অ্যাপ ডাউনলোড করলেই ৭২০ টাকা বোনাস।

আশা করি আপনারা সবাই ভালো এবং সুস্থ্য আছেন । আমরা সবাই লকডাউনে ঘরের ভিতর বন্দি উপায়ে আছি । আর লকডাউনে আমাদের অনেকেরই কাজ নেই যার কারণে আমাদের অর্থ উপার্জনের সমস্যার মধ্য আছি। আর এই সমস্যার সমাধান নিয়ে আজকের এই পোষ্ট। আশা করি এই পোষ্ট-টি পড়ার পর আপনার সমস্যার সমাধান কিছুটা হবে । কারণ আজকে আমি আপনাদের সাথে একটি অ্যাপলিকেশন শেয়ার করব যা ডাউনলোড এবং কিছু কাজ করার মাধ্যমে আপনি কিছু পরিমাণ টাকা আয় করতে পারবেন।

ডাউনলোড করুন: https://vm.xzcs3zlph.com/ZGJALgVwJ/

আপনারা সবাই “টিকটক” অ্যাপসের নাম শুনেছেন। আর এই টিকটকের মাধ্যমেই আপনাকে টাকা আয় করতে হবে। আপনি চাইলে আপনার হাতে থাকা মোবাইল দিয়েই আজ থেকে কাজ শুরু করে দিতে পারেন। এখন আপনারা অনেকেই বলতে পারেন। কিভাবে আমি টিকটক থেকে টাকা আয় করতে পারব । এই পোষ্টটি পড়তে থাকুন। সব এই তথ্য পেয়ে যাবেন এই পোষ্ট টি পড়ার মাধ্যমে।

টিকটক থেকে কিভাবে টাকা আয় করব? কিসের মাধ্যমে আমাদের আয়ের টাকা উত্তেলন করব?

টিকটক থেকে টাকা আয় করতে হলে আপনাকে প্রথমেই নিচের লিংক থেকে টিকটকের অ্যাপ-টি ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোড করুন: https://vm.xzcs3zlph.com/ZGJALgVwJ/

অ্যাপটি ডাউনলোড করার জন্য উপরের ডাউনলোড বাটনে ক্লিক করুন। ক্লিক করার পর আপনাকে একটি ওয়েবসাইটে নিয়ে যাওয়া হবে । সেখানে ডাউনলোড করার কথা বলা হবে আপনি সিম্পলি ডাউনলোড বাটনে ক্লিক করে নিবেন। ডাউনলোড করা হয়ে গেলে ওপেন দিবেন। আপনার সামনে যে পারমিশন গুলা চাইবে আপনি সব পারমিশনগুলা “এলাউ “ করে দিবেন এবার আপনার কিছু কাজ করতে হবে।

এবার আপনাকে টিকটিক অ্যাপসে সাইন আপ করতে হবে। আপনার যদি ইতেমধ্য টিকটকে অ্যাকাউন্ট করা থাকে তাহলে আপনি আপনার টিকটক অ্যাকাউন্ট টি লগিন করবেন। আর যদি অ্যাকাউন্ট করা না থাকে তাহলে সিম্পলি আপনার ইমেইল বা জিমেইল এড্রেস দিয়ে লগিন করে সাইন আপ করে নিবেন। এরপর আপনার জন্ম তারিখ এবং জন্মের সাল দিয়ে দিবেন । অবশ্যই আপনার বয়স ১৮ এর বেশী দিবেন। আর আপনার যদি এখনো ১৮ বছর না হয়ে থাকে তাহলে একটু ট্রিকস খাটিয়ে ১৯৯৮ বা ২০০০ সাল আপনার টিকটক আকাউন্টের বয়স ১৮ বানিয়ে দিবেন।

<

এরপর আপনি উপরের দিকে তাকালে দেখতে পাবেন “টিকটক বোনাস” নামে একটি আইকন রয়েছে আপনি সেখানে ক্লিক করবেন এবং একটু নিচের দিকে আসলে “ইনভাইট কোড” নামে একটি বক্স দেখতে পাবেন । আর এই বক্সের ভেতর অবশ্যই BD697507981 এই কোডটি দিবেন। আর এই কোড টি যদি আপনি না ব্যবহার করেন তাহলে আপনি ৭২০ টাকা বোনাস পাবেন না।

ডাউনলোড করুন: https://vm.xzcs3zlph.com/ZGJALgVwJ/

তো এই ছিল টিকটক দিয়ে আয়ের উপায় আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে । তাই তাড়াতাড়ি উপরের লিংক থেকে টিকটিওক অ্যাপস টি ডাউনলোড করুন এবং BD697507981 এই কোড টি আপনার ইনভাইট বক্সে বসিয়ে দিন এবং ইচ্ছামত রেফারেল করে টাকা আয় করুন।

Related Posts

7 Comments

মন্তব্য করুন