অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করার বাংলাদেশি সেরা ওয়েবসাইট?

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। বন্ধুরা আগামীকাল একটি পোস্ট করেছিলাম অ্যাফিলিয়েট মার্কেটিং করে কিভাবে আয় করা যায় এ বিষয় নিয়ে। আজকের এই আর্টিকেল থেকে আমরা জানবো কোথা থেকে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করা যায়?

অর্থাৎ আজকেরে আর্টিকেল থেকে আমরা শিখতে চলেছি, বাংলাদেশি এফিলিয়েট মার্কেটিং করার সেরা ওয়েবসাইট গুলো নিয়ে। এই ওয়েবসাইট গুলো থেকে আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে অনলাইনে আয় করতে পারবেন। যদি আর্টিকেলটি পড়ার ইচ্ছুক থাকেন একটু মন দিয়ে পড়তে থাকুন শেষ পর্যন্ত।

অনলাইনে বাংলাদেশী ওয়েবসাইট এফিলিয়েট মার্কেটিং করার সেরা ওয়েবসাইট?

BDSHOP

খুবই দারুণ একটি প্ল্যাটফরম অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য। এই ওয়েবসাইটে আপনারা অ্যাফিলিয়েট প্রোগ্রাম করে অনলাইনে আয় করতে পারেন। এই প্লাটফর্মে প্রায় সকল ধরনের পণ্য বা প্রোডাক্ট রয়েছে।এমনকি এই ওয়েবসাইটটি সম্পূর্ণ বাংলাদেশ একটি ই-কমার্স ওয়েবসাইট।

আপনি যদি এই ওয়েবসাইট থেকে কোন পণ্য বিক্রি করতে পারেন তাহলে, তিন থেকে সাত পারসেন্ট কমিশন আপনার একাউন্টে জমা হবে। এমনকি আপনার দেওয়া লিংকে ক্লিক করে যদি 30 দিনের ভিতরে কেউ কোন পণ্য ক্রয় করে তাহলেও আপনি কমিশন পাবেন।

তাছাড়া এই ওয়েবসাইটটি বাংলাদেশি হওয়ার কারণে খুব সহজে টাকা উত্তোলন করতে পারবেন। এই প্লাটফর্মে মাত্র কিছু টাকা হলে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে।টাকা উত্তোলন করার এক থেকে সাত দিনের ভিতরে আপনার অ্যাকাউন্টের তারা পাঠিয়ে দিবে টাকা।এমনকি সরাসরি এ প্লাটফর্ম থেকে আপনি বিকাশ রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

SOHOJAFFILITES

এই প্ল্যাটফর্মটির খুবই জনপ্রিয় হয়ে উঠেছে বর্তমান সময়ে। এই ওয়েবসাইটটি ই-কমার্স একটি বাংলাদেশী ওয়েবসাইট।এই ওয়েবসাইটে আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারেন। এই প্লাটফর্মে আপনারা আরেকটি সুযোগ পাবেন খুবই দারুণ।

অ্যাফিলিয়েট মার্কেটার আপনি ইনভাইট করে প্রায় 10% কমিশন পাবেন। তাছাড়া এই ওয়েবসাইটে অনেক ধরনের ক্যাটাগরির পণ্য বা প্রোডাক্ট রয়েছে। আপনারা যে কোন পণ্য প্রোডাক্ট মানুষের কাছে বিক্রি করে বেশ ভালো পরিমাণে এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন।

এমনকি এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করা একেবারেই সহজ। মাত্র 500 টাকা হলেই আপনি সরাসরি বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। এমনকি এই ওয়েবসাইট থেকে প্রতি মাসে 15000 টাকা পর্যন্ত আয় করার সুযোগ রয়েছে। তাই আপনারা চাইলে এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে খুব সহজেই এফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারেন অনলাইনে।

SHOPNOBARI

এই ওয়েবসাইটটি ও বাংলাদেশি ই-কমার্স ওয়েবসাইট। এই প্লাটফর্মে প্রায় অনেক অনেক প্রডাক্ট বা পণ্য রয়েছে। প্রতিটা পণ্য আপনি বিক্রি করতে পারলে আপনার একাউন্টে 12 থেকে 15 শতাংশ কমিশন যোগ হবে।তাছাড়া খুব সহজেই আপনারা এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারবেন।

