অ্যাফিলিয়েট মার্কেটিং কেন করব..?? অ্যাফিলিয়েট মার্কেটিং এর সুবিধা সমূহ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ।

কেমন আছেন সবাই…?? গত পোস্ট এ আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং সমন্ধে স্পষ্ট ধারণা দিয়েছিলাম। এবং আপনাদের বলেছিলাম সবাই কে অ্যাফিলিয়েট মার্কেটিং করার সুযোগ করে দিব। তাই যারা সেই পোস্ট টি মিস করেছেন এখানে ক্লিক করে পোস্ট টি পরে নিবেন।তার আগে জেনে নিন কেন অ্যাফিলিয়েট মার্কেটিং করবেন…??

খরচ কমঃ- অ্যাফিলিয়েট মার্কেটিং এর খরচ অনেক কম। এবং এর সকল খরচ বিক্রেতা করে থাকে। আপনার উৎপাদন, মান নিয়ত্রন করতে হবে না।

এড ফি নেইঃ- সাধারণত অ্যাফিলিয়েট প্রোগ্রামে যুক্ত হতে আপনাকে কোন প্রকার টাকা প্রদান করতে হবে না বা হয় ন।

কাস্টমার সাপোর্ট লাগে নাঃ- আপনি অফলাইনে কোন পন্য বিক্রি করলে কাস্টমারের সকল সুবিধা, অসুবিধা আপনাকে দেখতে হয়। কিন্তু অ্যাফিলিয়েট মার্কেটিং এ এসব দেখবেন বিক্রেতা।

বিশ্বজুড়ে মার্কেটিংঃ-  অফলাইনে কোন পন্য বিক্রি করার ক্ষেএে আপনি কিছু এলাকার মানুষ এর কাছে সেগুলো বিক্রি করতে পারবেন। কিন্তু অ্যাফিলিয়েট মার্কেটিং এ  আপনি সারা বিশ্বের কাছে আপনার পন্য সেবা পৌঁছে দিতে পারবেন।

<

পেসিব ইনকামঃ- অফলাইনে মার্কেটিং  এ আপনি যতক্ষণ কাজ করবেন ততক্ষণ টাকা আয় করতে পারবেন। কিন্তু অ্যাফিলিয়েট মার্কেটিং এ আপনি যোগ্যতার পরিচয় দিয়ে ভালো ইনকাম করতে  পারবেন। দিন দিন আপনার ইনকাম বৃদ্ধি পেতে থাকবে।

অ্যাফিলিয়েট মার্কেটিং এর আরো সুবিধা রয়েছে। এখানে আপনার কোন কারিগর বা ব্যাবসায়ীক প্রতিস্থান এবং পন্য মজুদ রাখতে হবে না।

আশা করি যারা পোস্ট টি পড়ছেন সবাই অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য আগ্রহী। এজন্য আমি আপনাদের অ্যাফিলিয়েট মার্কেটিং করার সুযোগ করে দিব। তাই আমার সাথে যোগাযোগ করতে এখানে ক্লিক করুন ।ক্লিক করে পেজটি লাইক করে সরাসরি আমার সাথে কথা বলতে মেসেজ করবেন। ধন্যবাদ সবাই কে পোস্ট টি পরার জন্য। আশা করি পোস্ট টি সবার ভালো লাগছে। সবসময় আমাদের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts

10 Comments

মন্তব্য করুন