আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করুন একদম বিনামূল্যে।(শেষ পর্ব)

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।আমিও ভাল আছি।আজ আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করুন একদম বিনামূল্যে এর শেষ পর্ব।গত পর্বে আমরা জেনেছি কিভাবে ড্রয়েড ভিপি এন এ একটি একাউন্ট নিবন্ধন করাতে হয়।

 

এইবার আসুন কিভাবে অ্যাপটি চালু করবেন সেটা নিয়ে কথা বলি।অ্যাপটি ওপেন করে বাম কোনায় টোগল বাটনে ক্লিক করে একাউন্ট এ প্রবেশ করতে হবে। সেখানে আপনার ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে সেভ অপশনে ক্লিক করুন।তারপর সেটিং অপশনে ক্লিক করুন।সেখান থেকে TCP এবং HTTP তে ক্লিক করুন।তারপর Remote Tcp port এ ৪৪২ সিলেক্ট করুন।

এখন local tcp port থেকে 0 সিলেক্ট করুন। তারপর আসুন HTTP HEADER অপশনে। সেখানে জেনারেট অপশনে ক্লিক করুন। তারপর পোস্ট অপশন এ গিয়ে সেখানে টাইপ করুন_

১. জিপি সিম হলে,
http://www.gpeasynet.com/
২.রবি সিম হলে কিংবা এয়ারটেল সিম হলে কিংবা আধার অপারেটর হলে,
http://www.m.facebook.com/

ফ্রন্ট কোয়েরি, অনলাইন হোস্ট, ফরওয়ার্ড হোস্ট,কিপ এলাইভ, user-agent ইত্যাদি অপশনে টিক মার্ক দিয়ে সেভ অপশন এ ক্লিক করুন।

এবার আসুন UDP setting এ, এখান থেকে রিমোট ইউডিপি পোর্ট 4356 সিলেক্ট করুন। লোকাল ইউডিপি পোর্ট থেকে 0 সিলেক্ট করুন।
চৌস ইউডিপি মোড় থেকে মোড ওয়ান সিলেক্ট করুন। টিক কাউন্ট থেকে 4444 সিলেক্ট করুন এবং আরকাউন্ট থেকে 3সিলেক্ট করুন। এইবার আইসিএমপি সেটিং থেকে স্ট্যাটিক seq number সিলেক্ট করুন।

এতটুকু সেটিং করার পর আমাদের ভিপিএন ফ্রি ইন্টারনেট এর জন্য রেডি। এখন স্টার্ট অপশনে ক্লিক করলে ভিপিএন কানেক্ট হয়ে যাবে এবং আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করা যাবে।

সতর্কতাঃ এটি একটি ভিপিএন সফটওয়্যার এটি প্রক্সির জন্য ব্যবহার করা হয়। এখান থেকে বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করা গেলেও ইন্টারনেটে কোনো কিছু আপলোড করতে পারবেন না কারণ এতে করে আপনি কপিরাইটের ফেঁসে যাবেন এটি ব্যবহার করে শুধুমাত্র ইন্টারনেট ব্রাউজ ইউটিউব ডাউনলোড ইমু হোয়াটসঅ্যাপ ফেসবুক গুগল ইত্যাদি সবকিছুই ব্যবহার করতে পারবেন।

আজ এ পর্যন্তই।দেখা হচ্ছে পরের পর্বে। পোস্টটি ভাল লাগলে এবং এ থেকে আপনারা উপকৃত হলে শেয়ার করবেন এবং অন্যকে ব্যবহার করার জন্য সুযোগ করে দেবেন। ততক্ষণ সকলেই ভালো থাকুন সুস্থ থাকুন। আসসালামু আলাইকুম।

Related Posts