অ্যাপ রিভিউ-cut cut

অ্যাপ রিভিউ:
আজকে যে অ্যাপ নিয়ে কথা বলব।সেই এপ টার নাম cut cut।app এর নাম শুনে বুঝতে পারছেন যে এটা ফটোশপ করার মত কিছু একটা হবে।হ্যা ঠিক ধরেছেন।এমন একটা অ্যাপ যেটা ফটোশপ এর চেয়ে ভালো সার্ভিস দিতে পারে।চলুন এই অ্যাপ টা সম্পর্কে কিছু জেনে নেওয়া যাক!!
প্রথমে এপটা খুলবেন।তার পর আপনার সামনে বিভিন্ন অপশন আসবে।যেমন: কাট আউট, স্টিকার, স্টেটাস,ফেস সোয়াপ,ক্যামেরা,ইডিট।
কাট আউট: কোন একটা ছবির সিলেক্ট করবেন।এরপর ফটোশপের মত কাট আউট করতে পারবেন।এর পর একটা ব্যকগ্রাউন্ড select করবেন ,এর পর সেভ করবেন।ব্যাস হয়ে গেল কাট আউট।এটা সর্বোচ্চ জনপ্রিয় অপশন।তবে একটা request করব।কেউ এটা খারাপ কাজে ব্যবহার করবেন না।কারণ আমরা বাঙালি জাতি তো ,তাই একটু ভয় হয়৷
এর পরে আসে স্টিকার: এই অপশনে একটা ছবির সিলেক্ট করবেন।তার পর সেখানে ইচ্ছা মত স্টিকার বসাতে পারবেন।বিভিন্ন রকমের স্টিকার পাবেন।তবে স্টিকার ফ্রী পাবেন না।এর জন্যে একটা এড দেখতে হবে।তাহলে ৫০০ কোয়েন পাবেন।ছবি প্রতি ৫০ কোয়েন খরচ হবে।
এর পর আসে ফেস সোয়াপ: এখানে আপনার মুখের একটা ছবির তুলবেন তার পর সেখানে আপনাকে সুপার ম্যান , এস্ত্রনট আরো কিছু ছবি আসবে। আপনি যে ছবি তে ক্লিক করবেন ওই ছবিটা তখন আপনার ফেস এর সাথে compare করে আপনার ফেস ওই ছবিতে বসানো হবে।ওর কিছু বোঝানো গেল না এপটা ডাউনলোড করলে বুঝতে পারবেন।
এর পর আসে ক্যামেরা: এটা অনেটা oppo ক্যামেরার মত ক্যামেরা।ক্যামেরাতে ক্লিক করবেন।ক্যামেরা ওপেন হতে যাবে।এর পর ছবি তুলবেন ।তার পর এটা ইডিট করে সেভ করে রাখতে পারেন।অথবা এমনি সেভ করে রাখতে পারেন। আমার কাছে এই ক্যামেরা তো আমার ফোনের ক্যামেরার থেকে ভালো লেগেছে।
এর পর আসে ইডিট: এখানে আপনি একটি ছবি তুলে ভালো করে ইডিট করে ইডিট করতে পারেন।এটা নিয়ে আর বলার কিছু নাই।
এপটা খুব সুন্দর,তাই আপনাদের কাছে sheir করলাম।অনেকে এই রকম একটা অ্যাপ খুঁজছেন যেটা দিয়ে ফটোশপের মত ইডিট করা যায়।আমি বলবো এটা দিয়ে ফট শপের চে ভালো ইডিট করা যায়।এটা অটোমেটিকালি খুঁজে নেবে কথায় কাট করতে হবে।
আপনাদের ফোন এ এমন একটা ইপি লাগে যে ইপি দিয়ে ইডিট , ফিদিট করা যায়।সেই ক্ষেত্রে এই এপটা বেস্ট।
বর্তমানে এটা গুগল প্লে স্টোরে বিনামূল্যে পাওয়া যাবে।
কন্টেন্ট ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।
ধন্যবাদ।

Related Posts