট আমাদের পুরো বিশ্বকে বদলে দিয়েছে। বিশেষত এখন আমরা কীভাবে আমাদের সংবাদ দেখি এবং গ্রহণ করি। এখন, কোনও টিভি প্রযোজক বা সংবাদপত্রের সম্পাদক হওয়ার পরিবর্তে প্রাসঙ্গিক তথ্যটি কী তা স্থির করে তা স্থির করার জন্য, আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে সংবাদটি তা খুঁজে পেতে আমরা ওয়েবে সার্ফ করতে মুক্ত।

সেখানে সাইটগুলির আধিক্য রয়েছে যা তথ্য সরবরাহ করে, যাতে তারা ট্র্যাক রাখা খুব কঠিন হয়ে পড়ে। এছাড়াও, বেশিরভাগ লোকেরা কেবল সুবিধার জন্য অ্যাপ্লিকেশন পছন্দ করেন।

এখনই অ্যান্ড্রয়েডে উপলভ্য সেরা ৮ টি সেরা নিউজ অ্যাপের একটি তালিকা সংকলন করেছি। পড়া চালিয়ে যান এবং আমরা আপনাকে সেগুলি এবং কীভাবে তারা আপনাকে অবহিত রাখতে পারে সে সম্পর্কে সমস্ত কিছু বলব।

১. গুগল নিউজ

গুগল নিউজ অ্যাপ্লিকেশনটি এআই ব্যবহার করে নিউজ ফিডে প্রাসঙ্গিক সামগ্রী সরবরাহ করার জন্য পরিচিত। এটি ব্যবহারকারীদের শীর্ষস্থানীয় 5 স্থানীয় এবং গ্লোবাল সংবাদ কাহিনী এবং আপডেট হওয়ার সাথে সাথে কাজ করে। সুতরাং, বর্তমান ইভেন্টগুলির ক্ষেত্রে আপনি কখনই লুপ থেকে বোধ করবেন না।

এমনকি অ্যাপটি আপনাকে দিন দিন কী ধরণের সংবাদ আপডেটগুলি পেতে চান তা ব্যক্তিগতকরণ করতে দেয়। উদাহরণস্বরূপ, “আপনার জন্য” বিকল্পটি শীর্ষস্থানীয় শিরোনামগুলি এবং গুগল প্ল্যাটফর্মগুলিতে আপনার অনুসন্ধানের উপর নির্ভর করে গুরুত্বপূর্ণ এবং প্রাসঙ্গিক সংবাদগুলির বিকাশগুলি দেখায়।

অধিকন্তু, “সম্পূর্ণ কভারেজ” শিরোনামের ট্যাবটি বিভিন্ন প্রকাশকদের দ্বারা প্রতিবেদন করা একই সংবাদ কাহিনী উপস্থাপন করে, যা আপনাকে অসংখ্য দৃষ্টিকোণ থেকে গল্পটি পড়তে দেয়।

২. মাইক্রোসফ্ট নিউজ

একসময় এমএসএন সংবাদ হিসাবে পরিচিত, মাইক্রোসফ্ট নিউজ অ্যাপটি উপলব্ধ একটি সেরা অ্যান্ড্রয়েড নিউজ অ্যাপ্লিকেশন হিসাবে প্রমাণিত হয়েছে। এটি ব্যবহারকারীদের একটি মসৃণ অভিজ্ঞতা দেয় এবং এর সাধারণ নকশা আপনাকে অ্যাপের বৈশিষ্ট্যগুলির মাধ্যমে সহজেই নেভিগেট করতে সহায়তা করে।

একটি মাইক্রোসফ্ট অ্যাকাউন্টে সাইন আপ করে আপনি নিউজ স্টোরিগুলি ব্যক্তিগতকৃত করতে পারেন, যা এর অন্যান্য প্ল্যাটফর্মগুলিতে যেমন এমএসএন ডটকম এবং মাইক্রোসফ্ট এজ নিউজ ফিডে সিঙ্ক হয়। সেটিংস ট্যাবের অধীনে, আপনি অন্যান্য দেশেও ঘটতে থাকা বিভিন্ন ব্রেকিং নিউজ স্টোরি থেকে চয়ন করতে পারেন।

৩.বিবিসি নিউজ

এই অ্যাপ্লিকেশনটি সম্ভবত এটির মধ্যে একটি সর্বাধিক সুপরিচিত সংবাদ আউটলেট। আপনি সম্ভবত এর আগে কয়েকটি লাইভ নিউজ সম্প্রচার দেখেছেন।

