অ্যাপ রিভিউ: ব্রিলিয়ান্ট ( প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের শেখার অ্যাপ )

আপনি ফেসবুক, ইমো,ভাইবার,স্কাইপি, টুইটারে আসক্ত হয়ে থাকুন না কেন, ফোর্টনাইটে আচ্ছন্ন হয়ে থাকুন বা নেটফ্লিক্সে দিন নষ্ট করে যাচ্ছেন না কেন আপনি কোনও কার্যকর বা উত্পাদনশীল কিছু না করেই আপনার আইফোনে কয়েক ঘন্টা নিহত করতে পারেন।

নির্বোধভাবে সময়কে হত্যা করার পরিবর্তে, ব্রিলিয়ান্ট আপনাকে আপনার মনকে প্রসারিত করার এবং প্রতিদিন নতুন কিছু শেখার একটি উপায় দেয়।
উজ্জ্বল অ্যাপ পর্যালোচনা
ব্রিলিয়ান্ট একটি শিক্ষামূলক প্ল্যাটফর্ম, যা শেখার আনন্দ এবং অ্যাক্সেসযোগ্য করতে সহায়তা করার জন্য ডিজাইন করা হয়েছে। ফোকাসড পাঠ এবং সম্পর্কিত সম্পর্কিত পরিস্থিতিগুলির আশেপাশে নকশা করা, ব্রিলিয়ান্ট আপনাকে জটিল বিজ্ঞান, প্রযুক্তি এবং গণিতের বিষয়গুলি এমনভাবে আবিষ্কার করতে সহায়তা করে যাতে শেখার আকর্ষণীয় করে তোলে।

দৈনিক সমস্যাগুলি একটি গেম শেখা তৈরি করে
তাদের শেখার প্ল্যাটফর্মটি প্রসারিত করে, ব্রিলিয়ান্ট সম্প্রতি তাদের দৈনিক সমস্যাগুলির বৈশিষ্ট্যটি প্রবর্তন করেছে। এগুলি আপনাকে আপনার মানসিক পেশীগুলি নমন করার এবং প্রতিদিন নতুন জিনিস শিখার সুযোগ দেয়।

ডেইলি সমস্যাগুলি প্রতিদিন বিভিন্ন বিষয়ে বিভিন্ন প্রশ্নে আসে। প্রতিটি দৈনিক সমস্যা একটি “অন্তর্দৃষ্টি” পাঠ সরবরাহ করে যা আপনাকে সঠিক পথে আনার জন্য যথেষ্ট বিশদ দেয় এবং প্রশ্নগুলি সাধারণত একাধিক পছন্দের উত্তরের সাথে উপস্থাপিত হয়।

উজ্জ্বল অ্যাপ পর্যালোচনা: ব্রিলিয়ান্টের দৈনিক সমস্যা এবং কোর্সগুলি শেখার মজাদার এবং সকলের কাছে অ্যাক্সেসযোগ্য করে তুলেছে
ব্রিলিয়ান্টের দৈনিক সমস্যা এবং কোর্সগুলি শেখার মজাদার এবং সকলের কাছে অ্যাক্সেসযোগ্য করে তোলে।
স্ক্রিনশট: ম্যাকের ইয়ান ফুচস / কাল্ট
কিছুদিন ডেইলি সমস্যা করার পরে, আমি প্রতিদিন সকালে প্রশ্নের মুখোমুখি হতে শুরু করেছি। কিছু দিন, প্রশ্নটি ছিল (তুলনামূলকভাবে সহজ) এবং অন্যান্য দিন, এটি এমন কিছু যা আমাকে কয়েক ঘন্টা ধরে ভাবতে থাকে।

ব্রিলিয়ান্ট অ্যাপের সাহায্যে উত্তর ভুল হওয়ার জন্য কোনও শাস্তি নেই। পরিবর্তে, একটি ভুল উত্তর শেখার সুযোগ is

আপনি সঠিক উত্তরটি অনুমান করেন, বা 100% ভুল, আপনি সঠিক উত্তর কীভাবে পাওয়া যাবে তার ব্যবহারকারী-জমা দেওয়া ব্যাখ্যা দেখতে পারেন। অন্যান্য ব্যবহারকারীরা সর্বোত্তম এবং বোধগম্য সরবরাহ করা হয়েছে তা নিশ্চিত করে ব্যাখ্যায় ভোট দিতে পারেন।

আপনার মনকে তীক্ষ্ণ করুন
ব্রিলিয়ান্টের বিভিন্ন কোর্সের অফারগুলি আপনাকে বিভিন্ন বিষয় সম্পর্কে আপনার বোঝার জন্য অর্থ সহায়তা করতে দুর্দান্ত।

আসুন আপনি গণিতে দুর্দান্ত, তবে বিজ্ঞান ধারণার সাথে লড়াই করুন। ব্রিলিয়ান্ট আপনাকে আপনার বিজ্ঞান দক্ষতা উন্নত করতে বিভিন্ন বিজ্ঞান অঞ্চলে মাইক্রো-পাঠ সম্পূর্ণ করতে দেয়। এটিকে বাস্তব জীবনে প্রযোজ্য করে, এবং শিখার আকাঙ্ক্ষার জন্ম দেওয়ার জন্য প্রশ্নগুলি ব্যবহার করে, শেখাটি আরও উত্তেজনাপূর্ণ এবং স্মরণীয়।

আপনি যদি মানসিকভাবে নিজেকে চ্যালেঞ্জ করে উপভোগ করেন বা আপনার মনের আগুন জ্বলতে চান তবে ব্রিলিয়ান্ট শেখার এবং মজা করার এক দুর্দান্ত উপায়। এটি অ্যাক্সেসযোগ্য, এবং আপনি যখনই চান সামান্য (বা অনেক) শিখতে পারবেন।

মূল্য: বিনামূল্যে (কোর্স এবং দৈনিক প্রশ্ন আর্কাইভ অ্যাক্সেস জন্য প্রিমিয়াম আপগ্রেড)

পোস্ট ভালো লাগলে গ্রাথর . কম এর সাথেই থাকুন…

Related Posts