আজকের যে অ্যাপটি আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি একমাত্র পেপাল আর্নিং সাইট শুধু পেপালে প্রেমেন্ট করে

আসসালামুআলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন। আজকে আপনাদের মাঝে এমন একটি অ্যাপস শেয়ার করব যা অ্যাপস খুললেই ইনকাম শুরু কাজ অন্য কাজ করা ছাড়াই মাসে আপনি 100 ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।

অ্যাপসটা শুধু পেপালে পেমেন্ট করে। অ্যাপসটা একদম নতুন না যেহেতু অ্যাপসটা দুই মাস আগে লঞ্চ হয়েছে। উনাকে এখানে ক্রাশ করছে এমন মাসে 100 থেকে 200 ডলার টাকা ইনকাম করে খুব সহজেই। আপনার খুব সহজে মাসে 100 থেকে 200 ডলার ইনকাম করতে পারেন তবে আপনাকে কাজের প্রতি মনোযোগ বদ্ধ হিসেবে কাজ করতে হবে। আর যে কোন কাজই আপনি যদি মন্দির সরকারে করেন তাহলে সেই কাজটি ভালো হয়। তুমি তো সেই অ্যাপটি সম্পর্কে বললাম তার নাম হলো lauki fruit app,, এই অ্যাপে কাজ করার খুবই সিম্পল।শুধু অ্যাপ খোলার সময় আপনি গুগল না ফেসবুকের সাথে কানেক্ট করে নিতে হবে। আপনি আপনার ফ্রেন্ডকে ইনভাইট করলে 10000 পয়েন্ট পেয়ে যাবেন। সেখানে সব থেকে গাছের চারা কিনে সেখানে রোপণ করতে হবে এটি হলো অ্যাপস এর কাজ আর গাছগুলি তো বড় হয়ে যায় তাহলে আপনাকে সেই গাছের একটা কাজ দিতে হবে তারপর আপনি নিম্নের 0.1 ,, 0.6,, এইরকম ভাবে ডলার ইনকাম করতে পারবেন 0.10 মানে 1 ডলার।

তাই দেরি না করে লিংক থেকে লাকি ফুট অ্যাপটি ডাউনলোড করুন। নিচের লিংকে দেওয়া হলো

👇👇👇👇👇

I am playing a very fun game and earning REAL money. Grow fruit, yield money. Let’s make money together!
https://luckyfruit.yunmitop.com/invite/?t=125c10

অ্যাপটি ডাউনলোড করে নিয়েছে ইনকাম করুন এবং বন্ধুদের সকল করে ইনকাম করার সুযোগ করে দিন। আজকের মতো এই পর্যন্তই পরে আবার কোন নতুন রকমের এক সম্পর্কে বলবো ততক্ষণ আপনারা আমার পাশে থাকবেন আমার পোস্টটি গ্রুপে শেয়ার করেন। খোদা হাফেজ 😊

<

Related Posts

2 Comments

মন্তব্য করুন