আনলিমিটেড ফ্রি পোল্যান্ড নাম্বার নিয়ে নিন যত খুশি তত খুব সহজেই শুধুমাত্র এই অ্যাপস দিয়ে

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

 

আমি আজ আপনাদের দেখাবো কিভাবে আনলিমিটেড পোল্যান্ড নাম্বার নিবেন। আপনারা যারা এই ট্রিক্সটি জানেন না বা কিভাবে করবেন তা বুঝতে পারছেন না তাদের জন্য আজকে আমার এই পোস্ট টি। আপনারা অসংখ্য পোল্যান্ডের আনলিমিটেড নাম্বার নিতে পারবেন খুব সহজেই। এর জন্য আপনাদেরকে ছোট্ট একটি কাজ করতে হবে। আপনাদেরকে যা করতে হবে তা হলো আমার এই লিংক থেকে এই অ্যাপসটি ডাউনলোড করুন।এই অ্যাপসটি আপনারা প্লে স্টোরে সার্চ করলে পাবেন না তাই আমি যেই লিংক দিয়ে দিচ্ছি সেই লিংকে ক্লিক করে আপনারা এই অ্যাপটি ডাউনলোড করুন। অ্যাপস এর নাম হচ্ছে 2nr. অ্যাপসটি ডাউনলোড করার পর আপনাকে যা করতে হবে তা হল ডাউনলোডকৃত অ্যাপ ডাউনলোড ইনস্টল দিতে হবে তারপর আপনারা অ্যাপটি ওপেন করবেন। ওপেন করার পর আপনাদের কে যা যা চাইবে সবকিছু এলাও করে দিতে হবে তারপর আমি রাজি সেটায় ক্লিক করতে হবে তাহলে অ্যাপস টি ওপেন হবে। তারপর আপনারা দেখতে পারবেন যে বিভিন্ন নাম্বার শো করছে ওই অ্যাপসটিতে। ওইগুলো হলো পোল্যান্ডের নাম্বার। অনেক সময় প্রবলেম দেখাতে পারে সেই সময় আপনারা রিফ্রেশ বাটনে ট‌্যাপ করে নতুন নাম্বার আনতে পারবেন। তারপর আপনাকে যা করতে হবে তা হলো যেই নাম্বারটি নিতে চান সেটি সিলেক্ট করতে হবে তারপর ওখানে বিভিন্ন কালার রয়েছে যে কোন একটি কালার সিলেক্ট করে দিবেন অথবা না-ও দিতে পারেন তাতে কোন সমস্যা নেই । তারপর আপনাদেরকে ছোট্ট একটি ক্যাপচা পূরণ করতে হবে । ক্যাপচা কি ঠিকমতো পূরণ করে হয়ে গেলে আপনাদের কাজ শেষ। তাহলে ওই নাম্বারটি আপনারা ব্যবহার করতে পারবেন। এবং ওই নাম্বারটিতে খুব সহজেই আপনার ভেরিফিকেশন কোড পেয়ে যাবেন ।একটা কথা বলে রাখি আপনারা দিনে সর্বোচ্চ পাঁচটি নাম্বার ব্যবহার করতে পারবেন এর বেশি নয় তার বেশি ব্যবহার করতে হলে আপনাকে আবার আগামী কালকের জন্য অপেক্ষা করতে হবে।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই।আপনারা যদি এই পোষ্ট সম্পর্কে কোন সমস্যা থাকে তাহলে কমেন্টে জানাতে পারেন। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts