আইবিও টিউবারে ভিডিও দেখে আনলিমিটেড আয় করুন। পেমেন্ট বিকাশ,রকেটে।

অনলাইনে অনেক কাজের মাধ্যমেই ইনকাম করা যায়। এফিলিয়েট মার্কেটিং, ওয়েব ডিজাইন কিংবা বিভিন্ন ফ্রিল্যান্সিং কাজের মাধ্যমে আপনি অনলাইনে আয় করতে পারেন। কিন্তু এই সব কাজের জন্য অভিজ্ঞতা আর দক্ষতার প্রয়োজন। কিন্তু অনেকেরই এই দক্ষতা থাকেনা বা এই সব কাজে ইচ্ছুক নয়। অনলাইন সাধারণ  ব্যবহারকারীরা অনেকেই খোঁজে সহজ কাজের মাধ্যমে আয় করার সুযোগ।

আমি আজকে এমন একটি বাংলাদেশি সাইট এর ব্যপারে বলব যার মাধ্যমে আপনি সহজেই অনলাইনে আয় করতে পারবেন। পোস্ট এর শিরোনাম দেখেই হয়তো বুঝে গেছেন এই সাইটের কাজ সম্পর্কে। এই সাইটে আপনি শুধু ভিডিও দেখে আয় করতে পারবেন।

অনলাইনে যারা কাজ খুঁজেন, তারা প্রায় অনেকেই ভিডিও দেখে আয় করার সাইট সম্পর্কে জেনেছেন। কিন্তু ৩ কিংবা ৪ টা ভিডিও দেখলে কিছু টাকা দেয় এই ধরনের সাইট সাধারণত ভূয়া কিংবা ফেক হয়ে থাকে। আমি এই পোস্ট এ যে সাইটের কথা বলব সেই সাইটটি মূলত ইউটিউব এর মতো সাইট।

এখানে অন্যান্য ফেক সাইটের মতো ৩ কিংবা ৪ টা ভিডিও দেখে আপনাকে টাকা দিবেনা। এই সাইটে আনলিমিটেড ভিডিও থাকে যেখান থেকে আপনি ইনকাম করতে পারবেন। তো চলুন জেনে নেওয়া যাক কিভাবে আয় করবেন।

আইবিও টিউবার

এই সাইটের নাম আইবিও টিউবার (ibotuber.com)। এটি সম্পূর্ণ ইউটিউব এর মতো একটি সাইট। এই সাইটে আপনি ইউটিউব এর মতো যে কোন ধরনের ভিডিও পাবেন। ইউটিউব এ ভিডিও দেখার জন্য আপনাকে টাকা দেয়না বরং আপনাকে ডেটা খরচ করে ভিডিও দেখতে হয়। কিন্তু আইবিও টিউবার (IBO Tuber) এ ভিডিও দেখার জন্য আপনি টাকা পাবেন।

শুধু তাই নয় এখানে চাইলে আপনি ভিডিও আপলোড করেও টাকা পাবেন। ভিডিও আপলোড করে আয়ের ক্ষেত্রে ইউটিউব এর চেয়ে এখানে বেশি সুবিধা আছে। সুতরাং এখানে ভিডিও দেখলেও টাকা আবার আপলোড করলেও টাকা। যেহেতু এটা ইউটিউব এর মতো সাইট তাই ফেক হওয়ার সম্ভাবনা নাই এবং এই সাইট ভালভাবে প্রতিষ্ঠা হওয়ার জন্য ভিডিও দেখে টাকা আয়ের সুযোগ দিয়েছে। তাই আজই আইবো টিউবার ব্যাবিহার শুরু করুন।

যেভাবে একাউন্ট করে আয় করবেন:

আইবিও টিউবার এর কোন এপ এখনো নাই। তাই এর সাইট এ কাজ করতে হয়। এই সাইট থেকে আয় করতে হলে প্রথমে আপনাকে একটি একাউন্ট করতে হবে। সাইটে যাওয়ার জন্য ক্লিক করুন – এখানে। আপনি ভিডমেট কিংবা যে কোন ব্রাউজার দিয়ে এই সাইট এ যেতে পারবেন। এরপর উপরে ডানে লগ ইন এবং সাইন আপ করার অপশন পাবেন।

সাইন আপ (sign up) এ ক্লিক করলে আপনি একটি ফর্ম পাবেন এখানে আপনার ইমেইল,নাম আর ফোন নম্বর দিয়ে নেক্সট এ ক্লিক করলে নিচে স্টেপ-২ দেখতে পাবেন। এখানে আপনার ফোন নম্বর এ যে কোড আসবে সেটি দিয়ে সাবমিট করলে আপনার একাউন্ট হয়ে যাবে। এরপর লগ ইন এ গিয়ে আপনার একাউন্ট এ লগ ইন করুন। আর  ইচ্ছামত ভিডিও দেখুন।

টাকা উইথড্র করার পদ্ধতি :

আপনি যত ভিডিও দেখবেন তত আপনার একাউন্ট এ টাকা এড হতে থাকবে। সাইটে ডানে উপরে আপনার প্রোফাইল দেখতে পাবেন। প্রোফাইল এ গেলে আপনি কত টাকা আয় করেছেন তা দেখতে পাবেন। যেহেতু এটা বাংলাদেশি সাইট তাই এখান থেকে আপনি বিকাশ,রকেট, নগদের মাধ্যমে টাকা নিতে পারবেন।আরও জানুন- বাংলাদেশি পিটিসি সাইটে আয় কিভাবে করবেন।

কেন আপনি ইউটিউব এর পরিবর্তে আইবিও টিউবার ব্যবহার করবেন? 

ইউটিউব এর পরিবর্তে আপনি আইবো টিউবার ব্যবহার করবেন কারণ এর কিছু বিশেষ সুবিধা আছে। সুবিধাগুলো হলো-

  • ইউটিউব এ ভিডিও দেখার জন্য আপনি কিছুই পাবেন না। কিন্তু আইবিও টিউবার এ আপনি ভিডিও দেখার জন্য টাকা পাচ্ছেন।
  • এখানে আপনি যে ভিডিও ইউটিউব এ দেখবেন, সেই ভিডিও আইবিও টিউবার এ দেখে উপকারের পাশাপাশি আয় করতে পারবেন।
  • এখানে আনলিমিটেড ভিডিও দেখে আয়ের সুযোগ আছে।
  • যারা ভিডিও ক্রিয়েট করে তাদের জন্যও রয়েছে সুবিধা। ইউটিউব এ চ্যানেল এর জন্য অনেকগুলো ভিডিও আপলোড দিয়ে সাবস্ক্রাইব নিয়ে তাদের এডসেন্স পেতে হয়, তারপর আয় হয়। কিন্তু আইবিও টিউবার এ সাবস্ক্রাইব এর বা এডসেন্স এর ঝামেলা নেই। আপনার আপলোড করা ভিডিও যতক্ষণ দেখা হবে তার উপর আপনার আয় হবে। অর্থাৎ প্রথম ভিডিও থেকেই আপনার আয় শুরু।
  • আইবিও টিউবার যেহেতু বাংলাদেশি সাইট তাই দেশের টাকা দেশেই থাকছে, আরো এই সাইট এর মাধ্যমে বিদেশ থেকে টাকা দেশে আনার সুযোগ হচ্ছে। মানে আপনি দেশের অর্থনীতি উন্নয়নে ভূমিকা রাখতে পারছেন।

তো আর দেরি না করে আজই আইবিও টিউবার (IBO tuber) ব্যবহার করা শুরু করে দিন।

Related Posts