বিবিসি নিউজ চ্যানেলটি দর্শকদের নিরপেক্ষ সংবাদ আপডেটের জন্য প্রশংসিত হয়েছে, এ কারণেই বিবিসি অ্যাপটি অ্যান্ড্রয়েডের জন্য অন্যতম সেরা এবং সবচেয়ে নির্ভরযোগ্য নিউজ অ্যাপস।

অ্যাপ্লিকেশনটি কেবলমাত্র একটি বোতামে আলতো চাপ দিয়ে প্রতিটি দেশ থেকে সর্বশেষতম প্রতিবেদনগুলি দেখায়। নিউজ ফিড বিভাগটি বিভিন্ন লেআউট বিকল্পে আসে এবং এটি একটি লাইভ স্ট্রিমিং নিউজ চ্যানেল পর্যন্ত প্রসারিত।

চ্যানেলটি স্ট্রিমিং করে, আপনি ব্রেকিং নিউজগুলি বিকাশের সাথে সাথে পড়তে এবং দেখতে পারবেন। অ্যাপ্লিকেশনটি আপনাকে পরিবর্তন বিজ্ঞপ্তি সেটিংস এবং ব্যাকগ্রাউন্ড সিঙ্কিং বন্ধ করার বিকল্প দেয়।

৪. রয়টার্স

যদি আপনি বর্তমান ইভেন্টগুলির ঘনিষ্ঠ অনুসারী হন তবে আপনি আগে এই আউটলেটটি শুনেছেন। রয়টার্স বেশ কিছুদিন ধরেই ছিল। আপনার ফোনে রয়টার্সকে কী দুর্দান্ত বিকল্প হিসাবে পরিণত করে তা হ’ল বর্তমান ইভেন্টগুলির ক্ষেত্রে এটি একটি প্রশস্ত জাল ফেলে।

এটি আপনাকে সংবাদ-যোগ্য হিসাবে যোগ্য করে তোলা প্রতিটি বিষয়কে পুরোপুরি কভার করে। কোন বিষয় বা দেশই হোক না কেন, আপনি এই অ্যাপ্লিকেশনটির সাথে কোনও বড় (বা ছোট) গল্প মিস করবেন না এমন সম্ভাবনা নেই।

অন্যান্য নিউজ অ্যাপসের মতো এটি ব্যবহারকারীদের তাদের অভিজ্ঞতা ব্যক্তিগতকৃত করার বিকল্প সরবরাহ করে আপনি কেবল ব্রেকিং নিউজ সতর্কতা গ্রহণ করতে বা সারা দিন ধরে শেয়ার বাজারের সন্ধান রাখতে পারেন। এটা আপনার উপর নির্ভর করছে।

অতিরিক্ত হিসাবে, সম্পাদকীয় হাইলাইট বৈশিষ্ট্য ব্যবহারকারীদের স্ন্যাপে ট্রেন্ডিং সংবাদ এবং ইভেন্টগুলি ধরে রাখতে সক্ষম করে এবং দিনের বেলা আপনার যদি পড়ার সময় না পান তবে আপনি পরে সর্বদা “অফলাইন মোড” এ নিবন্ধগুলি সংরক্ষণ করতে পারেন।

৫. পকেট

আপনি যদি আরও অনন্য, উদ্ভাবনী সংবাদ অ্যাপটির সন্ধান করছেন তবে পকেটটি আপনার জন্য। প্রারম্ভিকদের জন্য, এটি সামগ্রী সরবরাহ করে না। পরিবর্তে, এটি আপনার দিন জুড়ে আসা সাইটগুলি এবং পৃষ্ঠাগুলি সংরক্ষণ করে।

এটি কিছুটা অদ্ভুত লাগছে তবে এটিকে এভাবে ভাবুন: আপনি টুইটার, ফেসবুকে বা একটি চ্যাটে এমন কিছু সন্ধান করতে নিশ্চিত যা এই মুহূর্তে আপনার পড়ার সময় নেই। পকেটের সাহায্যে আপনি সেই গল্পগুলিকে অ্যাপে সংরক্ষণ করতে পারেন এবং আপনার আরও সময় পেলে পরে তা পড়তে ফিরে আসতে পারেন।

