আনলিমিটেড ফ্রিতে মোবাইর রিচার্জ নিন যেকোনো সিমে । ইন্টারনেশনাল ফ্রি মোবাইল রিচার্জ এপ ।

আস্সালামু আলাইকুম, বন্ধুরা  কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন । আমিও ভালো আছি আল্লাহর অশেষ রহমতে । আমি নিয়মিত গ্রথোর ডট কমে নিয়মিত পোস্ট করতে পারি না আমার কিছু সমস্যার কারনে । আজকে আমি আপনাদের একটা ইন্টারনেশনাল ফ্রি মোবাইল রিচার্জ এপ নিয়ে হাজির হয়েছি । যেখানে থেকে আপনার ভালো পরিমাণে একটা ইনকাম করতে পারবেন । এখানে আপনারা আনলিমিটেড ফ্রিতে মোবাইল রিচার্জ নিতে পারবেন । আপনি মাত্র 3 টা রেফার করতে পারলে পাবেন 100 টাকা । প্রথমে আপনার প্লে-স্টোরে চলে যাবেন তারপর সার্চ দিবেন (XLOAD) তারপর এপটা ইন্সটল করে নিবেন । তারপর এপটা ওপেন করবেন । ওপেন করার পর (SKIP TOUR) ক্লিক করবেন । তারপর নিচের (SIGN UP) সেটাতে ক্লিক করবেন ।

1) আপনার নাম দিন…..

2) আপনার ইমেইল দিন….

3) পাসওয়ার্ড দিন……..

4) আবার সেই পাসওয়ার্ড দিন…

5) আপনার ফোন নাম্বার দিন………

6) জন্মদিন দিন……

7) আপনার জেনডার দিন………..

8) তারপর HAVE A REFER CODE এটাতে ক্লিক করবেন । তারপর (JH880AFJOG) দিন ।(রেফার কোড না দিলে 100 কয়েন বোনাস পাবেন না )

তারপর (NEXT) এ ক্লিক করুন । NEXT এ ক্লিক করে দেওয়ার পর আপনার ই-মেইল এ একটা লিং যাবে । তারপর আপনার মেইলে চলে যাবেন । তারপর সেই মেইলে ক্লিক করুন । তারপর VERIFY তে ক্লিক করবেন । তারপর GO TO APP এ ক্লিক করবেন । তারপর আপনাকে এপ এ নিয়ে যাবে । আপনা আপনার মেইল আর পাসওয়ার্ড দিয়ে  লগিন করবেন । তারপর আপনার আইডি সুরক্ষিত রাখার জন্য 4 ডিজিটের একটা কোড দিবেন তারপর আবার সেই কোড দিবেন । আপনি যখন এপ টা ওপেন করবেন সবসময় এই কোডটা আপনাকে দিতে হবে । আপনাকে কাজ করার জন্য EARN XLD তে ক্লিক করবেন । তারপর অনেক কাজ দেখতে পারবেন । সেখানে সব কাজ আপনা দেখে নিতে পারেন । এখানে আপনাদের রেফারে বেশি ইনকাম হবে । আপনি 3 টা রেফার করলে পাবেন 1500 কয়েন । 1600 কয়েন এর মূল্য 100 টাকা । তাই আপনাকে আইডি খুলতে অবশ্যই রেফার কোড ব্যবহার করতে হবে তাহলে আপনি 100 কয়েন বোনাস পাবেন রেফার কোড (JH880AFJOG) ।আপনাকে টাকা নিয়ার জন্য BUY TOPUP  এ ক্লিক করবেন । তারপর আপনার আপনার দেশ ওআপনার নাম্বার দিবেন  তারপর NEXT এ ক্লিক করবেন । তারপর আপনারা সকল  বিষয় বুঝতে পারবেন । আপনি যদি কোনো আইডি তে কয়েন ট্রান্সফার করতে চান তাহলে TRANSFAR XLD তে ক্লিক করবেন । তারপর আপনার যেই আইডি তে কয়েন ট্রান্সফার করবেন তার তথ্য দিয়ে করতে পারবেন । এখানে অনেক অপশন আছে সেগুলার কোনো প্রয়োজন নেই ।

আপনার যদি পোস্টটি বুঝতে অসুবিধা হয়ে থাকে তাহলে এই ভিডিওটি দেখবেন = https://www.youtube.com/watch?v=-TFyW3tr8R4&t=357s

আশা করি আমি আপনাদের সকল কিছু বুঝিয়ে দিতে পেরেছি । আমার সাথে এতখ্যন থাকার জন্য ধন্যবাদ । আপনি যদি অনলাইন থেকে ইনকাম করতে চান আর এনড্রোইড টিপ্স পেতে চান তাহলে আপনি আমার প্রোফাইলটি ভিজিট করবেন আপনি অনেক পোস্ট দেথতে পারবেন । আশা করি এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে ।

ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ ।

Related Posts

21 Comments

মন্তব্য করুন