আনলিমিটেড আয় করুন।বিকাশে পেমেন্ট নিন।JackpotVideoStatus:ভিডিও দেখে আয়।

আসসালামু আলাইকুম। আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে শুধুমাত্র ভিডিও আপলোড করে আপনার টাকা আয় করতে পারবেন। এবং পেমেন্ট নিতে পারবেন বিকাশের মাধ্যমে। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক। আজকে আমি আপনাদের মাঝে এমন একটি অ্যাপ শেয়ার করব যেখানে আপনি ভিডিও আপলোড করে অথবা ভিডিও দেখে আয় করতে পারবেন। অ্যাপটির নাম হল জ্যাকপট ভিডিও স্ট্যাটাস(Jackpot Video Status)। এটি সম্পূর্ণ  বাংলাদেশি অ্যাপ।

 

ডাউনলোড এবং সাইন আপঃ অ্যাপটি আপনারা সরাসরি ডাউনলোড লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন অথবা Jackpot Video Status লিখে প্লে স্টোরে সার্চ করলে যে এপটি সবার আগে আসে সেটি আপনার ডাউনলোড করে নিতে পারেন। এখানে সর্বপ্রথম আপনাকে ডাউনলোড করে ইন্সটল করতে হবে, তারপর অ্যাপ টি ওপেন করে আপনাকে স্কিপ অপশনে ক্লিক করতে হবে। তারপর সেখানে অ্যারো বাটন এ ক্লিক করে লগইন অথবা রেজিস্টার করুন। রেজিস্ট্রার করে নেওয়ার জন্য আপনারা সরাসরি ফেসবুক, জিমেইল একাউন্টের মাধ্যমে রেজিস্টার করতে পারবেন। রেজিস্ট্রেশন করার পর আপনি সরাসরি হোমপেজে চলে আসবেন। এখানে আয় করার অপশন পাবেন। 

অবশ্যই দেখবেনঃ১/ডাটা এন্ট্রি করে আয় করবেন কীভাবে জানুন,পেমেন্ট বিকাশে।

২/ফরেক্স ট্রেডিং সম্বন্ধে জানুন।কিভাবে আয় করবেন,সফল হবেন।

৩/SwagBucks থেকে কিভাবে জরিপ পূরণ করে আয় করবেন? পেমেন্ট বিকাশে।

 

যেখানে আপনি প্রতিদিনের ভিডিও অথবা ছবি দেখে আয় করতে পারবেন। প্রতিটি ছবি দেখলে আপনাকে ২০ পয়সা এবং প্রতিটি ছবিতে কমেন্ট এবং লাইক করলে ২০ পয়সা দিবে। প্রতি ছবি আপলোডের অথবা ভিডিও আপলোড করার জন্য ৫০ পয়সা দেবে।

 

উইথড্র(বিকাশ,মোবাইল রিচার্জ)ঃএখানে যদি 20 টাকা আয় করেন তাহলে আপনি তা মোবাইল রিচার্জ হিসেবে নিয়ে নিতে পারবেন।আবার 100 টাকা হলে আপনি বিকাশ বা রকেটএ নিতে পারবেন। এটি 100% লেজিট এবং এটি আপনাকে বিশ্বস্ততার সাথে উইথড্র দিবে। এখানে আপনি দিনে আনলিমিটেড কাজ করতে পারবেন। কাজে দেরি না করে এই বাংলাদেশের এপ ব্যবহার শুরু করে দিতে পারেন।

 

রেফারঃ এখানে রেফার করার সুযোগ আছে। প্রতি রেফারে আপনাকে দুই টাকা করে দিবে। আপনার রেফার কোড দিয়ে কেউ সাইন আপ করলে সাথে সাথে আপনি রেফার বোনাস পেয়ে যাবেন। অর্থাৎ যদি 10 জনকে রেফার করতে পারেন তাহলে আপনি 20 টাকা মোবাইল রিচার্জ নিতে পারবেন। আবার সবার প্রথম রেজিস্ট্রেশন করার জন্য আপনাকে দুই টাকা দেয়া হবে। এখানে আপনি আনলিমিটেড কাজ করতে পারবেন। এবং ভিডিও আপলোড করে আয় করতে পারবেন।এছাড়া আছে আরো নানা ধরনের অফার এবং টাস্ক যে গুলো পুরন করে আপনি আয় করার সুযোগ পাবেন। এছাড়া যদি এড দেখেন তাহলে প্রতিটি অ্যাডের জন্য আপনাকে 10 পয়সা করে দেবে।

যদি ভালো লাগে তাহলে এখানে কাজ করতে পারেন। এখানে আপনার ভিডিওর ভিউ যত বেশি হবে আপনার আয়ের তত বাড়তে থাকবে। এছাড়া যদি আপনার নিজস্ব ফলোয়ার বাড়ে তাহলে আপনি আয় বেশি পাবেন অর্থাৎ এখানে আনলিমিটেড আয় করার একটা ব্যাপার চলে আসে। ব্লগ টি ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Keyword: ভিডিও দেখে আয় করা,অনলাইন আনলিমিটেড আয়,গ্রাথোর,Jackpot video status,reffer code,রেফার করে আয়,অনলাইন আয় ২০২০,স্ট্যাটাস

Related Posts

8 Comments

মন্তব্য করুন