আনলিমিটেড ফ্রি কথা বলুন তাও অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে!

হ্যালো বন্ধুরা
This is Raj Miraj.

**আমি আজকে আপনাদের সামনে এমন একটি ট্রিক্স নিয়ে হাজির হয়েছি যেটির মাধ্যমে আপনি খুব সহজে ফ্রি কল করতে পারবেন যে কোন দেশে এবং সেটা আপনার অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে।

এটার জন্য আপনার কোন টাকা পয়সার প্রয়োজন হবে না শুধুমাত্র একটা অ্যাপসের মাধ্যমে আপনি একাউন্ট খুলে যে কোন দেশে ফ্রী কল করতে পারবেন আনলিমিটেড।

তাহলে চলুন প্রসেসটি দেখিয়ে দিচ্ছি কিভাবে আপনি ফ্রি কল করতে পারেন।

আমি আপনাকে একটি অ্যাপস এর লিঙ্ক দিয়ে দিব এই অ্যাপসের লিংকে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নেবেন।

অ্যাপসটি ডাউনলোড করার পর এ্যাপসটি ওপেন করবেন এবং কিছু পারমিশন অ্যালাও করতে বলবে সবগুলো পারমিশন এলাও করে দেওয়ার পর আপনার সামনে একটি ইন্টারভিউ হবে।

আপনাকে লগইন করতে বলবে তো যেহেতু আপনার এর আগে এখানে অ্যাকাউন্ট ছিল না সে তো অবশ্যই আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে সেজন্য আপনাকে নিচের দিকে ক্রিয়েট এ একাউন্ট আমি একটি অপশন আছে ও জায়গায় ক্লিক করতে হবে।

ক্রিয়েট এ একাউন্ট এর জায়গা কি করলে,আপনার সামনে একটি ইন্টারফেস হবে সেখানে আপনার নাম আপনার ইমেইল এবং আপনার ফোন নাম্বার, পাসওয়ার্ড ,কনফার্ম পাসওয়ার্ড দিয়ে, এবং নিচের অপশনটি রেফার কোড চাইবে তো রেফার কোড এর জন্য আপনি।
JLO27ob1Mw
এই রেফার কোড টি ব্যবহার করে তারপর আপনি এখানে একাউন্ট ক্রিয়েট করতে পারবেন।

যখন আপনার সকল ইনফরমেশন গুলো সঠিক ভাবে দেওয়া হয়ে যাবে তখন ওকে থে ক্লিক করার পর আপনার একাউন্টটা ডিলিট হয়ে গেছে। তারপর লগ ইন এ ক্লিক করবেন।লগ ইন এ ক্লিক করার পর আপনার সামনে একটি ইন্টারভিউ হবে আপনাকে একটি নাম্বার দিতে হবে নাম্বারটা ০ বাদে দশটি নাম্বার দিতে হবে। এবং ওই নাম্বারে একটি OTP code যাবে এবং ওই কোডটি এনে খালি করে সাবমিট করতে হবে।তারপর আপনার অ্যাকাউন্টটি হানডেট পারসেন্ট বের হয়ে যাবে। তারপর আপনি দেখতে পারবেন বামপাশে থ্রি ডট আইকনে ক্লিক করলে।একাউন্ট এ ক্লিক করার পর আপনি দেখতে পারবেন আপনার নাম আপনার ইমেইল এড্রেস এবং আপনার সকল ইনফরমেশন এবং নিচের দিকে দেখতে পারবেন যে আপনাকে 30 কেজি দেওয়া হয়েছে। অ্যাকাউন্ট খোলার সাথে সাথেই আপনাকে 30 ক্রেডিট ফ্রি দেওয়া হয়েছে। এবং আপনি এখান থেকে প্রতিদিন আনলিমিটেড কিভাবে কয়েন আর্নিং করবেন সেটি দেখে দিচ্ছি।কয়েন আর্নিং করার জন্য আপনার যে কাজটি করতে হবে সেটি হলো আপনি তিনটা এখানে ক্লিক করার পর। Point dil earn
এখানে ক্লিক করার পর আপনার সামনে দেখাবে ওয়াজ ভিডিও আপনি ভিডিও দেখার মাধ্যমে এখানে পয়েন্ট ইনকাম করতে পারেন খুব সহজে।
তো আশা করি সম্পূর্ণ বিষয়টা অবশ্যই ভালোভাবে বুঝতে পেরেছেন।

Link

ধন্যবাদ

Related Posts

7 Comments

মন্তব্য করুন