অ্যান্ড্রয়েড ফোনে ব্যাবহার করুন জাভা অ্যাপস।

আসসালমুআলাইকুম বন্ধুরা, আশা করছি আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভালো আছেন! আলহামুলিল্লাহ আমিও অনেক ভালো আসি। তাই আজকে আবারও আপনাদের জন্য নিয়ে আসলাম অ্যান্ড্রয়েড টিপস। প্রিয় পাঠক আমি মানুষ আর মানুষ মাত্রই ভুল,তাই যদি কোথাও ভুল করে থাকে তাহলে অবশ্যই ক্ষমা সোন্দর দৃষ্টি তে দেখবেন।

আর যদি কোথাও বুঝতে অসুবিধা হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমি চেষ্টা করি সবাইকে রিপ্লাই করার,তবে অনেক সময় ই তা সম্ভব হয়ে ওঠে না। আর পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই share করে আপনার বন্ধুদের জানতে ভুলবেন না। আর আপনার মূল্যবান মতামত তো থাকছেই।

আজকের টপিক:

তো অনেকেরই ইচ্চা থাকে আগের দিনের মতো জাভা গেমস খেলার বা জাভা অ্যাপস ব্যাবহার করার,কিন্তু একজন একজন আর যুগ,তাই ইচ্চা থাকলেও আমরা আগের মত জাভা গেমস খেলতে পারেন বা জাভা অ্যাপস ব্যাবহার করতে পারিনা। সেইসব ভাইদের জন্যই আমার আজকের পোস্ট। আজকে আমি আপনাদের শিখাবো কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন জাভা অ্যাপস ব্যাবহার করবেন,কোনো রকম জামেলা ছাড়া।

তো চলুন শুরু করা যাক। প্রথমে play store এ যান এবং j2me loader  এপসটি ইন্সটল করুন:

ইনস্টল হয়ে গেলে অ্যাপস টি ওপেন করুন।

এবং স্টোরেজ পারমিশন allow করুন। তারপর প্লাস আইকন এ ক্লিক করুন এবং যে জাভা অ্যাপস রান করবেন সেটা ইনস্টল করে নিন।

এরপর স্টার্ট এ ক্লিক করুন:

তারপর যেভাবে আপনার এপসটি চালাতে সবিধা হয় সেভাবে সেটিং ঠিক করে নিন।

এবং স্টার্ট এ ক্লিক করুন।

এবার আপনার কাজ শেষ।

অ্যাপস টি রান করা শুরু হয়েছে।

আশা করছি বুঝতে পারছেন,কোথাও বুঝতে অসুবিধা হলে অবশ্যই কমেন্ট করে জানতে ভুলবেন না। আজকে এই পর্যন্তই। দোয়া করবেন যেন আগামীতেও আপনাদের জন্য এমন অসাধারণ টিউটোরিয়াল নিয়ে আসতে পারি।আর ততক্ষন গ্রাথর ডট কম এর সাথেই থাকুন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন