আগামী ২৩ মে, ২০২০ ইং তারখে মাশরাফি, সাকিব, তামিম, মুশফিক ও রিয়াদ একসাথে ফেসবুক লাইভে আসবেন।

প্রিয় বাংলাদেশী ক্রিকেটপ্রেমী ভাই ও বোনেরা, আমার সালাম নিবেন। আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ।

ক্রিকেট আমাদের অহংকার। ক্রিকেটই আমাদের চিনিয়েছে বিশ্ব দরবারে। ক্রিকেটেই বিশ্ব ক্রীড়াঙ্গনে আমরা এক সমুজ্জ্বল জাতি হিসেবে পরিচিতি লাভ করেছি। যাদের সম্মুখ অবদানে আজ আমাদের ক্রিকেট আজ এই পর্যায়ে তাদের কথা আশা করছি কারও অজানা থাকার কথা নয়। তারা হলেন আমাদের ক্রিকেটের পঞ্চপান্ডব মাশরাফি, সাকিব, তামিম, মুশফিক ও রিয়াদ।

এই পঞ্চপাণ্ডব আগামী ২৩ মে, ২০২০ ইং তারিখে দেশের বর্তমান পরিস্থিতিতে ক্রিকেট নিয়ে ফেসবুক লাইভে ভার্চুয়াল আড্ডায় মেতে উঠবেন। পঞ্চপান্ডবের দেশি বিদেশি অগণিত ভক্তগনও সেই লাইভ কমেন্টসে যুক্ত হতে পারবেন। এটা নিঃসন্দেহে ক্রিকেটপ্রেমী ও ভক্তদের জন্য একটি দারুন সুখবর।

আমরা কমবেশি তাদের জাতীয় ও আন্তর্জাতিক ক্রিকেট ও ক্রিকেটের বাহিরের ক্যারিয়ার সম্পর্কে সবাই অবগত আছি। ক্রিকেট বলিয়ান হয়ে কীভাবে তারা দেশ থেকে দেশান্তরে বিচরন করছে।

মাশরাফির, তিনি মাঠে তিনি শুধু একজন ক্রিকেটারই নন। একজন ওস্তাদ, একজন অভিভাক, একজন নেতা, একজন বন্ধু। আবার ড্রেসিংরুমের একজন জোকার। এবং বাংলাদেশের একজন সংসদ সদস্য।

সাকিবের কথা আর কি বলবো, তাকে বলা হয় রেকর্ডের খনি। কেউতো আবার সাকিব আল হাসানের পরিবর্তে বলেই ফেলেন রেকর্ড আল হাসান। আমি তাঁর সম্পর্কে যা ই বলিনা কেন সেটাই তাঁর অর্জনের কাছে খুবই কম হয়ে যাবে।

তামিম সেতো আছেই। বর্তমান ওয়ানডে দলের অধিনায়ক। আমাদের ডেশিং ওপেনার। তাঁর ব্যাটিং পছন্দ করেন না এমন দর্শক খুঁজে পাওয়া যাবেনা। দেশের হয়ে অনেক ম্যাচ জেতানোর নায়ক। কথায় আছে, তামিমের ব্যাট হাসলে হাসে বাংলাদেশ।

মুশফিক, সেতো মিষ্টার ডিপেন্ডেবল খ্যাত মিডল অর্ডারের স্তম্ভ। তাঁর ক্রিকেট মাঠের দৃঢ়তা দেখে সত্যিই আমরা মুগ্ধ হই। ক্ষীনকায় দেহি এ ব্যাটসম্যান আমাদের ক্রিকেটের মিডল অর্ডারেকে আগলে রেখেছেন বহু বছর ধরে।

রিয়াদ, অত্যন্ত মার্জিত স্বভাবের ক্রিকেটার। বর্তমান টি-টোয়েন্টি দলের অধিনায়ক ও মিস্টার মিনিসার।

এরাই কোটি ভক্তকে চাঙ্গা করতে আসছেন ভার্চ্যুয়াল আড্ডায় মেতে উঠতে এবং আমাদের মাতিয়ে রাখতে।

২৩ তারিখের অপেক্ষায় থাকলাম….

Related Posts

23 Comments

মন্তব্য করুন