আইফোন ইউজারদের জন্য বেস্ট সিকিউর ওয়েব ব্রাউজার .

আসসালামুয়ালাইকুম আজকের পোস্ট আমি করব আইফোন নিয়ে । যারা যারা আইফোন কিনেছেন শুধুমাত্র তাদের জন্য এই পোষ্ট অন্যদের দেখে কোন লাভ নেই কারণ আপনাদের কোন কাজে আসবে না তবে যদি দেখেন তাহলে শেখার জন্য দেখতে পারেন ।

আইফোন যেহেতু কিনেছেন সেহেতু ব্যতিক্রমধর্মী কিছু করতে চেষ্টা করবেন । তবে আমি আপনাদের সামনে কীভাবে ব্যতিক্রমধর্মী কিছু করতে হয় । সে বিষয় নিয়ে কিছু করতে বলতে চাই না আজকে আমি আইফোন এর জন্য সবথেকে ভাল মানের কিছু সিকিউর ওয়েব ব্রাউজার নিয়ে কথা বলবো আশাকরি আইফোন ইউজারদের অনেক উপকারে আসবে । আপনারা হয়তো জানেন যে বিভিন্ন সময় আমাদের নিজেদের পরিচয় গোপন রাখার জন্য বিভিন্ন প্রাইভেট ব্রাউজার ব্যবহার করতে হয় যেমন কম্পিউটার বা ল্যাপটপ এ ধরেন না কেন আপনি যদি ওয়েব ব্রাউজার । ব্যবহার করেন তাহলে আপনি নিশ্চিন্তে যেকোন ওয়েবসাইটে ভিজিট করতে পারেন এবং আপনাদের ইনসিকিওরিটি নিয়ে কোনো চিন্তা ভাবনা করতে হবে না । ঠিক তেমনি আইফোন ইউজারদের জন্য আই ফোন কোম্পানি অথবা সফটওয়্যার কোম্পানি কিছু সফটওয়্যার তৈরি করেছে যেগুলো ব্যবহার করে আপনি , সিকিউরিটি সহকারে যে কোন ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন ।

আবার বিভিন্ন ক্ষেত্রে অ্যান্ড্রয়েড ইউজার এবং কম্পিউটার ল্যাপটপ ইউজার , তাদের সিকিউরিটি নিরাপদে রাখার জন্য বিভিন্ন ধরনের ভিপিএন সফটওয়্যার ইউজ করে থাকে । তবে আপনি আইফোনের জন্য সফটওয়্যার হয়তো পেয়ে যাবেন কিন্তু সব থেকে ভালো মানের সিকিউরিটি সরকারের আপনি পাবেন না । তাই আপনাকে আমি সাজেস্ট করব আমি নিচে যে ওয়েব ব্রাউজারের নাম বলব সেখান থেকে যেকোন একটি আপনি ব্যবহার করুন ।
Most Secure Private Browsers For iPhone 2020:
ইতিমধ্যে আমি আপনাদের সামনে শেয়ার করেছি এই সফটওয়্যার গুলো ব্যবহারের সুবিধাগুলো এবং আপনি কেন এই সফটওয়্যার ইউজ করবেন তাহলে সফটওয়্যার গুলোর নাম জেনে নিন ।
সর্বপ্রথম আমি আপনাদের জন্য যে ওয়েব ব্রাউজারটি সাজেস্ট করছি সেটি হচ্ছে- Red Onion এই ব্রাউজারটি দিয়ে আপনি যেকোন ওয়েবসাইটে নিরাপত্তার সাথে প্রবেশ করতে পারবে । সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার মাধ্যমে আপনি সফটওয়্যারটি ডাউনলোড করতে সক্ষম হবেন । 
iCab Mobile : এখন আমি আপনাদের জন্য যে ওয়েব ব্রাউজারটি শেয়ার করতে যাচ্ছি সে ব্রাউজার টা তেমন প্রপুলার কোন বাজার নয় তবে এখানে আপনি বহুল পরিমাণে সিকিউরিটি এবং অসংখ্য ফিচার পাবেন যা অন্য কোন বাজারে খুব কম পাওয়া যায় .
আপনার আইফোন এর জন্য iCab Mobile এই সফটওয়্যার টি ডাউনলোড এবং ইন্সটল করার জন্য এখানে ক্লিক করুন 
তাহলে প্রিয় বন্ধুরা আজকের পোস্টটা তাদের কাছে কেমন লাগলো আমাদের জানাতে পারেন ।

Related Posts