অ্যান্ড্রয়েড ফোন দিয়ে যেকোনো ধরনের ভিডিও গানকে অডিও করুন খুব সহজেই শুধুমাত্র এই অ্যাপসের মাধ্যমে

আসসালামু আলাইকুম। সুপ্রিয় ভাই ও বোনেরা। আপনারা সবাই ভালো আছেন তো। ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করি সব সময়। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি টিপস নিয়ে এসেছি। আমি যে টিপস আপনাদের মাঝে শেয়ার করব সেটি হল অ্যান্ড্রয়েড এর একটি টিপস। এন্ড্রয়েড ফোন দিয়ে কিভাবে আপনারা ভিডিও গানকে অডিও করতে পারবেন নিমিষেই। এটা হয়তো আপনার অনেকে জানেন আবার অনেকেই জানেন না। তাই আমি আপনাদেরকে খুব সহজভাবে একটি অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দিব যার ফলে আপনার শুধুমাত্র এন্ড্রয়েড ফোন থাকলে যেকোনো ধরনের ভিডিও গানকে অডিও করতে পারবেন চমকেই। তাহলে চলুন কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।

 

অ্যাপসটির নাম হচ্ছে mp3 ভিডিও কনভার্টার। আপনারা প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন অ্যাপসটি। তারপরও আপনাদের সুবিধার্তে আমি অ্যাপস এর লিঙ্ক দিয়ে দেবো।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অ্যাপস টি দিয়ে ভিডিও গানকে অডিও করতে হলে আপনাদেরকে প্রথমে যা করতে হবে তা হল অ্যাপসটি আপনার প্লে স্টোর থেকে ডাউনলোড করুন। ডাউনলোড করে আপনাদের ফোনে ওপেন করে ফেলুন। ওপেন করার পর আপনাদের সামনে অ্যাপসটি ইন্টারফেস শো করবে। তারপর সেখান থেকে অ্যাপস এর ভিতরে দেখতে পাবেন সিলেক্ট নামে একটি অপশন রয়েছে।সেই অপশনে ক্লিক করে আপনারা যে কোন একটি গান সিলেক্ট করুন যেই গানটি অডিও করতে চান। সিলেক্ট করার পর নিচে দেখতে পারবেন আর একটি অপশন আছে কপি নামে। সেখান থেকে mp3 করে নেবেন 128 বা 256kbps। তারপর আর কোন আপনাদের কাজ নেই। কনভার্ট অপশনে ক্লিক করলেই ভিডিও গানটি কিছুক্ষণের মধ্যেই অডিও হয়ে যাবে। এভাবে আপনারা আপনাদের পছন্দের যে কোন গানকে অডিও তে কনভার্ট করতে পারবেন নিমিষেই। অ্যাপসটির সাইজও অনেক ছোট যার ফলে আপনাদের ফোনে ডাউনলোড করতে কোন সমস্যা হবে না। আর এই অ্যাপস ব্যবহার করতে কোন ডাটা চালু করা লাগে না একদম অফলাইনে ব্যবহার করা যায়। যদি এই অ্যাপসের কোন বিষয়বস্তু আপনাদের সমস্যা হয়ে থাকে তাহলে আমাকে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন আমি আপনাদের সমস্যার সমাধান করে দেব।

 

 

মনোযোগ সহকারে পোস্ট টি পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। ভালো লাগলে পোস্টটি শেয়ার করতে পারেন বন্ধুদের সাথে।

Related Posts

8 Comments

মন্তব্য করুন