অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করুন

সহজ কথায় বলতে গেলে, অনুমোদিত ওয়েবসাইটটি নিজের ওয়েবসাইট, ফেসবুক পৃষ্ঠা, ফেসবুক প্রোফাইল, ইউটিউব চ্যানেল ইত্যাদির মাধ্যমে অন্য সংস্থার পণ্য প্রচার এবং আপনার ওয়েবসাইটের মাধ্যমে বিক্রিত পণ্যটির জন্য কমিশন অর্জন is আপনি যদি দারাজের সহযোগী অংশীদার হন তবে আপনি নিজের ওয়েবসাইটের মাধ্যমে বিক্রিত পণ্যের সংখ্যার জন্য একটি নির্দিষ্ট পরিমাণ কমিশন পাবেন।

দারাজ বাংলাদেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস। যেখানে বর্তমানে এক লাখ ৫০ হাজারেরও বেশি পণ্য রয়েছে। আপনি যদি আপনার বা আপনার সাইটের রেফারেন্স সহ ড্রয়ার পণ্য বিক্রয় করেন তবে আপনি কিছু কমিশন পাবেন। এটি দারাজ অ্যাফিলিয়েট বিপণন।

আপনি কত কমিশন পেতে পারেন?

 

সাধারণত দারাজ বাংলাদেশ আপনাকে পণ্য বিভাগের ভিত্তিতে কমিশন দেবে, যে কোনও ফ্যাশন পণ্যের জন্য আপনি সর্বোচ্চ 10% কমিশন পেতে পারেন। আপনি যদি নিজের ওয়েবসাইটের মাধ্যমে দশ হাজার টাকার ফ্যাশন পণ্য বিক্রয় করেন তবে আপনার কমিশনটি 10000×7% = 800 টাকা হবে। আপনি যদি 15 টিরও বেশি পণ্য বিক্রি করেন তবে আপনি আরও 1% কমিশন পাবেন। ফলস্বরূপ, আপনার মোট কমিশন হবে 1000 রুপি।

কীভাবে দারাজ অ্যাফিলিয়েট অ্যাকাউন্ট খুলবেন?

পদক্ষেপ 1: প্রথমে আপনাকে দারাজ বাংলাদেশের ওয়েবসাইটে যেতে হবে, তারপরে আমাদের সাথে অর্থোপার্জন করুন> একটি অনুমোদিত অংশীদার হয়ে ওঠুন এবং “এখনই নিখরচায় সাইন আপ করুন” বোতামটি ক্লিক করুন।

পদক্ষেপ 2: সাবধানে ফর্মটি পূরণ করুন, রিটার্ন মেইলের মাধ্যমে আপনার নিবন্ধকরণটি নিশ্চিত করুন।

পদক্ষেপ 3: আপনার অ্যাকাউন্ট অ্যাকাউন্টের তথ্য যেমন ব্যাংক অ্যাকাউন্ট নম্বর (আইবিএএন), ব্যাংকের বিআইসি * নম্বর, আপনি কীভাবে অর্থ প্রদান করবেন তা পূরণ করুন।

পদক্ষেপ 4: লগ ইন করে দারাজ এডি মিডিয়া> আপনার ওয়েবসাইটের সাথে অ্যাড মিডিয়া কেআইটি থেকে আপনার পছন্দের ব্যানার এবং লিঙ্কটি সংযুক্ত করুন এবং মাসের শেষে বিক্রয় কমিশন উপার্জন করুন।

পদক্ষেপ 5: আপনার ইমেল বা ইনবক্সে আপনি আমাদের বিভিন্ন প্রচারণা এবং পণ্য অফার সম্পর্কে ইমেল পাবেন, সেখান থেকে আপনি ব্যানার এবং লিঙ্কগুলি উত্থাপন এবং কমিশন উপার্জন করে আপনার ওয়েবসাইট প্রচার করতে পারেন।

আপনার কি আছে?

1) আপনার নিজস্ব ওয়েবসাইট / ফেসবুক পৃষ্ঠা / ইউটিউব চ্যানেল
2) ব্যাংক অ্যাকাউন্ট
3) অনুমোদিত বিপণন সম্পর্কে কিছু সাধারণ ধারণা

Related Posts

14 Comments

মন্তব্য করুন