অ্যাফিলিয়েট মার্কেটিং কি, কিভাবে এফিলিয়েট মার্কেটিং করে বিস্তারিত জেনে নিন।

হ্যালো বন্ধুরা, সবাই কেমন আছেন? তুমি কি ঠিক আছ? আমি আশা করি শীতের এই তিক্ত সময়ে এমনকি আপনি এমন একটি অবস্থানে আছেন যেখানে আপনার স্বাস্থ্যকর দেহ এবং সুস্থ মন রয়েছে। আমিও বেশ ভালো। আমি সবসময় আশা করি আপনি সুস্থ শরীরে থাকবেন এবং আপনি যে অবস্থান থেকে আছেন তার থেকে ভাল লাগবে আজ।

আজকের পোস্টের শিরোনাম: অনুমোদিত বিপণন সম্পর্কে কিছু প্রাথমিক ধারণা। হ্যাঁ এটি আমার কাছে খুব বাজে শোনায়, আমার কাছে বিটি আইন্টের মতো লাগে। এবং আপনি শুনে থাকতে পারেন যে অধিভুক্ত বিপণন বর্তমানে অনলাইন আয়ের সর্বাধিক জনপ্রিয় উত্স।

অনুমোদিত বিপণন কী? অ্যাফিলিয়েট বিপণন সংস্থা বা পণ্যগুলির পণ্য বিক্রয় করে কোনও স্টোর থেকে কমিশন নেওয়ার বিষয়ে। অ্যাফিলিয়েট বিপণন যারা ব্লগিং বা লেখাকে পেশা হিসাবে গ্রহণ করেছেন তাদের আয়ের বড় উত্স। এবং অনুমোদিত বিপণন বর্তমানে প্রচুর অর্থোপার্জন করছে। কারণ পেশাদার ব্লগাররা তাদের ব্লগে এমনভাবে পোস্ট লেখেন যাতে পাঠকরা মুগ্ধ হন এবং এর কোনও লিঙ্ক থাকলে তারা পণ্যটিও কিনে।

এখন আপনি ভাবতে পারেন যে অ্যাফিলিয়েট বিপণন করতে পারে এমন সমস্ত সাইট কি সত্যিই আছে? যদি তাই হয়, তারা কি?
চিন্তা করবেন না, বাংলাদেশে এমন অনেক সাইট রয়েছে যা অনুমোদিত বিপণনের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারে। নীচে কয়েকটি জনপ্রিয় নাম দেওয়া আছে যা থেকে আপনি অর্থ উপার্জন করতে পারবেন। তবে শুধুমাত্র আপনার কঠোর পরিশ্রম এবং সময় দিয়ে।

এফিলিয়েট বিপণন যেমন দারাজ, বিডশপ, হোস্টিং বিক্রয় সাইট এবং এই সুবিধাসহ আরও কয়েকটি সাইট করা যেতে পারে। তবে আপনি বাংলাদেশের বাইরেও অ্যামাজন পণ্য বিক্রি করতে পারেন। যেহেতু এই মুহূর্তে বাংলাদেশে অ্যামাজন পণ্যের কোনও ব্যবসা নেই, তাই প্রবাসী বাংলাদেশীরা আপনার পণ্য কিনলে কমিশন পাবেন।

তবে, আপনি যদি অনুমোদিত অনুমোদিত বিপণনের মাধ্যমে আয় উপার্জনের বিষয়ে খুব আগ্রহী হন তবে আমি বলতে পারি যে অনুমোদিত বিপণনের মাধ্যমে অর্থ উপার্জনের জন্য আপনার কাছে কোনও ওয়েবসাইট বা ইউটিউব চ্যানেল থাকা দরকার। যেখান থেকে আপনি আপনার পণ্যের বিস্তার ছড়িয়ে দিতে পারেন। এবং যদি আপনি এটি করতে পারেন তবে আপনি ভাল পরিমাণে উপার্জন করতে সক্ষম হবেন।

আমরা আশা করি যে গ্র্যাথারের প্রিয় পাঠক যারা এই পোস্টটি পড়েছেন তারা কমপক্ষে কিছুটা উপকৃত হবেন।

আজ এ পর্যন্ত.
ভাল লাগলে কমেন্ট করে শেয়ার করুন। কোনও নতুন বিষয় আপনার কাছে ফিরে আসার জন্য প্রার্থনা করুন।

আমার সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Related Posts

15 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো । মাত্র 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন বিকাশ এবং নগদে। লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/dhaka-work-3807

মন্তব্য করুন