অ্যান্ড্রয়েড অ্যাপ শেয়ারইট এর দুটি ট্রিক্স অনেকেই জানেনা

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন সকলে? আশা করছি সকলে ভালো আছেন। আজকে আমি আপনাদের সামনে শেয়ারইট একটি টিপস নিয়ে হাজির হয়েছি বন্ধুরা চলুন শুরু করা যাক।
টিপস নাম্বার ওয়ান:শেয়ারইট মোটামুটি সকলের ফোনে শেয়ারইট নামক অ্যাপটি ডাউনলোড করা থাকে যদি ডাউনলোড করা না থাকে তাহলে অবশ্যই আপনার ফোনে ডাউনলোড করে ইন্সটল করে নিবেন. আপনি যদি আপনাদের ফোনে থাকে তাহলে আপনাদের কখনো এমএক্স প্লেয়ার এর প্রয়োজন হবে না। শেয়ারইট অ্যাপ এর ইন্টারফেস ওপেন করলেই আপনারা দেখতে পারবেন লোকাল বলে একটি অপশন রয়েছে।সেখানে ক্লিক করুন এরপর আপনারা ভিডিওস বলে একটি অপশন দেখতে পারবেন নিচের দিকে সেখানে ক্লিক করুন এরপর অল ভিডিও তে ক্লিক করে আপনার আপনাদের ফোনের যাবতীয় ভিডিও অ্যাপসটির মাধ্যমে দেখতে পারবেন।এবং এমএক্স প্লেয়ারে আপনারা যে সকল সুবিধা পেতেন মোটামুটি সকল সুবিধা এখানে আপনারা পাবেন।
টিপস নাম্বার 2:এই টিপসটি ও শেয়ারইট অ্যাপ নিয়ে। আপনার ফোনে যদি শেয়ারইট অ্যাপ টি থেকে থাকে তাহলে আপনার ফোনের ফটো এবং ভিডিও লক করে রাখার জন্য আলাদা কোন অ্যাপ ডাউনলোড করতে হবে না। শেয়ারইট অ্যাপ টি ওপেন করে লোকাল বলে যে অপশনটি রয়েছে সে অপশনটিতে ক্লিক করেন। এরপরে আপনারা দেখতে পারবেন সেফ নামক একটি অপশন রয়েছে সেখানে ক্লিক করুন।এরপর দেখবেন আপনাকে শেয়ারইট একটি অ্যাকাউন্ট ক্রিয়েট করতে বলছে আপনার আপনার একটি অ্যাকাউন্ট ক্রিয়েট করে নেবেন আপনার নাম এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্ট ক্রিয়েট করা যাবে। এখন ক্রিয়েট হয়ে গেলে একাউন্টটিতে লগইন করুন । এরপর আপনি আপনার একাউন্টে লগইন করলে কিছু ভিডিও এবং ফটো লক করার একটি অপশন দেখতে পাবেন সেখান থেকে আপনারা আপনাদের প্রয়োজনে ভিডিও এবং ফটো সিলেক্ট করে লক করে নিতে পারবেন। কি বন্ধুরা বিশ্বাস হচ্ছে না বিশ্বাস না হলে একবার চেষ্টা করেই দেখুন।তো বন্ধুরা আশাকরি শেয়ারইট এর একটি টিপস আপনাদের ভাল লেগেছে ভাল লাগলে অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন এবং আমার লেখাটি শেয়ার করবেন ধন্যবাদ সবাইকে । ঘরে থাকুন ,সুস্থ থাকুন।

Related Posts

15 Comments

মন্তব্য করুন