অফলাইন সমর্থন, একটি শালীন পড়া অভিজ্ঞতা এবং পাশাপাশি কিছু আবিষ্কার বৈশিষ্ট্য সহ, পকেট সামগ্রী সংরক্ষণের জন্য দুর্দান্ত তাই আপনি আপনার অবসর সময়ে দিনের সংবাদ পড়তে পারেন।

পাওয়ার ব্যবহারকারীরা সাবস্ক্রিপশনে সাইন আপ করতে পারেন, যা সীমাহীন স্টোরেজ, সংযুক্ত থাকতে সহায়তা করার জন্য একটি ট্যাগ সিস্টেম, পাঠ্য থেকে স্পিচ নিবন্ধ পড়া এবং পিসির জন্য অতিরিক্ত বৈশিষ্ট্য সরবরাহ করে।

৬. Inoreader

এটি হ’ল আরও একটি সংবাদ সংস্থাপক যা স্থানীয় এবং বিশ্বব্যাপী উভয়ই আপনার কাছে রিয়েল টাইমে সংবাদ নিয়ে আসে। আপনি 20 টিরও বেশি বিভাগ থেকে চয়ন করতে পারেন এবং কেবল আপনার কাছে প্রাসঙ্গিক বা আকর্ষণীয় বিষয়গুলিই পরিবেশন করা যেতে পারে। এমনকি আপনি যদি কোনও ব্যস্ত সময় কাটাচ্ছেন তবে অ্যাপ্লিকেশনটি আপনাকে পরে ওয়েব পৃষ্ঠাগুলি এবং নিবন্ধগুলি সংরক্ষণ করার অনুমতি দেয়।

আরও অনন্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হ’ল এটি কীভাবে আপনার ইতিমধ্যে পঠিত সামগ্রীর উপর নজর রাখে। আপনি কয়েকটি বিষয় পড়ার পরে, অ্যাপ্লিকেশনটি আপনাকে কী ধরণের গল্পে আগ্রহী তা অনুভব করবে এবং আপনি এখনও দেখা হয়নি এমন সামগ্রী আপনাকে পরিবেশন করবেন।

Inoreader যেহেতু আরএসএস পাঠক, এটি আপনাকে আপনার পছন্দসই ইউটিউব চ্যানেলগুলিতে সাবস্ক্রাইব করতে দেয়।

৭. ফ্লিপবোর্ড

বেশিরভাগ ব্যবহারকারীর জন্য যা ফ্লিপবোর্ডকে বিশেষ করে তোলে তা হ’ল এটি কীভাবে মোবাইলে নতুন ধরণের পড়ার অভিজ্ঞতা তৈরি করে এবং সে সময়ের আরও কিছু আকর্ষণীয় এবং আকর্ষণীয় সংবাদের সাথে পাঠককে জড়িত করার দিকে মনোনিবেশ করে। অ্যাপটি কোনও ম্যাগাজিন-শৈলীর ইন্টারফেস ব্যবহার করে এটি করে যা আপনাকে পড়া চালিয়ে যেতে চায়।

নিউজ রিডারটিতে বিস্তৃত প্রকাশনা রয়েছে এবং আপনি এখানে ম্যাগাজিনগুলিতেও সাবস্ক্রাইব করতে পারেন। আপনি যদি প্রযুক্তিতে বিস্তৃত হন বা বিনোদন জগতের সর্বশেষটি জানতে চান তবে ফ্লিপবোর্ডে আপনার যা প্রয়োজন তা রয়েছে।

৮. নিউজ৩৬০

এটি গত কয়েক বছর ধরে খুব ভাল পরিচিত এবং সঠিক কারণে রয়েছে। অ্যাপ্লিকেশনটি একটি খুব সাধারণ এবং সোজাসাপ্টা নকশার সাথে চাক্ষুষভাবে আবেদন করছে যা নেভিগেট করা সহজ করে।

অন্যান্য নিউজ অ্যাপ্লিকেশনের মতোই, নিউজ ৩৬০ আপনাকে আপনার পছন্দের নিউজ টপিক এবং নির্দিষ্ট সাইটগুলি অনুসন্ধান করার অনুমতি দেয়। বোর্ডটি জুড়ে রাখার জন্য আপনি অ্যাপটি আপনার ফেসবুক, টুইটার এবং গুগল প্লাস অ্যাকাউন্টগুলিতে সংযুক্ত করতে পারেন

Related Posts

8 Comments

মন্তব্য করুন