অ্যাফিলিয়েট মাকেটিং করে আয় করুন খুব সহজে মাসে ২০০০০- ৩০০০০ টাকা বাংলাদেশি অ্যাপ পেমেন্ট বিকাশে

আসসালামু আলাইকুম , আশা করি আপনারা সবাই ভালো আছেন । আজ আমি আপনাদের অ্যাফিলিয়েট র্মাকেটিং  সর্ম্পকে বলব । আজ আমি আপনাদের যে সাইট সর্ম্পকে বলব এখান থেকে আপনারা    মাসে  ৩০০০০ টাকা  আয় করতে পারবেন মিনিমাম । এর থেকে আপনারা বেশি পারবেন কিন্তু আপনার পরিশ্রম বেশি  করতে হবে । যত পরিশ্রম তত আয় ।

মনিশো {MONISHO} অ্যাপ দিয়ে ফ্রী অ্যাফিলিয়েট মাকেটিং  করার সুযোগ পাবেন । এখানে যোগ হতে কোন রকমের এড ফী দিতে হয় না । অ্যাপটি google play store এ পেয়ে যাবেন । ফ্রীতে ডাউনলোড করতে পারবেন । মনিশো বংলাদেশের প্রথম রিসেলিং অ্যপ । মনিশো অ্যাপ এ ফ্রী অ্যাফিলিয়েট মাকেটিং করার সুযোগ রয়েছে ।

মনিশো অ্যাপে রেজিষ্ট্রিশন :
রেজিষ্ট্রিশন প্রসেস খুব সহজ । প্রথমত মনিশো  অ্যাপটি ডাউনলোড করবেন । তারপর:-
১ . ফোন নাম্বার দিয়ে ভেরিফাই করবেন ।
২ . তারপর ওটিপি পাসওয়ার্ড আসবে ।
৩ . ওটিপি আসার পর ওটিপি দিয়ে লগইন করবেন । এখন আপনার একা্‌উন্ট এর কাজ শেষ ।

৪ . এখন একাউন্ট ড্যাশবোর্ড এ আসবেন । এখানে আপনি   রেফারেল কোড লিখুন বা [enter referral code ]  অপশন পেয়ে যাবেন । অপশন এ প্রবেশ করে আমার রেফার কোডটি ব্যাবহৃার করবেন । আমার রেফার কোড –  269998 । অবশ্যই আমার রেফার কোড ব্যাবহার করবেন । ভূল বা অন্য কোড দিবেন না ।

মনিশো অ্যাপ দিয়ে মাকেটিং :-

মনিশো অ্যাপ দিয়ে মাকেটিং করা খুব সহজ । প্রথমত আপনার পছন্দ অনুযায়ী প্রোডাক্ট সিলেক্ট করে নিবেন । প্রোডাক্ট এর  ছবি ও লিঙ্ক সহ শেয়ার করবেন । আপনার লিঙ্ক থেকে কেউ প্রোডাক্ট কিনলে  আপনি নির্দিষ্ট হারে কমিশন পেয়ে  যাবেন । পন্য বিক্রোয়োওর সেবা মনিশো অ্যাপ দিয়ে থাকে ।  তা নিয়ে আপনার চিন্তা করতে হবে না । আপনার কাজ শুধু লিঙ্ক শেয়ার করা ।

আপনি আপনার পরিবার , আত্বীয় -স্বজন , নিকটের লোকদের বেছে নিতে পারেন । আপনি বিভন্ন ফেসবুক পেজ এ লিঙ্ক  শেয়ার করতে পারেন  । নিজের একটি ফেসবুক পেজ তৈরি করে সেখানে লিঙ্ক শেয়ার করতে পারেন ।এখানে আপনি প্রচুর ভিজিটর পেয়ে যাবেন  ।এছাড়াও , ইনিসটাগ্রাম ,ইমো ও অন্য সোশ্যাল মিডিয়া  সাইটগুলো ব্যাবহার করতে পারেন ।  আশা করি আপনারা  এই সাইট থেকে আয় করতে পারবেন ।

অবশ্যই আমার রেফার কোডটি ব্যাবহার করবেন –  269998 ।অ্যাপের নাম মনিশো । মনিশো বাংলাদেশের প্রথম রিসেলিং অ্যাপ । তারা এখান থেকে ফ্রী অ্যাফিলিয়েট মাকেটিং করার সুযোগ দিয়ে থাকে । মনিশো রিসেলিং অ্যাপে এ অ্যাফিলিয়েট মার্কেটারদারদের সব ধরনের সুযোগ  সুবিধা  দিয়ে থাকে ।এখান  থেকে আপনার মাসে ২০০০০ টাকার  উপরে ইনকাম করতে  পারবেন । এখানে আপনাকে কোন বিনেয়োগ করতে হবে না ।

আয়  নির্ভর করে আপনার পরিশ্রম এর উপর । আপনাকে প্রচুর পরিমান  লিঙ্ক শেয়ার করতে হবে । যত বেশি শেয়ার করবেন তত বেশি বিক্রয়  বাড়বে , বিক্রয় বাড়লে আপনার আয়  ও বাড়বে । পরিশ্রম হলে সফলতার মূল চাবিকাঠি । আপনি যত বেশি পরিশ্রম করবেন আপনার আয় তত বেশি বাড়বে । এখানে আপনাকে প্রতিদিন তিন থেকে চার ঘন্টা কাজ করতে হবে । আপনার কমিশন বিকাশ বা ব্য্ংক এর মাধ্যমে নিতে পারবেন । তাহলে আর দেরি করবেন না  এখনই কাজ শুরু করে দিবেন । আমি  আশা করি আপনারা  এখান থেকে ভালো পরিমান  অর্থ  ইনকাম করতে পারবেন ।

অবশ্যই আপনারা আমার রেফার কোডটি ব্যাবহার করবেন ।

Related Posts

25 Comments

  1. জানতে ইচ্ছে করছে মোঃ মামুনের কাছে যে, আপনি কত আয় করছেন এই এ্যাপ থেকে এফিলিয়েট মার্কেটিং করে?
    আয়ের কয়েকটা স্ক্রীন শর্ট দিলে আমরা যারা ইনফোরমেশন পেলাম তারাও আরেকটু কনফিডেন্ট পেতাম। তারপরেও ধন্যবাদ আপনাকে সব কিছু শেয়ার করার জন্য।

  2. আয়ের কয়েকটা স্ক্রীন শর্ট দিলে আমরা যারা ইনফোরমেশন পেলাম তারাও আরেকটু কনফিডেন্ট পেতাম। তারপরেও ধন্যবাদ আপনাকে সব কিছু শেয়ার করার জন্য।

মন্তব্য করুন