অ্যাপস এর মাধ্যমে ইনকাম করা কি আসলেই সম্ভব। প্রতি রেফারে 1 ডলার একাউন্ট খোলার সাথে সাথে 2 ডলার ফ্রী

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম।
আশা করি সবাই ভাল আছেন।
আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি।

বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে এমন একটিঅ্যাপস এর রিভিউ দিতে যাচ্ছি যে অ্যাপসের মাধ্যমে আপনি প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন খুব সহজে।

বিএফটি মার্কেটে অনেকদিন যাবৎ পেমেন্ট করে যাচ্ছে আপনি ইউটিউবে সার্চ দিলে এই নিয়ে বিভিন্ন ধরনের উইথড্র প্রমাণ দেখতে পারবেন। অনেক এখান থেকে অনেক টাকা ইনকাম করতে পেরেছে। আমার কাছে ভালো লাগছে তাই আমি আপনাদের সামনে শেয়ার করার জন্য নিয়ে আসলাম।

আমি আপনাকে একটি অ্যাপস এর লিঙ্ক দেওয়া হইয়াছে ক্লিক করে প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিয়ে আপনার ফোন নাম্বারের মাধ্যমে অ্যাকাউন্ট তৈরি করে নিন। ফোন নাম্বার ব্যতীত ফেসবুক একাউন্টের মাধ্যমে এখানে লগইন করা যায়।

এবং আমি আপনাকে এই কোডটি দিয়ে দিছি এই কোডটি যদি আপনি উপরে Ridem অপশনেপেস্ট করে ওকে করেন তাহলে আপনি সাথে সাথে এখানে এক ডলার পেয়ে যাবেন অনায়াসে এবং আপনি এখানে অ্যাকাউন্ট খোলার সাথে সাথে খেলতে আপনাকে এক ডলার দিয়ে দেবে।

অ্যাকাউন্ট খোলার সাথে সাথে আপনি কোন কাজ ছাড়াই খুব সহজে 2 ডলার ইনকাম করে নিতে পারবেন এই অ্যাপসের মাধ্যমে।

বর্তমানে এই অ্যাপসটি প্রচুর পরিমাণে প্রেমেন্ট করে যাচ্ছে এবং প্রতিদিন হাজার হাজার পেমেন্ট করে যাচ্ছে আপনি এই কাজটি মিস করবেন না আশা করি।

আপনি যদি এই অ্যাপটি নিয়ে ইউটিউবে সার্চ করেন তাহলে হাজার হাজার পেমেন্ট দেখতে পারবেন আপনি চোখের সামনে।

আমি আপনাকে এই লিংক দিয়ে দিচ্ছি এই লিংকের মাধ্যমে আপনি অ্যাপসটি ডাউনলোড করে নেবেন

এবং এইটা হল রেফার কোড এই রেফার কোড এর মাধ্যমে আপনি এক ডলার নিতে পারবেন
Ridem. অপশনে গিয়ে এই রেফার কোড টি পেস্ট করতে হবে আপনাকে। তাহলেই আপনি এখান থেকে সরাসরি একডালা নিয়ে নিতে পারবেন। এবং এখান থেকে আপনি ভিডিও দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন।
এবং প্রতিটা রেফারের মাধ্যমে আপনি এক ডলার পেয়ে যাবেন।যেহেতু এখানে রেফার ইনকাম বেশি সেক্র আপনি প্রতিদিন 10 টা রেফার করতে পারলে আপনি 10 ডলার ইনকাম করতে পারবেন খুব সহজে।

আশা করি পোস্ট আপনার কাছে অনেক ভালো লাগছে।

ধন্যবাদ
https://play.google.com/store/apps/details?id=com.sanhe.clipclaps

Related Posts

8 Comments

  1. https://blog.jit.com.bd/indian-earning-site-3969
    Indian সাইট খুব ভালো ইনকাম দিচ্ছে রেজিস্টার করলেই ১$ বোনাস এবং 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন।লিংক ক্লিক করে ঘুরে আসার আমন্ত্রন রইলো দেখে ভালো লাগলে করবেন। ধন্যবাদ 🥰

মন্তব্য করুন