আপনি এই ওয়েবসাইটে পাঁচশ টাকার ওপরে ইনকাম করতে পারলেই খুব সহজে টাকা উত্তোলন করার সুযোগ পাচ্ছেন। যেহেতু এই প্লাটফরমটি বাংলাদেশি তাই আপনারা খুব সহজেই টাকা বিকাশ অথবা ব্যাংক একাউন্টের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। তাই আপনারা চাইলে এই অ্যাফিলিয়েট প্রোগ্রাম এর যুক্ত হয়ে খুব সহজেই টাকা আয় করতে পারেন অনলাইনে।

SHOHOZSELL

অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য সেরা এই প্লাটফর্ম । এই প্লাটফরমটি বাংলাদেশী একটি ই-কমার্স ওয়েবসাইট।আপনারা চাইলে এই প্ল্যাটফর্মের যুক্ত হয়েও অ্যাফিলিয়েট মার্কেটিং করে অনলাইনে আয় করতে পারেন। এই প্লাটফর্মে প্রায় মানুষের প্রয়োজনীয় সকল পণ্য রয়েছে।আর আপনারা খুব সহজে পণ্যগুলো বিক্রি করে এখানে আয় করতে পারেন।

এই প্লাটফর্মে আপনারা প্রচারকৃত কোন পণ্য 30 দিন এর ভিতরে কেউ অর্ডার করলেও আপনার একাউন্টে কমিশন যোগ করা হবে।এমনকি এই প্লাটফর্ম থেকে সরাসরি আপনারা বিকাশ একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করে নিতে পারবেন।তাই আপনারা চাইলে খুব সহজেই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে আফিলিয়েট মারকেটিং করে অনলাইনে আয় করতে পারেন।

JHAKKASH

এই প্লাটফর্ম বাংলাদেশি একটি ই-কমার্স ওয়েবসাইট। এই প্লাটফর্মে প্রায় হাজার হাজার রকমের পণ্য রয়েছে।তাদের পণ্য আপনি বিক্রি করে দিতে পারলে তারা আপনার একাউন্টে কমিশন দিবে।প্রতিটা পণ্যের জন্য প্রায় আপনার একাউন্টে 10 শতাংশ কমিশন যোগ করতে পারে।

আপনার প্রচারকৃত পণ্য অথবা প্রোডাক্ট কোন লোক ক্রয় করলে 30 দিনের ভিতরে ও আপনি অর্থাৎ আপনাকে তারা কমিশন দিবে অ্যাকাউন্টে। এভাবে করে আপনারা ওয়েবসাইটের পণ্যগুলো প্রচার করে বিক্রি করার মাধ্যমে আয় করতে পারেন। এমনকি নির্দিষ্ট পরিমাণে এমাউন্ট আপনার একাউন্টে হলে তারা টাকা আপনাকে পাঠিয়ে দিবে।

পরিশেষে বন্ধুরা আজকের আর্টিকেলটি এ পর্যন্ত। আর্টিকেলটি কেমন লাগল কমেন্ট এর মাধ্যমে জানাতে একদম ভুলবেনা। যদি প্রয়োজন হয় তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মতামত থাকলে আমাকে জানাবেন।

আর্টিকেল এর শেষ কথা

বন্ধুরা আজকের আর্টিকেল কেমন লাগল কমেন্ট এর মাধ্যমে জানাতে একদমই ভুলবেন না।তাছাড়া আপনি চাইলে এই আর্টিকেলটি বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।যাতে করে আপনার বন্ধুরাও এ বিষয়গুলো জানতে পারে ও ইনকাম করতে পারে অনলাইনে।

সর্বোপরি আজকের আর্টিকেলটি এখানে শেষ করবো তার আগে সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। এ আশা কামনা করে আজকের মত আর্টিকেল এখানেই শেষ করলাম আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Related Posts

28 Comments

মন্তব্য করুন