আইএমডিবাক্স সাইটে খুব সহজেই ইনকাম করুন

আউটসোর্সিং করে বর্তমানে ঘরে বসে ইনকাম করা সম্ভব হয়েছে। একটি কম্পিউটার/ল্যাপটপ থাকলে ঘরে বসে প্রতি মাসে ৫,০০০ টাকা থেকে শুরু করে ৭,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন খুব সহজেই। এছাড়াও অনলাইন থেকে ফ্রি প্রশিক্ষণের মাধ্যমে আপনি আউটসোর্সিং বিষয়ে দক্ষতা অর্জন করে পারদর্শী হয়ে উঠতে পারবেন। আইএমডিবাক্স ওয়েবসাইটের (https://www.imdbux.com/) মাধ্যমে আপনি খুব সহজেই ইন্টারনেটের মাধ্যমে অনলাইন থেকে ঘরে বসে ইনকাম করতে পারবেন। আইএমডিবাক্স ওয়েবসাইটে কাজ করা খুবই সহজ এবং খুব সহজেই আইএমডিবাক্স সাইট থেকে ইনকাম করতে পারবেন।

আইএমডিবাক্স ওয়েবসাইটে নতুন একাউন্ট কিভাবে খুলবেন জেনে নিন:

এই ওয়েবসাইটে নতুন একাউন্ট খুলতে আপনাকে আপনার ব্যবহৃত ইমেইল অথবা নতুন ইমেইল তৈরী করে ইন্টারনেটের ব্রাউজারের মাধ্যমে ওয়েবসাইটে (https://www.imdbux.com/) প্রবেশ করে সাইনআপ বাটনে ক্লিক করতে হবে। সাইনআপ বাটনে ক্লিক করার পর আপনার স্ক্রিনের সামনে একটি ফরম আসবে। আপনাকে ফরমটি পূরণ করতে হবে। ফরমে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে পূরণ করে সাবমিট করে দিতে হবে। সাবমিট করার পর আপনার ইমেইলে একটি মেইল যাবে এবং মেইলটি ক্লিক করে ভেরিফাইড করে নিতে হবে। ভেরিফিকেশন হতে সর্বোচ্চ ২৪ ঘন্টা মত সময় লাগে। পরবর্তীতে আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্টে প্রবেশ করে কাজ করতে পারবেন।

আইএমডিবাক্স ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

আইএমডিবাক্স ওয়েবসাইটে (https://www.imdbux.com/) লগইন হবার পরই আপনি বাম পাশে একটি ট্যাব দেখতে পাবেন এবং এই ট্যাবটি ক্লিক করার পর আপনার সামনে ওয়েবসাইটের কাজগুলো ভেসে উঠবে।

  • ভিউ অ্যাডস্
  • ডেইলি বোনাস
  • রেফারালস্

আইএমডিবাক্স ওয়েবসাইটের (https://www.imdbux.com/) আর্নমানি সেকশনে ভিউ অ্যাডস্ ট্যাব দেখতে পাবেন এবং সেখানে ক্লিক করে আপনি এই ওয়েবসাইটে কাজ শুরু করতে পারবেন। ভিউ অ্যাডস্ ক্লিক করে আপনি কয়েকটি অ্যাড দেখতে পাবেন। সেখানে অ্যাড ক্লিক করে ৩ থেকে ৫ সেকেন্ড দেখে টাকা উপার্জন করতে পারবেন। এরপর ডেইলি বোনাস ট্যাব। এই ট্যাবে কিছু অ্যাড ভিডিও থাকবে এবং এই ভিডিওগুলোর সময় একটু দীর্ঘ হবে এবং সেখান থেকে উপার্জনও খুব বেশী হবে। এরপর আছে রেফারালস্। রেফারালসের মাধ্যমে আপনি আপনার পরিচিত বন্ধুদের রেফার করে খুব সহজেই ইন্টারনেটের মাধ্যমে অনলাইন থেকে টাকা উপার্জন করতে পারবেন।

আইএমডিবাক্স ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন জেনে নিন:

এই ওয়েবসাইট থেকে বিভিন্ন মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। পেয়ার এবং ফছেটপে এই দুইটি মাধ্যমে আপনি টাকা উত্তোলন করতে পারবেন। আপনার যদি পেয়ার ও ফছেটপে দুটির একটাতেও একাউন্ট না থাকে সেক্ষেত্রে আপনাকে নতুন একাউন্ট খুলে টাকা উত্তোলন করতে হবে। পরবর্তীতে আপনি বিকাশ, নগদ ও রকেট একাউন্টের মাধ্যমে সরাসরি আপনার একাউন্টে টাকা নিতে পারবেন।

Related Posts